Airtel: মাত্র ৫.৫৫ পয়সা দিয়ে ১ জিবি ডেটা, গ্ৰাহকদের সুবিধার্থে Airtel এ নতুন প্ল্যান ।

 

ডেস্ক: সেই সময়ে যেভাবে রিচার্জের এর দাম বেড়েছে তাতে প্রচন্ড অসুবিধা মুখে সাধারণ মানুষ জন। সেই জন্য এয়ারটেল নিয়ে এসেছে দারুণ কিছু ডাটা বুস্টার প্ল্যান। আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনিও এই প্ল্যানের আনন্দ নিতে পারবেন। এখন প্রায় সব টেলিকম কোম্পানি তাদের রিচার্জ প্ল্যানে ২৫% টাকা বাড়িয়ে দিয়েছে। যার অর্থ হলো প্রতি রিচার্জে আপনাকে ২৫ টাকা বেশি দিতে হবে। কিন্তু এয়ারটেল সাধারণ মানুষ এর কথা মাথায় রেখে বাজারে নিয়ে আসলো চারটি ডাটা বুস্টার প্ল্যান। এখানে আপনি ১০০ টাকা‌ থেকে ৪০০ টাকার মধ্যে পেয়ে যাবেন হাইস্পিড ইন্টারনেট ডেটা। এই ডাটা বুস্টার প্ল্যান সাধারণ যারা অনলাইনে কাজ করে বা অনলাইনে অন্য কোনো কাজ করে তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ‌হবে। আপনিও চাইলে এই রিচার্জ করতে পারবেন।

Contents

Covid 19 Certificate ডাউনলোড করার নিয়ম জানতে Click Here

এয়ারটেল এর ডেটা বুস্টার প্ল্যান গুলি দেখে নিন ?

👉প্রথম প্ল্যান: ১০০ টাকার ডাটা বুস্টার প্ল্যান, এই ডাটা বুস্টার প্ল্যানে আপনি পেয়ে যাবেন হাইস্পিড ১৫ জিবি ডেটা। এর মূল্য হবে প্রতি জিবি ডেটা ৬.৬৬ পয়সা। 

👉 দ্বিতীয় প্ল্যান: ২০০ টাকার ডাটা বুস্টার প্ল্যান, এই ডাটা বুস্টার প্ল্যানে আপনি পেয়ে যাবেন হাইস্পিড ৩৫ জিবি ডেটা। এর মূল্য হবে প্রতি জিবি ডেটা ৫.৭১ পয়সা।

👉 তৃতীয় প্ল্যান: ৩০০ টাকার ডাটা বুস্টার প্ল্যান, এই ডাটা বুস্টার প্ল্যানে আপনি পেয়ে যাবেন হাইস্পিড ৫০ জিবি ডেটা। এর মূল্য হবে প্রতি জিবি ডেটা ৬ টাকা।

👉 চতুর্থ প্ল্যান: ৪০০ টাকার ডাটা বুস্টার প্ল্যান, এই ডাটা বুস্টার প্ল্যানে আপনি পেয়ে যাবেন হাইস্পিড ৯০ জিবি ডেটা। এর বাজার মূল্য হবে প্রতি জিবি ডেটা ৫.৫৫ পয়সা। তাহলে আপনি বুঝতে পারছেন এয়ারটেল এর ডেটা প্ল্যান গুলি। এই প্ল্যান কোম্পানির সবচেয়ে বেশি বিক্রি হওয়া প্ল্যান।

Indian Railways নতুন প্রস্ততি #Buy Now Pay Later সম্পর্কে বিস্তারিত Click Here

এয়ারটেল এর ডেটা বুস্টার প্ল্যানের সুবিধা কারা পাবেন ?

এয়ারটেল বুস্টার প্ল্যান: এয়ারটেল এর বাজারে আসা এই চারটি ডাটা বুস্টার প্ল্যান সকলের জন্য। কিন্তু এই প্ল্যান তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ যারা বাড়িতে অনলাইনের কোনো ধরনের কাজ করেন, বা অন্যান্য কাজ করেন। কিন্তু চাইলে আপনি ডাটা বুস্টার প্ল্যান রিচার্জ করতে পারেন। এই প্ল্যান উপভোগ করার জন্য আপনার এয়ারটেল নাম্বারে ভেলিডিটি রিচার্জ থাকাটা বাধ্যতা মূলক। আপনার এয়ারটেল নাম্বারে যদি কোনো রিচার্জ না থাকে তাহলে আপনি এই প্ল্যানের আনন্দ নিতে পারবেন না।

পোস্ট: সন্তোষ বর্মন

পোস্টটি ভালো লাগে শেয়ার করুন বন্ধুদের সঙ্গে এবং আপনার মূল্যবান মতামত জানান। ধন্যবাদ

Post By- Santosh Barman, Canbebangali Team.

 

আরো পড়ুন:

⏩ ভাইজান খেল সাপের কামড় Click Here

⏩ Fastboot Solution জানতে Click Here

⏩ Online থেকে টাকা ইনকাম করার নিয়ম। Click here

Leave a Comment