FIFA World Cup 2022 free Live apps | ফ্রি 4টা বেস্ট অ্যপস

FIFA World Cup 2022 free Live apps: ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 শুরু হয়েগেছে। আজকে আমি “4 Best Apps to Watch FIFA World Cup” নিয়ে আলোচনা করবো। আমাদের মধ্যে ‌অনেকেই আছি, যারা এমন কিছু অ্যাপস খুঁজতেছি যেখানে ফ্রি’তে ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 এর সকল ম্যাচগুলো দেখা যাবে। আপনি একদম সঠিক জায়গায় এসেছেন, আমি ৫টি সেরা অ্যাপস নিয়ে এসেছি আজকের আলোচনাতে। আপনি একটু সময় দিয়ে এই অ্যার্টিকেলটি সম্পুর্ন পড়ুন ।

আমি এই অ্যাটিকেলের শেষে এমন একটা লিঙ্ক দিয়েছি, যেখান থেকে আপনি বিনামূল্যে এবং কোনো অ্যাপস ছাড়াই কাতার বিশ্বকাপের সকল ফুটবল ম্যাচ দেখতে পাবেন। যাই হোক এবার মূল বিষয় আসা যাক, আমি নিচে অ্যাপস গুলোর নাম উল্লেখ করেছি, এবং অ্যাপসগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

FIFA World Cup 2022 free Live apps

  • Jio TV
  • Voot App
  • Sports 18
  • Supersports
FIFA World Cup 2022 free Live apps
FIFA World Cup 2022 free Live apps

• Jio TV

কাতার বিশ্বকাপের সকল ফুটবল ম্যাচ আপনি Jio TV অ্যাপসে দেখতে পাবেন। Jio তার নতুন 5G Recharge Plan নিয়ে এসেছে, যেখানে আপনি FIFA World Cup 2022 Live দেখার সুযোগ পাবেন। Jio TV তে আপনি High Quality তে ফিফা ওয়ার্ল্ড কাপ দেখতে পাবেন। এছাড়াও, ভারতের সবচেয়ে দূত ইন্টারনেট সংযোগ থাকছে আপনার হাতে, যা আপনার খেলার আগ্ৰহ আরো বাড়িয়ে দিবে।

আপনি যদি একজন জিও গ্ৰাহক হয়ে থাকেন, তাহলে আপনি কাতার বিশ্বকাপ সম্পুর্ন ফ্রি তে দেখতে পাবেন। কিন্তু, ফিফা ওয়ার্ল্ড কাপের সকল ফুটবল ম্যাচ দেখতে আপনাকে কোনো বাড়তি প্ল্যান রির্চাজ করতে হবেনা। আপনাকে শুধু নিজের জিও নাম্বার দিয়ে Jio TV অ্যাপসে রেজিস্ট্রেশন করতে হবে।

আপনি Jio TV অ্যাপসে সম্পুর্ন বিনামূল্যে ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 এর সকল ফুটবল ম্যাচ দেখতে পাবেন(Watch FIFA World Cup 2022 Free Apps)। এছাড়াও এখানে অনেক টুর্নামেন্ট চলতে থাকে। আপনি যদি একজন জিও গ্ৰাহক হয়ে থাকেন, তাহলে আপনি এখান থেকে সম্পুর্ন ফ্রি’তে FIFA World Cup 2022 দেখতে পাবেন।

• Voot App

আপনি যদি ফ্রি’তে FIFA World Cup 2022 দেখতে চান, তাহলে আপনি Voot App ব্যবহার করতে পারেন। Voot App সবচেয়ে জনপ্রিয় হল স্প্যানিশ ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং করার জন্য বিখ্যাত। কিন্তু, এবছর Voot App ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 এর সকল ম্যাচ লাইভ স্ট্রিমিং করার জন্য অধিকার পেয়েছে। Voot অ্যাপসের মূল সংস্থা হল Viacom18, এই বছরের কাতার বিশ্বকাপের সকল ফুটবল ম্যাচ স্ট্রিমিং করার অধিকার পাওয়ার জন্য Voot অ্যাপসের সংস্থা INR 450 কোটি টাকা প্রদান করে ফিফা কে।

