বীরভূমের চাকাবাদামের পর ভাইরাল জলপাইগুড়ির ঝালমুড়ি বিক্রেতা ( দিদি দিদি খাবেন‌ মুড়ি )

 

বাঙালি ডেস্ক: ইন্টারনেট জগতে কে কখন ভাইরাল হবে বলাই যাবে না। বীরভূমের চাকাবাদাম বিক্রেতা ভূবন বাদ্যকর তার কাচাবাদাম গানের জন্য এখন ইন্টারনেট দুনিয়ায় সুপারস্টার। ভূবন‌ বাদ্যকরের ডাক এখন‌ অনেক স্টু্ডিও‌ থেকে আসছে এবং আজকের দিনে একজন সিলেব্রিটি। ভূবন‌ বাদ্যকরের জীবন পাল্টে দিয়েছে কাঁচা বাদাম গান। এমনকি একজন‌ জলপাইগুড়ির এক বাদাম বিক্রেতা ভাজা‌ বাদাম গান‌ গাইতে শোনা গেছে। ইন্টারনেট জগতে কাচাবাদামের প্রকোপ শেষ‌‌ না হতেই আবার একজন‌ ঝালমুড়ি বিক্রেতা ইন্টারনেট জগতে ভাইরাল হচ্ছে। তিনি তার ব্যবসার সামৃদ্ধির জন্য একটি গান রচনা করেছে।

ঝালমুড়ি বিক্রি করার জন্য ব্যবহার সমৃদ্ধির জন্য গান‌ তৈরি করেছে বীরভূমের ইলামবাজাবের জয়দেব কেন্দুলি এলাকায়, এই ঝালমুড়ি বিক্রেতার নাম ভাগবত নন্দী। তিনি ২৪ বছর ধরে এই ব্যবসা করছেন সাইকেলে করে। তিনি যে গানটা রচনা করেছেন- ‘দিদি দিদি খাবেন‌ মুড়ি’।‌ ভাগবত‌ নন্দী নামের ‌ঝালমুড়ি বিক্রেতা এখন ইন্টারনেট জগতে ভাইরাল।‌ 

বীরভূমের চাকাবাদাম বিক্রেতা ভূবন বাদ্যকরের মতো জয়দেব কুন্দলির ঝালমুড়ি বিক্রেতা এখন ইন্টারনেট জগতে ভাইরাল হচ্ছে। স্থায়ী বাসিন্দাদের মতে জানা যায় তিনি এই ভাবেই গ্ৰামে ঝালমুড়ি বিক্রি করে থাকেন। 

 

Post By- Santosh Barman, Canbebangali Team.

Leave a Comment