ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন | facebook video download – canbebangali

Advertisement
Advertisement

ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন | facebook video download | Facebook Video Download Online | ফেসবুক ভিডিও ডাউনলোড অ্যপস |

ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন (facebook video download): আজকের সময় আমরা সবাই ফেসবুক কমবেশি দেখে থাকি। ফেসবুক এক সময়ে ফটো প্লাটফর্ম ছিল। কিন্তু, আজ গোটা বিশ্বের ফটো এবং ভিডিও প্লাটফর্ম হিসাবে নিজের জায়গা করে নিয়েছে।

Advertisement

আপনাকে যদি ফেসবুকে ভিডিও দেখার সময় কোনো ভিড়িও ভালো লাগে, তাহলে আপনি নিশ্চয় সেই ভিডিও টি ডাউনলোড করে রাখবেন। কিন্তু, ফেসবুক এই সুবিধা মোটেও দেয় না। আপনি ফেসবুক থেকে কোনো ভিডিও ডাউনলোড করতে পারেন না। কিন্তু, এমন অনেক উপায় আছে, যেখান থেকে আপনি ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন (facebook video download) করতে পারবেন।

এটাও পড়ুন 👉 ফেসবুক মনিটাইজেশন নতুন আপড়েট

Advertisement

আমি এই অ্যার্টিকেলে খুবই জনপ্রিয় কিছু ফেসবুক ভিডিও ডাউনলোড ওয়েবসাইট (facebook video download) নিচে আলোচনা করেছি। আপনি যদি খুবই কম ডাটা খরচ করে, ফেসবুক ভিডিও ডাউনলোড করতে চান, তাহলে অবশ্যই নিচের পয়েন্টগুলো অনুসরণ করুন।

Advertisement
facebook video download
ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন (facebook video download)

ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন (facebook video download)

আমরা অনেকেই আছি, যারা ফেসবুকে ভিডিও দেখতে ভালোবাসি। ফেসবুকে এমন কিছু Movie Clip বা Comedy Video দেখতে পাই, যেগুলো আপনার খুবই প্রিয়। তখন আপনি ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন (facebook video download) করার কথা ভাবেন।

এটাও পড়ুন 👉 ইউটিউব শর্টস মনিটাইজেশন নিয়ম ২০২৩

ফেসবুক ভিডিও আপনি অনলাইনে এবং অ্যপস দুটি উপায়েই ডাউনলোড করতে পারেন। আমি নিচে দুটি উপায়ে সম্পর্কেই বিস্তারিত আলোচনা করেছি। আমরা মতে অনলাইনে ফেসবুক ভিডিও ডাউনলোড করাটাই ভালো। আপনার কোনটা পছন্দ হবে, সেটা আপনি নিচের পয়েন্টগুলো অনুসরণ করলেই বুঝতে পারবেন।

ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন

আমি “ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন / facebook video download” কিছু খুবই জনপ্রিয় ওয়েবসাইট এর নাম এবং লিঙ্ক নিচে দিয়েছি। যেখান থেকে আপনি ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন, এখানে ফেসবুক ভিডিও ডাউনলোড সম্পুর্ন ফ্রি।

অনলাইনে ফেসবুক ভিডিও ডাউনলোড করার উপায় ?

আমি উপরে কিছু খুবই জনপ্রিয় ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইটের লিঙ্ক দিয়েছি, যেখান থেকে আপনি ফেসবুক ভিডিও ডাউনলোড (facebook video download) করতে পারবেন। কিন্তু, আসল কথা হচ্ছে, আপনি কিভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন। এটা সম্পর্কে বিস্তারিত আলোচনা আমি নিচে স্টেপ বাই স্টেপ করেছি।

Advertisement
  • আপনি ফেসবুকের যে ভিডিও ডাউনলোড চান, সেই ভিডিও এর লিঙ্ক কপি করে নিন।
  • এরপর, আপনি গুগল ক্সোম ওপেন করুন, এবং এখানে উপরের দেওয়া লিঙ্ক সার্চ করুন।
  • এখন আপনার সামনে ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট চলে আসবে।
  • এখানে আপনি একটা সার্চ বক্স দেখতে পাবেন, এখানে ফেসবুক ভিডিও লিঙ্ক পেস্ট করে দিন এবং সার্চ অপশনে ক্লিক করুন।
  • এখন কিছু সময় নিবে এবং আপনার সামনে সেই ভিডিও ডাউনলোড করার জন্য চলে আসবে। আপনি এখন নিজের পছন্দের সাইজ দেখে ডাউনলোড় করে নিন।

