Earn Money Online without investment Facebook | ফেসবুক থেকে টাকা আয় করার উপায় – canbebangali.com

ফেসবুক (Facebook) আজকের সময়ে এমন একটি জনপ্রিয় সোশাল মিডিয়া প্লাটফর্ম যেখানে বিশ্বের ৯৫% মানুষ সময় দিয়ে থাকেন। আর ফেসবুক সম্পর্কে জানে না এমন মানুষ খুঁজে পাওয়া অসম্ভব। কিন্তু, আজকের আলোচনার বিষয় হলো Earn Money Online without investment Facebook (ফেসবুক থেকে টাকা আয় করার উপায়)

আমাদের মধ্যে ‌অনেকেই আছেন যারা, গুগলে সার্চ করে থাকেন যে ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করা সম্ভব (How to earn money Facebook) তাদের জন্য এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ার অনুরোধ রইল।

আমি আজকের আলোচনাতে ফেসবুক থেকে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় নিয়ে আলোচনা করবো। আপনি মাত্র 1000 Followers এর সাহায্যে ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবেন।

Earn Money Online without investment Facebook
Earn Money Online without investment Facebook

আমাদের মধ্যে ‌অনেকেই যারা জানেন যে ফেসবুক থেকে টাকা ইনকাম করার জন্য Facebook Page এর প্রয়োজন হয়, এবং সেখানে 10,000 Followers এবং 6,000,00 Minute Watchtime এর প্রয়োজন হয়। কিন্তু আজকের আলোচনাতে মাত্র 1000 Followers এর সাহায্যে ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবেন। তাহলে আর বেশি কথা না বাড়িয়ে আসল পয়েন্টে আসা যাক ।

Facebook New Update: ফেসবুক অ্যাপের বড়ো‌ পরিবর্তন, ফেসবুক থেকে সবাই টাকা ইনকাম করতে পারবে।

Tranding

ফেসবুক থেকে টাকা আয় করার উপায় ? (Earn Money Online without investment Facebook)

দর্শক, ফেসবুক একটি জনপ্রিয় ভিডিও প্লাটফর্ম। এখান থেকে মানুষ বর্তমান সময়ে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করছে। কিন্তু, আমাদের মধ্যে ‌অনেকেই আছেন যারা এই বিষয়ে কোনো ধারনাই নেই। ফেসবুক থেকে টাকা ইনকাম করার অনেক উপায় আছে, যা আজকের আলোচনাতে জানতে পারবেন। আপনি যদি ফেসবুক থেকে টাকা ইনকাম করতে চান, তাহলে অবশ্যই এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন। আসা করছি এই পোস্টটি পড়ার পর আর অন্য কোনো অ্যাটিকেল আপনাকে পড়তে হবে না।

Facebook Visit Now
Canbebangali Visit Now
Telegram GroupJoin Now

1000 Followers এর সাহায্যে ফেসবুক থেকে টাকা ইনকাম করার উপায় ? (Earn Money Online without investment Facebook)

দর্শক, এই এই পয়েন্ট দেখে অনেকেই ভাবছেন যে, এটা সম্ভব না। কিন্তু, আমি নিজেই এই বিষয়টা পরিক্ষা করে দেখেছি। আমার নিজের Facebook Page – Crazy Boy নামে একটা পেজ আছে। আপনার চাইলে এই পোস্টটি পড়ার পর আপনার চাইলে ফেসবুকে সার্চ করে দেখতে পারেন।

এখন কথা হচ্ছে, 1000 Followers এর সাহায্যে ফেসবুক থেকে টাকা ইনকাম করার উপায় কি আসলে এটা আমার কোনো আবিষ্কার নয়, এই ফেসবুকের নতুন ফির্চাস Star ⭐ আপনার ফেসবুকে ভিডিও দেখার সময় ভিড়িও এর নিচে Star ⭐ নামে একটা অপশন দেখতে পান। আপনি যদি এই অপশনে ক্লিক করেন, তাহলে টাকার অপশন দেখতে পাবেন। এবং আপনি চাইলে এখান থেকে ভিডিও এর মালিক কে টাকা পাঠাতে পারবেন।

এখন কথা হচ্ছে, আপনার যদি ফেসবুক পেজ থাকে এবং পেজে ফেসবুকের নতুন ফির্চাস Star ⭐ অপশন চালু থাকে, তাহলে দর্শকরা আপনার ভিডিও তে Star ⭐ সেন্ড করতে পারবে, এবং এখান থেকে ইনকাম করতে পারবেন। আপনি যদি সঠিক ভাবে এই Star ⭐ অপশন ব্যবহার করতে পারেন। তাহলে আপনি মাসে সর্বনিম্ন ১০০ ডলার অর্থাত, ৭-৮ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

ফেসবুকের নতুন ফির্চাস Star ⭐ এর সুবিধা কি ?

