1XBET থেকে টাকা ইনকাম করার উপায় | 1xbet mobile account create

Guys, আজকের আলোচনাতে আমি 1xbet mobile কি ? 1xবিট অ্যাকাউন্ট খোলার উপায় কি ? 1xবিট থেকে টাকা ইনকাম (How To Earn Money 1XBET App) ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করবো। 1XBET কি ?(What is 1XBET) 1xবিট হল একটি বেটিং অ্যাপ, এখানে আপনি ক্রিকেট, ফুটবল, ভলির মতো Game এ বেটিং করতে পারবেন।

আজকের সময় প্রায় সকলেই টাকা উপার্জন করতে চান, আর এর জন্য বিভিন্ন ধরনের অ্যাপও ব্যবহার করেন। যেমন – Dreem 11, My11Circle, Rummy Circle, 1xbet ইত্যাদি। 1xবিট অ্যাপ Dreem 11, My11Circle, Rummy Circle এর মতোই এখানে আপনি নিজের পছন্দের Game এ বেটিং বা টাকা লাগিয়ে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ ও নিরাপদ অ্যাপ হল 1xবিট. কিন্তু, 1xবিট একধরনের জুয়া এখানে হারজিত দুটোই আছে। আপনি যদি 1xবিট এ বেটিং করতে চান তাহলে নিজের দ্বায়িত্ত্ব খেলতে পারেন।

নোট : 1xবিট হল একধরনের জুয়া এখানে আপনি যেকোনো খেলাতে বেটিং করতে পারবেন। কিন্তু এখানে হার-জিত দুটোই আছে। অতেব, নিজের দ্বায়িতে খেলুন ।

Rummy‌ গেম খেলার নিয়ম, Rummy Online Game,Rummy Bonus, Rummy Refer And Earn

1xবিট খেলার নিয়ম কি ? (How to play 1xbet mobile)

1xবিট বর্তমানে খুবই সহজ একটি বেটিং অ্যাপ, এখানে আপনি ক্রিকেট, ফুটবল, ভলি ও বাস্কেট এরমতো‌ গেমে বেটিং করতে পারবেন। কিন্তু প্রথমে আপনাকে 1xবিট খেলার নিয়ম (How To Play 1xbet) এটা জানতে হবে। এই 1xবিট খেলার জন্য আপনাকে যা যা করতে হবে, আজকের আলোচনাতে সব বিষয়ে আলোচনা করবো, অতেব সঙ্গে থাকুন।

  • সর্বপ্রথম আপনাকে 1xbet App Download করতে হবে। আপনি 1xবিট App Download করার জন্য এই লিঙ্কে ক্লিক করুন-
  • 1xবিট App Download করা হলে আপনাকে Install করতে হবে।
  • এখন আপনাকে Registration এ ক্লিক করতে হবে।
  • এখানে আপনার সামনে চারটি অপশন দেখতে পাবেন, এখানে আপনি By Phone Option Select করুন।
  • এরপর আপনার Phone Number, Country, Promo Code, Sports Type বসিয়ে নিচের Privacy Policy তে টিক বসিয়ে Done ✅ করতে হবে।
  • এখন আপনার Phone Number এ OTP আসবে, যা Activation Code এর বসিয়ে নিচে Activate Option এ ক্লিক করতে হবে।
  • এখন আপনার 1xbet Registration হয়ে গেছে। আপনার 1xবিট Registration সম্পুর্ন হয়ে গেলে আপনাকে 1xবিট Profile Setting করতে হবে। এখানে আপনাকে Personal Profile অপশন দেখতে পাবেন এখানে আপনার নাম, ঠিকানা, জন্মতারিখ, যেকোনো একটা Valid Decument Update করতে হবে। এই সব সম্পুর্ন হলে আপনি বেটিং করার জন্য রেডি হয়ে যাবেন।

App Name1xBet
OwnerSergey Karshkov; Roman Semiokhin;
Dmitry Kazorin (alleged)
App LanguageEnglish; Russian
Parent1x Crop N.V
Revenue200Cr. USD
Founded2007
App TypeMoney Earning Game
Official Websitehttps://in.1xbet.com/

1xবিট থেকে টাকা ইনকাম ? (How To Earn Money 1xbet App)

1xbet
1xbet থেকে টাকা ইনকাম

1xবিট হল একটি বেটিং অ্যাপ (1xbet beting App) এটা তো সবাই জানি, কিন্তু এখানে আপনি 4 হাজারের বেশি গেম খেলতে পারবেন, যেখানে বেটিং করে আপনি টাকা ইনকাম করতে পারবেন। আমার সবচেয়ে প্রিয় গেম হল ক্রিকেট 🏏 । 1xবিট এ ক্রিকেটে বেটিং করে টাকা ইনকাম করার উপায় কি ?

