BGMI Update APK Release Date | Pubg Mobile Release Date 2022- canbebangali

BGMI Update(BGMI Update APK Release Date) Pubg প্রেমিদের জন্য দারুন সুখবর। ভারতের আবার আসছে Pubg Game. যেসকল Pubg প্রেমিরা Pubg Ban হওয়ার পর চিন্তায় ছিলেন, তাদের চিন্তার দিন শেষ। ভারত সরকার Pubg Ban কে তুলে নিবে বলে জানা গিয়েছে। বিভিন্ন সংবাদ সূত্রে জানা যাচ্ছে, যে এবার Pubg যে আপড়েট নিয়ে আসছে, সেটা শুধুমাত্র Indian Pubg Player দের জন্য তৈরি করা হয়েছে।

BGMI Update APK Release Date নিয়ে অনেক খবর শোনা যাচ্ছে। কিন্তু, এটা কতটা সত্তি তা এখন সঠিকভাবে বলা সম্ভব নয়। ভারত সরকার কি Bgmi Unban করবে। আজকের আলোচনাতে আমি এই বিষয়ে সম্পুর্ন সথ্য আপনার সামনে নিয়ে হাজির হয়েছি। আপনার যদি BGMI Update APK Release Date সম্পর্কে বিস্তারিত জানতে চান, তাহলে এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন।

BGMI Update APK Release Date

Pubg Mobile India ভারতে‌ আবার আসছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে জানা গিয়েছে যে এই চলতি বছরের শেষে Pubg ভারতে আবার ফিরে আসবে। গোপন‌ সূত্রে জানা গেছে যে BGMI 2.2 Update APK Release Date সম্পর্কে কিছু Pubg Player জানে, এবং Pubg এর নতুন আপড়েট সম্পর্কেও জানে।

Pubg ভারতে আবার ফিরে আসছে, এই খবরটা ছড়ানোর কারন‌‌ হচ্ছে BGMI Company Krafton যখন BGMI Player Support নামে ইউটিউবে একটা চ্যানেল তৈরি করার পর। BGMI Company Krafton যখন ইউটিউবে BGMI Player Support নামে নতুন চ্যানেল তৈরি করেছে, এরমানে BGMI এর নতুন কোনো পরিকল্পনা চলছে, হয়তো সত্তি সত্তি Pubg Unban হবে।

BGMI Update APK Release Date
BGMI 2.2 Update APK Release Date

কিন্তু, এই বিষয়ে ভারত সরকারের পক্ষ থেকে কোনো তথ্য দেওয়া হয়নি। কিন্তু, বিভিন্ন ইউটিউবারদের ভিডিও থেকে জানা যাচ্ছে যে এই চলতি বছরের শেষে অর্থাৎ 2022 শেষ হওয়ার আগেই Bgmi ভারতে আসবে।

আপনাদের জানিয়ে দিয় যে Krafton PUBG এবং BGMI দুটি একি কোম্পানি কিন্তু, BGMI শুধুমাত্র ভারতের জন্য তৈরি করা হয়েছিল। PUBG ছিল একটি চাইনিজ অ্যাপস যার কারণে PUBG Ban করা হয়েছিল। কিন্তু, BGMI(Battlegrounds Mobile India) কে শুধু ভারতের গেমারদের জন্য ডিজাইন করা হয়েছিল, কিন্তু, BGMI Ban করার কারণ হচ্ছে, BGMI ভারতের গেমারদের ডাটা বিদেশে বিক্রি করতো, যা ভারতের অর্থব্যবস্থাকে ক্ষতি করতে পারে।

Read Also – BGMI APK Download: Pubg Mobile এর বড়ো আপড়েট 2.1। BGMI APK Download‌ Link

কিন্তু, BGMI Company Krafton এর নতুন চ্যানেল তৈরি থেকে বোঝা যাচ্ছে, BGMI কিছু পরিকল্পনা করছে, ভারতে ফিরে আসার জন্য। কিন্তু, কথা হচ্ছে BGMI 2.2 Update APK Release Date সম্পর্কে। এই বিষয়ে নিচে আলোচনা করা হয়েছে।

BGMI 2.2 APK Release Date

BGMI ভারতে আবার ফিরে আসবে, এটা একেবারেই সত্তি না মিথ্যা এটা বলা সম্ভব নয়। কিন্তু, Krafton তার অফিসিয়াল ওয়েবসাইটে চারটা ভিডিও পোস্ট করেছে, এবং ইউটিউব চ্যানেলেও সেই ভিডিও আপলোড করেছে। কিন্তু ইউটিউব চ্যানেল ভিডিও গুলো পাবলিশ করেনি। আপনি যদি এই ভিডিও গুলো দেখতে চান, তাহলে আমি নিচে লিঙ্ক দিয়েছি এখান থেকে দেখতে পারেন।

এখন কথা হচ্ছে BGMI 2.2 Update APK Release Date সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি । BGMI ভারতে কবে আসবে বা আসবে না। এটা সম্পর্কে এখনো কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। কিন্তু, এই কোনো আসলে আমি সবার আগে এই ওয়েবসাইটে পোস্ট করে জানিয়ে দিবো। এই জন্য আপনি এই পোস্টের নিচে একটা কমেন্ট করতে পারেন।

BGMI 2.0 launch Trailer

অবশেষে, BGMI 2.0 Trailer launch করা হয়েছে। আমি নিচে BGMI 2.0 এর Trailer লিঙ্ক করে দিয়েছি। আপনি নিশ্চয় এই Trailer দেখবেন।

BGMI 2.0 launch Trailer

Importent Links

CB HomepageClick Here
WB Scholarship NewsVisit Now
BGMI Official WebsiteVisit Now

Leave a Comment