এই Voot App টি ব্যবহার করার জন্য আপনাকে 299 টাকা দিতে হবে। এর কারণ হচ্ছে – Voot App ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 এর সকল ম্যাচ লাইভ স্ট্রিমিং করার জন্য অধিকার নেওয়ার জন্য INR 450 কোটি টাকা প্রদান করেছেন ফিফা কে। আপনি যদি 299 টাকা দিতে একবার Voot App Subscription নেন, তাহলে আপনি এক বছর ধরে এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন। এখানে ফুটবল, কবাড়ি এবং আরো অনেক টুর্নামেন্ট চলতে থাকে।

CB Homepage Click Here
WB Scholarship News Visit Now
CB Telegram Group Join Now
Watch FIFA World Cup 2022 Free Apps

• Sports 18

FIFA World Cup 2022 লাইভ স্ট্রিম করার সবচেয়ে সেরা একটি অ্যাপস হল Sports 18. এখানে আপনি ফিফা ওয়ার্ল্ড কাপের সকল ফুটবল ম্যাচ লাইভ দেখতে পাবেন। Sports 18 অ্যাপসটি Viacom18 এর আওতায় আসে। এছাড়া, প্যারামাউন্ট গ্লোবাল এবং নেটওয়ার্ক 18-এর মধ্যে একটি যৌথ উদ্যোগ। এই অ্যাপসটির নামের মধ্যে Sports লেখা আছে, যার কারণে এখানে শুধু খেলাধুলা স্ট্রিম করা হয়। এখানে আপনি যে কোনো ধরনের টুর্নামেন্ট লাইভ দেখতে পাবেন।

Sports 18 অ্যাপসে আপনি FIFA World Cup, BWF বিশ্ব চ্যাম্পিয়নশিপ, এবং ATP মাস্টার্স 1000 এর মতো টুর্নামেন্ট লাইভ দেখতে পাবেন। Sports 18 অ্যাপসটি সম্পুর্ন ক্রীড়া লাইভ স্ট্রিম অ্যাপস। এখানে আপনি খেলা ছাড়া আর কিছুই দেখতে পাবেন না।

• Supersports

Supersports অ্যাপসটি ভারতের বাইরে খুবই জনপ্রিয় একটি অ্যাপস। প্রকৃতপক্ষে, এটি সমগ্ৰ আফ্রিকার অন্যতম বৃহত্তম ক্রীড়া সম্প্রসারণ কারী অ্যাপস। আপনি যদি আফ্রিকার লিগ এবং টুর্নামেন্টের ম্যাচ দেখতে চান, তাহলে এই অ্যাপসটি আপনি ব্যবহার করতে পারেন। এটি সম্পুর্ন ফ্রি একটি ফুটবল লাইভ স্ট্রিমিং অ্যাপস।

সবশেষে, ফিফা ওয়ার্ল্ড কাপ হল বিশ্বের সবচেয়ে বিশিষ্ট ফুটবল ক্রীড়া ইভেন্ট। এই ফুটবল বিশ্বকাপ দেখার জন্য প্রচুর অপেক্ষায় থাকেন এবং নিজের নিজের পছন্দের দলকে সমর্থন করে থাকেন। আমি আজকের আলোচনাতে কিছু লাইভ স্ট্রিমিং অ্যাপস নিয়ে আলোচনা করেছি। যেখান থেকে আপনি কাতার বিশ্বকাপ দেখতে পাবেন। আপনাদের যদি মনে হয়, আমি আরো কিছু অ্যাপস নিয়ে আলোচনা করি, বা আপনার যদি কোনো অ্যাপসের নাম জানেন তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।

কাতার বিশ্বকাপ সম্পুর্ন আরো জানতে নিচের পোস্টটি অবশ্যই পড়ুন;

ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 | FIFA World Cup Qatar 2022

Leave a Comment