1xবিট এ ক্রিকেটে বেটিং করা খুবই সহজ এখানে আপনি প্রতি বল, প্রতি ওভার, কে হারবে বা কে জিতবে এটার উপরে বেটিং করতে পারবেন। এখানে হারের সংখ্যা খুবই কম। আপনি যদি অনলাইনে টাকা ইনকাম করতে চান তাহলে আপনি একবার 1xবিট ব্যবহার করে দেখতে পারেন।

আপনি এই অ্যাপ থেকে বেটিং করে আয় করতে পারবেন। 1xবিট সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায় ?(1xbet Minimum Deposit limit) 1xবিট সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়, এই প্রশ্ন প্রায় অনেকেই করে থাকেন। আপনাদের এই প্রশ্নের উত্তর হল 1xbet Minimum Deposit limit 350 টাকা । কিন্তু আপনি চাইলে এখানে আরো বেশি টাকা Deposit করতে পারবেন, কিন্তু 350 টাকার কম করতে পারবেন না।

1xবিট সর্বনিম্ন কত টাকা উইথড্র করা যায় ?(1xbet Minimum Withdrawal limit)

1xবিট সর্বনিম্ন 700 টাকা উইথড্র করা যায়, কিন্তু এটা সব দেশের জন্য আলাদা আলাদা, এটা শুধু ভারতের জন্য। আপনি চাইলে এর বেশি টাকা Withdrawal করতে পারবেন।

1xবিট থেকে টাকা উইথড্র করার উপায় ?(How To withdrawal Money From 1xbet App in Bangla)

  • 1xবিট থেকে টাকা উইথড্র করার জন্য আপনাকে প্রথমে 1xবিট অ্যাপ ওপেন করতে হবে এবং এখানে আপনি উপরে লেফ্ট সাইড়ে মেনু অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন। এখানে আপনি My Account Option দেখতে পাবেন এখানে ক্লিক করুন।
  • এখানে ক্লিক করতেই নতুন পেজ দেখতে পাবেন এখানে আপনি নিজের বর্তমান টাকা দেখতে পাবেন এবং একটু নিচে আপনি Withdraw Option দেখতে পাবেন এখানে ক্লিক করুন। এখানে আপনাকে একটা বিষয় মনে রাখতে হবে যে আপনি 1xবিট এ টাকা Deposit করার সময় যে method ব্যবহার করেছেন,1xবিট Money Withdraw করার সময় একই method ব্যবহার করেন, তাহলে খুবই তারাতারি 1xবিট Money Withdraw হয়ে যাবে।
  • আমি 1xবিট এ টাকা Deposit করার সময় phonepe ব্যবহার করে ছিলাম এটাই ব্যবহার করবো। phonepe select করার পর Withdraw অপশন চলে আসবে, এখানে আপনি Minimum 700 Withdraw করতে পারবেন, আপনি চাইলে এর বেশিও Withdraw করতে পারবেন।
  • এখন Withdraw অপশনে টাকা বসিয়ে Bank Account, IFSC code, Holder Name, Bank Name বসিয়ে Conform করতে হবে এবং এরপর আপনার ব্যাঙ্কের সাথে লিঙ্ক মোবাইল নাম্বারে একটা OTP আসবে এটাকে বসাতে হবে, এবং আবার Conform করতে হবে। তাহলেই আপনার 1xবিট Money Withdraw হয়ে যাবে।

1xবিট টাকা উইথড্র সমস্যা ?(1xbet Money Withdrawal Problem)

1xবিট টাকা উইথড্র করার বিষয়টি উপরে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে, আপনি যদি না পড়ে থাকেন তাহলে প্রথম থেকে পড়ুন তাহলে সব বিষয় পরিষ্কার হয়ে যাবে। এখন কথা হচ্ছে 1xবিট টাকা উইথড্র সমস্যা(1xbet Money Withdrawal Problem) এর আগে আমাদের জানতে হবে যে 1xবিট টাকা উইথড্র সমস্যা কেন আসে।

1xবিট টাকা উইথড্র সমস্যা আসার কারণ হল আমরা নিজেরাই, 1xবিট এ একটা নিয়ম আছে যে আপনি যে method এ 1xbet Deposit করছেন, সেই method এ 1xবিট withdrawal করতে হবে।

মনে করুন আপনি phonepe থেকে 1xbet Deposit করছেন, কিন্তু 1xবিট money withdrawal করার সময় Bank Account ব্যবহার করছেন, এই সময় আপনার Transaction Problem আসতে পারে। কিন্তু আপনি যদি 1xbet money Deposit এবং 1xবিট money withdrawal

এর জন্য একি method ব্যবহার করেন, তবুও যদি Transaction Problem হয়, তাহলে চিন্তার কোনো কারণ নেই। আপনি আপনার current bank Stutus download করুন pdf file. এরপর 1xবিট এর অফিসিয়াল ই-মেইল আইডি তে পাঠিয়ে দিন, তাহলে 1-7 দিনের মধ্যে আপনার সমস্যার সমাধান হয়ে যাবে।