ফেসবুক ভিডিও ডাউনলোড অ্যপস

facebook video download: আমরা অনেকেই আছি, যারা অনলাইনে বিষয়টা সঠিক বুঝতে পারি না। আপনি যদি ফেসবুক ভিডিও ডাউনলোড অ্যপস (Facebook Video Download App) খুঁজছেন, তাহলে আপনার খোঁজ এখানেই শেষ। আমি নিচে আলোচনা করেছি, যে আপনি কিভাবে ফেসবুক ভিডিও অ্যপসের সাহায্যে ডাউনলোড করবেন।

আপনি গুগল প্লে স্টোর প্রচুর ফেসবুক ভিডিও ডাউনলোড অ্যপস দেখতে পাবেন। কিন্তু, আমি এই সব ঝামেলার মধ্যে পড়তে চাই না। আমি নিজেই ফেসবুক ভিডিও ডাউনলোড করি, অ্যপসের সাহায্যে। আপনি Vidmate ব্যবহার করতে পারেন, ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য। যদিও এটা ভারতে নিষিদ্ধ করা হয়েছে। কিন্তু, আপনি গুগল থেকে ডাউনলোড় করতে পারবেন।

  • আপনি সর্বপ্রথম নিজের পছন্দের ভিডিও বেছেনিন।
  • এরপর, আপনি ভিডিও শেয়ার করার অপশনে ক্লিক করুন।
  • এখানে আপনি More Option এ ক্লিক করুন, তাহলে আপনার সামনে সকল শেয়ার করার অপশন খুলে যাবে।
  • এখন আপনার মোবাইল যদি Vidmate থাকে, তাহলে সেটা আপনার সামনে চলে আসবে, আপনি এখানে ক্লিক করুন।
  • এখন সেই ভিডিও টা Vidmate এ চালু হবে এবং এখানে ডাউনলোড অপশন দেখতে পাবেন, এখানে ক্লিক করুন।
  • ডাউনলোড অপশনে ক্লিক করার পর, আপনার সামনে ভিডিও সাইজ চলে আসবে। আপনি নিজের পছন্দ মতো সিলেক্ট করে ডাউনলোড় করে নিন।

Conclusion Of facebook video download

Advertisement

দর্শক, আজকের এই অ্যার্টিকেলে আমি ফেসবুক ভিডিও ডাউনলোড অনলাইন (facebook video download) বিষয়ে বিস্তারিত তথ্য আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। এই অ্যার্টিকেলটি পড়ার পর আপনি যদি সঠিক ভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারেন, তাহলে অবশ্যই এই পোস্টটি অন্যদের সঙ্গে শেয়ার করবেন।

আপনি যদি সরাসরি ফেসবুক ভিডিও ডাউনলোড করার লিঙ্ক নিচে চান, তাহলে আপনি আমার টেলিগ্ৰাম গ্ৰুপ জয়েন করুন। এখানে আপনি সরাসরি ফেসবুক ভিডিও ডাউনলোড ওয়েবসাইট লিঙ্ক পেয়ে যাবেন।

FAQs. facebook video download

প্রশ্ন: Facebook Private Video Download

Answer: আপনি যদি Facebook Private Video Download করতে চান, তাহলে আপনি Vidmate App ব্যবহার করুন। এখানে আপনি যেকোনো ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন।

Advertisement

প্রশ্ন: Facebook Reels Video Download

Answer: আপনি Facebook Reels Video Download করার জন্য, অনলাইন মাধ্যম বা অ্যপস এর সাহায্য নিতে পারেন। আপনি অনলাইনে ফেসবুক রিল্স ডাউনলোড করার জন্য “https://fdown.net/” এই সাইট টি ব্যবহার করতে পারেন।

Advertisement

Leave a Comment