এখন সবচেয়ে বড়ো প্রশ্ন হচ্ছে, ফেসবুকের নতুন ফির্চাস Star ⭐ এর সুবিধা কি ? কেন মানুষ আপনাকে Star ⭐ সেন্ড করবে। আপনি হয়তো নিশ্চয় জানেন যে YouTube Livestream করার সময় Superchat নামে একটা অপশন দেখতে পাই, যেখানে প্রচুর মানুষ Superchat করেন। যে যত বেশি টাকা Superchat করবে, তার কমেন্ট তত বেশি সময় ধরে Highlights হয়ে থাকবে।

যখন বড়ো কোনো Youtuber এর কমেন্টে কারো কমেন্ট Highlights হয়ে থাকে, তখন প্রচুর দর্শক তার চ্যালেনে ভিজিট করে এবং Subscribe ও‌করে। যার কারণে সে Superchat করে থাকেন।

ফেসবুকের নতুন ফির্চাস Star ঠিক একই ভাবে কাজ করে থাকেন, এখানেও আপনি Star পাঠানোর সময় কমেন্ট করতে পারেন। যার ফলে আপনার পেজে দর্শক আসবে ভিডিও দেখবে, Follow করবে, যা আপনার ছোটো পেজ কে গ্ৰো করতে সাহায্য করবে।

ফেসবুকের নতুন ফির্চাস Star পাওয়ার জন্য কি করতে হবে ?

দর্শক, আপনার যদি ফেসবুকের নতুন ফির্চাস Star অপশন‌ পেতে চান, তাহলে আপনাকে যা করতে হবে –

  • সর্বপ্রথম আপনার একটা ফেসবুক পেজ থাকতে হবে।
  • ফেসবুক পেজে আপনাকে ভিডিও আপলোড করতে হবে।
  • আপনার ফেসবুক পেজে লাস্ট ৬০ দিনের মধ্যে 1000 Followers কম্পিলিট করতে হবে।
  • আপনার দেশ এরজন্য Eligible থাকতে হবে।

আপনি যদি এই সব বিষয়গুলো অনুসরণ করতে পারেন, তাহলে আপনি Stat অপশন পেয়ে যাবেন।

ফেসবুকের নতুন ফির্চাস Star অপশন কিভাবে চেক করবেন ?

আপনার যদি ফেসবুক পেজ থাকে, তাহলে আপনি নিজেই চেক করতে পারবেন যে আপনার পেজে Star অপশন চালু হয়েছে কিনা। আপনি যদি 1000 Followers কম্পিলিট না হয়, তাহলে আপনি এটা চালু করতে পারবেন না। কিন্তু, আপনি এটা চেক করতে চান। ফেসবুকের নতুন ফির্চাস Star অপশন চেক করার জন্য নিচের পয়েন্ট গুলো অনুসরণ করুন –

  • প্রথমে আপনি ফেসবুক পেজ এ চলে আসুন।
  • এখানে এসে আপনি More অপশন দেখতে পাবেন ( কিন্তু, আপনার ফেসবুক পেজ যদি সেপেরেট করেন, তাহলে Professional Dashboard অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন)
  • এরপর, Monitzion অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।
  • এখন আপনার সামনে Star অপশন চলে আসবে। এবং আপনি দেখতে পাবেন যে এটা চালু হবে ‘না’ হবে না।

সবশেষে, দর্শক আপনার যদি সত্তিই ফেসবুক থেকে টাকা ইনকাম করতে চান, তাহলে সময় নষ্ট না করে আজকে থেকে কাজ শুরু করে দিন। তাহলে অল্প দিনের মধ্যেই টাকা ইনকাম করতে পারবেন।

  • WhatsApp Status New Feature | হোয়াটসঅ্যাপ নতুন আপড়েট

    WhatsApp Status New Feature: হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বিরাট সুখবর, WhatsApp Status ব্যবহারকারীদের জন্য WhatsApp Status New Feature নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ(WhatsApp)। এটা হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য এটা আলাদায় একটা অনুভুতি হতে পারে। গোটা বিশ্বে সবচেয়ে বেশি ব্যবহারকারী এবং Instent Massaging Platform WhatsApp. হোয়াটসঅ্যাপ তার ইউজারদের অভিঙ্গতা বাড়ানোর জন্য প্রায় সব সময় কিছু না কিছু আপড়েট নিয়ে আসে। কিন্তু, … Read more

  • নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list

    নতুন ভোটার লিস্ট 2023 | নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list | New Voter List 2023 কেন্দ্রীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে নতুন ভোটার লিস্ট ২০২৩ প্রকাশিত হয়েছে। নতুন ভোটার লিস্ট ২০২৩ অনুসারে গত বছরের তুলনায় এই বছর পশ্চিমবঙ্গের ১২ হাজার ৫৭৭ ভোটার সংখ্যা কমে গেছে। আপনার নাম আছে তো … Read more

1xbet Aadhaar Aadhaar Card Affiliate marketing Bgmi Blogger Business idea Canbebangali cb earn money Facebook Govt Job Govt Scheme Govt Yojana Hello Mini Ibomma Instagram IRCTC Jio Jio new plan Jobs Make Money Money Earning Money income News NSP NSP Scholarship Online Online Money Earning Paytm Phonepe Phonepe থেকে টাকা ইনকাম PM Kisan Pubg RummyCircle Scholarship SCHOLARSHIP 2022 Train Ticket Booking Wb Web Series WhatsApp Winzo App Winzo Game YouTube আধার কার্ড

3 thoughts on “Earn Money Online without investment Facebook | ফেসবুক থেকে টাকা আয় করার উপায় – canbebangali.com”

Leave a Comment