সেরা ৫ টি মানি আর্নিং অ্যাপ | 5 World Best Money Earning App Without Investment

আপনি কি অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে কিছু তথ্য জানতে চান, তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন, আজকে আমি বিশ্বের সেরা ৫ টি মানি আর্নিং অ্যাপ(5 World Best Money Earning App Without Investment) নিয়ে আলোচনা করবো।

বর্তমান সময়ে আমরা সবাই সবচেয়ে বেশি সময় দিয়ে‌ থাকি মোবাইলে। কিন্তু, কেউ মোবাইল থেকে টাকা ইনকাম করার কথা চিন্তা করে না। কিন্তু আপনি এই অ্যাটিকেলটি পড়ছেন, কারণ আপনি মোবাইল থেকে টাকা ইনকাম করতে চান।

আপনি একদম সঠিক জায়গায় এসেছেন, একটু সময় দিয়ে এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন। আসা করছি এই পোস্টটি পড়ার পর আর অন্য কোনো পোস্ট আপনাকে পড়তে হবে না।

আজকের আলোচনাতে আমি যে বিশ্বের সেরা ৫ টি মানি আর্নিং অ্যাপ(5 World Best Money Earning App Without Investment) নিয়ে আলোচনা করবো, এগুলো থেকে টাকা ইনকাম করার জন্য কোনো ইনভেস্ট করতে হবে না। শুধু ডাউনলোড করুন, এবং অ্যাপের নিয়ম অনুযায়ী কাজ করলেই আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

বিশ্বের সেরা ৫ টি মানি আর্নিং অ্যাপ(5 World Best Money Earning App Without Investment)

Best Money Earning App Without Investment
5 World Best Money Earning App Without Investment
  • Meesho
  • WONK
  • MooCash
  • mCent
  • LOCO

Meesho – The Best Money Earning App With Out Investment.

Meesho একটি e-commerce website কিন্তু, আপনি এর অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এখানে আপনি Amazon, Flipkart এর মতোই নিজের প্রয়োজনীয় সবকিছু কিনতে পারবেন। কিন্তু, Amazon, Flipkart এর থেকে সস্তাতে।

Meesho তে ৭০০+ ক্যাটাগরি আছে, যা প্রয়োজনের সমস্ত জিনিস পেতে অনেক সাহায্য করবে।এছাড়াও, আপনি Meesho থেকে jewelry, bags, personal care and wallness, electronics, kitchenware, books, sports & fitness, musical instruments আরো অনেক কিছু ‌অডার করতে পারবেন।

Meesho থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় (How to Make Money Meesho App without investment)

  • প্রথমে আপনাকে পাইকারি মাল করার ক্যাটাগরিতে যেতে হবে।
  • এখানে আসার পর আপনি যে জিনিসটা বিক্রি করতে চান, সেটার ছরি বা লিঙ্ক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ( Facebook, Instagram, Twitter, Whatsapp Etc.)
  • এখন কেউ যদি আপনার লিঙ্ক থেকে সেই প্রোডাক্ট অড়ার করে, তাহলে আপনি প্রোডাক্টের দামের উপর ভিত্তি করে কমিশন‌ পাবেন।

আপনি যদি সঠিক ভাবে এই কাজ করতে পারেন, তাহলে আপনি ভালো টাকা ইনকাম করতে পারবেন। আজকের সময় অনেকেই এই উপায়ে বাড়িতে বসে থেকে টাকা ইনকাম করছে।

WONK – The Best Online Make Money App For Teacher and Online Educators

WONK App একটি জনপ্রিয় অনলাইনে টাকা আয়ের উপায়। WONK App একটি অনলাইন টিউশন অ্যাপ, বর্তমান সময়ে অনেক ছাত্র বা তাদের অভিভাবকরা অনলাইনে টিউটর খুঁজেন, তাদের জন্য এই WONK App.

WONK App থেকে টাকা ইনকাম করার জন্য একজন টিউটরের যৌগ্যতা, দক্ষতা, অভিঙ্গতা এবং ভালো রেটিং থাকতে হবে, তাহলে আপনি এখানে এক ঘন্টার জন্য ২০০-১০০০ টাকা পযন্ত র্চাজ করতে পারবেন।

এছাড়াও, আপনি যদি এই অ্যাপটি অন্যদের সাথে শেয়ার করেন তাহলে আপনি ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন, এছাড়া, Amazon, Flipkart, snapdeal Coupon পেতে পারেন। এক কথায় অসাধারণ একটি কোচিং অনলাইন অ্যাপ।

MooCash – A Daily Cash-Giving App

MooCash App একটি চলন্ত টাকা ইনকাম করার অ্যাপ। এখানে আপনি যত টাকা ইনকাম করবেন,সব টাকা আপনি সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন। এখানে আপনি Bitcoin বা Prepaid Recharge এর মতো ছোটো ছোটো কাজ করতে পারবেন।