1xবিট টাকা উইথড্র রুল্স বাংলাদেশ (1xBet Withdrawal Rules in Bangladesh)

আপনি যদি বাংলাদেশ থেকে 1xবিট গেম খেলে থাকেন, তাহলে 1xবিট টাকা উইথড্র রুল্স বাংলাদেশ (1xBet Withdrawal Rules in Bangladesh) সম্পর্কে আপনাকে জানতে হবে, আমি নিচে 1xবিট টাকা থেকে উইথড্র রুল্স বাংলাদেশ সম্পর্কে আলোচনা করেছি-

  • উইথড্র করার সময় 1.1 বা তার বেশি বিজোড়ের সাথে জেতা টাকা বেবিচনা করা হবে |
  • ইউসার যদি gameing একাউন্ট এর অপব্যবহার করেন, তাহলে তোলা বন্ধ করা হবে |
  • 1xবিট যেকোনো সময় তার উইথড্র রুল্স (1xBet Withdrawal Rules) পরিবর্তন করতে পারে |
  • আপনি যদি একজন 1xBet ব্যবহার হয়ে থাকেন, আর যদি 1xBet এর Rules না মেনে চলেন, তাহলে আপনার 1xবিট টাকা উইথড্র বন্ধ করা যেতে পারে |
  • 1xবিট টাকা উইথড্র করার জন্য আপনাকে একটা নিয়ম মানতে হবে, সেটা হলো আপনি যে উপায়ে টাকা জমা করেছিলেন সেই উপায়ে আপনাকে 1xবিট টাকা উইথড্র করেত হবে | আপনি যদি এই 1xBet Withdrawal Rules না অনুসরণ করেন তাহলে টাকা উইথড্র করতে problem আসতে পারে | এছাড়া, টাকা উইথড্র হলেও সব টাকা উইথড্র করতে পারবেন না |

বাংলাদেশে 1xবিট সর্বনিম্ন কত টাকা উইথড্র করা যায়(Bangladesh Minimum Withdrawal Amount in 1xBet)

আপনি যদি বাংলাদেশ থেকে 1xবিট গেম খেলেন তাহলে আপনি সর্বনিম্ন 350 BDT (বাংলাদেশি টাকা) উইথড্র করতে পারবেন | কিন্তু আপনি ভিসা, মাস্টারকার্ড, স্ক্রিল, বিটকয়েন এবং অন্যান্য উপায় অনুসরণ করে 1xবিট টাকা উইথড্র করতে পারবেন | আপনি 350 BDT (বাংলাদেশি টাকা) এরচেয়ে বেশি টাকা উইথড্র করতে পারবেন, কিন্তু এরচেয়ে কম তুলতে পারবেন না |

1xবিট টাকা উইথড্র করার সময় বাংলাদেশ(1xBet Withdrawal Time in Bangladesh)

বাংলাদেশি 1xবিট ব্যবহারকারিদের জন্য 1xবিট টাকা উইথড্র করার সময় প্রতিদিন 15 মিনিট থেকে 7 দিন | কিন্তু আপনি যদি দ্রত 1xবিট টাকা উইথড্র করতে চান, তাহলে আপনি “Skrill” এর ব্যবহার করতে পারেন |

1XBET থেকে টাকা ইনকাম করার উপায় FAQs.

1xবিট থেকে টাকা ইনকাম ?

1xবিট একটি real money earning gameing app এখানে টাকা ইনকাম করার জন্য আপনাকে গেম খেলতে হবে। এখানে আপনি অনেক গেম পাবেন, যেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

1xbet withdrawal Problem solution ?

1xবিট এ একটা নিয়ম আছে যে আপনি যে method এ 1xবিট Deposit করছেন, সেই method এ 1xবিট withdrawal করতে হবে। এরপরও যদি সমস্যা আসে তাহলে সেটা সাইটের কোনো সমস্যা হবে।

1xBet Download করার উপায় ?

1xবিট Download করার জন্য আপনি গুগলে গিয়ে সার্চ করুন 1xবিট তাহলেই আপনার সামনে চলে আসবে। সেখান থেকে আপনি ডাইনলোড় করতে পারবেন।

1xবিট থেকে টাকা উইথড্র করার উপায়

প্রথমে 1xবিট অ্যাপ ওপেন করতে হবে, এবং এখানে My Account Option দেখতে পাবেন এখানে ক্লিক করুন। এখানে Withdraw Option দেখতে পাবেন, এখন Withdraw অপশনে টাকা বসিয়ে Bank Account, IFSC code, Holder Name, Bank Name বসিয়ে Conform করতে হবে এবং এরপর আপনার ব্যাঙ্কের সাথে লিঙ্ক মোবাইল নাম্বারে একটা OTP আসবে এটাকে বসাতে হবে, এবং আবার Conform করতে হবে। তাহলেই আপনার 1xবিট Money Withdraw হয়ে যাবে।

Latest Posts ❤️