Allu Arjun Birthday: Pushpa: The Rise সিনেমার অভিনেত্রী আলু অর্জুন এর ৪০ তম জন্মদিন, ৩ বছর বয়স থেকে অভিনয় করেছেন।

 

Allu-Arjun-40th-Birthday
Allu Arjun 40th Birthday 🎉

Allu Arjun Birthday: Pushpa: The Rise সিনেমার অভিনেত্রী আলু অর্জুন এর ৪০ তম জন্মদিন, ৩ বছর বয়স থেকে অভিনয় করেছেন।

আলু অর্জুন (Allu Arjun) এর “পুষ্পা : দ্য রাইস” (Pushpa: The Rise) সিনেমা সাউথ এবং বলিউড উভয় স্থানে তার ভক্তের সংখ্যা বাড়িয়ে দিয়েছে। আজকের সময় আলু অর্জুন কে চেনে না এমন মানুষ কমি আছে। আলু অর্জুন খুবই কম সময়ে সিনেমা জগতে বিশাল নাম অর্জন করে। আজ আমরা আলু অর্জুন এর ৪০তম জন্মদিনে (Allu Arjun Birthday) আলু অর্জুন এর সম্পর্কে কিছু বিষয় নিয়ে আলোচনা করবো। আপনি যদি আলু অর্জুন এর সম্পর্কে জানতে চাই তাহলে সঙ্গে থাকুন।

Allu Arjun 3 বছর বয়স থেকে সিনেমাতে অভিনয় করেছেন: আলু অর্জুন এর জন্ম 8 এপ্রিল 1982 মাদ্রাস এর একটি তামিল পরিবারে জন্মগ্রহণ করেন। আলু অর্জুন এর বয়স যখন মাত্র 3 বছর তখন তিনি একটি সিনেমাতে প্রথম শিশু অভিনেতা হিসেবে কাজ করেন, সিনেমাটির নাম ছিল – বিজেতা 

এই সিনেমাটি 1985 সালে রিলিজ হয়েছিল। এরপর, আলু অর্জুন 1986 সালে “ডেডী” সিনেমাতে অভিনয় করেন। তারপর, আলু অর্জুন তার শিক্ষা জীবন শুরু করেন এবং 2003 সালে সাউথ সিনেমা ” গংগোত্রী” তে ডাবিং করেন।‌ এখান থেকেই আলু অর্জুন এর অভিনয় জীবনের শুরু হয়। আর আজ আলুর এর লাখে লাখে ভক্ত‌ গোটা বিশ্ব জুড়ে।

Luxury Vanity Van: জানা যায় যে আলু অর্জুন 2019 সালে FALCON নামের একটি Luxury Vanity Van কিনে ছিলেন, যার সম্পর্কে বলা হয় যে এই Luxury Vanity Van এর ইংটিরিযর দেখতে তাজমহলের মতো। এই Luxury Vanity Van এর দাম ছিল প্রায় 7 Crore ভারতীয় টাকা।

আলু অর্জুন পড়তে ভালোবাসেন : পুষ্পা: দ্য রাইস‌ এর অভিনেতা আলু অর্জুন একজন বিখ্যাত অভিনেতা হিসেবে পরিচিত । কিন্তু তিনি একজন বিখ্যাত অভিনেতা হওয়া সত্ত্বেও বই পড়তে খুবই ভালো বাসেন । তিনি তার কাজের ফাঁকে অযথা সময় নষ্ট না করে পড়তে ভালোবাসেন। এই কারনে তার পরিবারের লোক এবং বন্ধুরা তাকে “কিতাবি কিড়া” বলে থাকেন।

আলু অর্জুন অভিনয়ের সাথে ভালো গায়ক : আলু অর্জুন একজন বিখ্যাত অভিনেতা যা কারো অজানা নেই, এর সাথে ডেন্সও করতে পারে ভালো এবং তিনি একজন ভালো মাপের গায়ক । তিনি 2016 সালে একটি সাউথ সিনেমা “Sarrainodu” এরজন্য একটা গান গেয়েছিলেন। এই গান‌ আলু অর্জুন এর ভক্তের সংখ্যা আরো বাড়িয়ে দেয়।

আলু অর্জুন এর বউ : আলু অর্জুন এর বউয়ের নাম স্নেহা রেড্ডী(Allu Arjun Wife Sneha Reddy) । আলু অর্জুন এবং স্নেহা রেড্ডীর প্রথম দেখাতেই প্রেম হয়ে যায়। আলু অর্জুন এবং স্নেহা রেড্ডীর প্রথম দেখা হয় আলু অর্জুন(Allu Arjun) এর এক বন্ধুর বিয়েতে। জানা যায় যে এই সময় স্নেহা রেড্ডী আমেরিকা থেকে মাস্টার্স ডিগ্রি করে দেশে আসে। আর এই সময় আলু অর্জুন তামিল সিনেমাতে কেরিয়ার শুরু করেছিল। স্নেহা রেড্ডী হাইদ্রাবাদের একজন বিজনেস ম্যানের মেয়ে ছিলেন, যার কারণে আলু অর্জুন এর সঙ্গে মেয়ের বিয়ে দিতে চাচ্ছিলেন না। আলু অর্জুন যখন স্নেহা রেড্ডীর বাড়িতে তার বিয়ের জন্য সমন্ধ পাঠায় তখন‌ স্নেহার বাবা তা মেনে নেন না। এরপর, সময়ের সাথে সব পরিবর্তন হয় এবং অবশেষে স্নেহা রেড্ডীর (Sneha Reddy) সাথেই বিয়ে হয়।

Leave a Comment