এরজন্য আপনাকে Free Talktime, Game Codes, Gifts এর মতো আকর্ষণীয় পুরস্কার পেতে পারেন।আপনি যত বার MooCashApp থেকে Bitcoin বা Prepaid Recharge এর মতো কাজ করবেন, ততবার আপনার MooCash‌‌ অ্যাকাউন্টে কিছু কয়েন জমা হবে।

আপনার MooCash‌‌ অ্যাকাউন্টে যখন ৩০০০ কয়েন‌ হবে, তখন আপনি সেটা টাকায় বদলাতে পারবেন। এছাড়া, আপনি এই কয়েনগুলো ব্যবহার করে MooCash‌‌ Lucky Draw Ticket কিনতে পারেন, আপনি যদি জিতেন‌ তাহলে আপনি MooCash merchandise, earphones, FIFA editions ইত্যাদি পেয়ে যাবেন।

mCent – A Free Mobile Recharge Browser To Earn Rewards For Data Top-up

mCent একটি অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় ব্রাউজার, এখানে আপনি ফ্রিতে মোবাইল রিচার্জ করতে পারবেন এবং নগত‌ টাকাও উপার্জন করতে পারবেন।

mCent থেকে টাকা ইনকাম, করার জন্য আপনাকে এই অ্যাপ বা ব্রাউজার থেকে মোবাইল রিচার্জ বা অন্য যে কোনো ছোটো ছোটো টাস্কের মতো কাজগুলো করতে হবে, যার পরিবর্তে আপনি Free Talktime, Free Data And Real Cash ইনকাম করতে পারবেন।

আপনি এখান থেকে নিজের মোবাইল রিচার্জ করতে পারবেন, অথবা আপনি অন্য যেকারো মোবাইল রিচার্জ করাতে পারবেন। যা আপনার ইনকাম করতে সাহায্য করবে।

LOCO – Earning Free Money By Playing, Viewing, And Live-streaming Video Games

LOCO App এটি একটি ভারতীয় অ্যাপ, এখানে আপনি ভিডিও দেখে, গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এটা একটা গেমিং প্লাটফর্ম। এখানে আপনি সবধরনের অনলাইন গেম খেলে এবং দেখতে পাবেন।

এখানে আপনি single-player or multi-player এর সঙ্গে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন, এছাড়া আপনি যদি গেম খেলতে না চান তাহলে আপনি খেলা দেখে টাকা ইনকাম করতে পারবেন। এখানে যে আপনি ইনকাম করবেন, সেটা আপনি Google Play Vouchers হিসাবে পাবেন।

এই Google Play Vouchers দিয়ে আপনি Free Fire or Pubg মতো গেমে Daimond or UC কেনার কাজে লাগাতে পারেন। এছাড়া আপনি যদি না ব্যবহার করতে চান, তাহলে সেটা অন্যের কাছে বিক্রি করতে পারবেন, যেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

সবশেষে, আপনি যদি মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম করতে চান, তাহলে আপনি এই অ্যাপগুলো ব্যবহার করতে পারেন, এগুলো Best Money Earning App Without Investment.

এছাড়া, আপনি যদি কিছু টাকা ইনভেস্ট করে টাকা উপার্জন করতে চান তাহলে আপনি নিচের অ্যাটিকেলগুলো পড়তে পারেন। এখানে সমান্য ইনভেস্ট করতে হবে, কিন্তু একবার প্রথম হলে লাখ টাকা ইনকাম করতে পারবেন, এক মিনিটের মধ্যে।

1xbet থেকে টাকা ইনকাম করার উপায় ?

  • WhatsApp Status New Feature | হোয়াটসঅ্যাপ নতুন আপড়েট

    WhatsApp Status New Feature: হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বিরাট সুখবর, WhatsApp Status ব্যবহারকারীদের জন্য WhatsApp Status New Feature নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ(WhatsApp)। এটা হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য এটা আলাদায় একটা অনুভুতি হতে পারে। গোটা বিশ্বে সবচেয়ে বেশি ব্যবহারকারী এবং Instent Massaging Platform WhatsApp. হোয়াটসঅ্যাপ তার ইউজারদের অভিঙ্গতা বাড়ানোর জন্য প্রায় সব সময় কিছু না কিছু আপড়েট নিয়ে আসে। কিন্তু, … Read more


  • নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list

    নতুন ভোটার লিস্ট 2023 | নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list | New Voter List 2023 কেন্দ্রীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে নতুন ভোটার লিস্ট ২০২৩ প্রকাশিত হয়েছে। নতুন ভোটার লিস্ট ২০২৩ অনুসারে গত বছরের তুলনায় এই বছর পশ্চিমবঙ্গের ১২ হাজার ৫৭৭ ভোটার সংখ্যা কমে গেছে। আপনার নাম আছে তো … Read more