Flipkart Mobile offers | ফ্লিপকার্ট মোবাইল অফার | ফ্লিপকার্ট ডিপাবলি অফার | Diwali 2022

Flipkart Mobile offers(ফ্লিপকার্ট মোবাইল অফার): Flipkart চলছে “Big Dussehra Sale” এই অফারে আপনি যেকোনো প্রোড়াক্ট কিনতে পারবেন ফ্লিপকার্ট থেকে। কিন্তু, আজকের টপিক হচ্ছে, ফ্লিপকার্ট মোবাইল অফার(Flipkart Mobile offers) এর উপর। আমাদের মধ্যে ‌অনেকেই আছেন, যারা একটা ভালো স্মাটফোন কিনতে চান, কিন্তু বেশি দামের জন্য কিনতে পারেন না।

আজকে আমি এমন‌কিছু মোবাইল নিয়ে আলোচনা করবো, যা আপনি 40-60% Off এ কিনতে‌ পারবেন। ফ্লিপকার্টের এই অফারটি হল “Big Dussehra Sale” এর পক্ষ থেকে দেওয়া হচ্ছে। এখনো কিন্তু ফ্লিপকার্ট ডিপাবলি অফার (Flipkart Deewali Offers) আসে নি। আসুন দেখে নেওয়া যাক, যে ফ্লিপকার্ট মোবাইল অফারে (Flipkart Mobile offers) কি কি মোবাইল আছে।

ফ্লিপকার্ট মোবাইল অফার লিস্ট (Flipkart Mobile offers List)

ফ্লিপকার্ট মোবাইল অফারে প্রায় সব মোবাইলে অফার থাকছে। যেমন – Samsung, Redmi, Mi, Vivo, Realme, Apple

Flipkart Mobile offers
Flipkart Mobile offers

Flipkart Mobile offers | ফ্লিপকার্ট মোবাইল অফার

ফ্লিপকার্ট মোবাইল অফারে সবচেয়ে বেশি জনপ্রিয় স্মার্টফোন হচ্ছে – Realme. এই ফোনে আপনি 17% থেকে 26% পর্যন্ত অফার পাবেন। আমি নিচে কিছু মোবাইল এর লিঙ্ক দিয়েছি। আপনি চাইলে এই মোবাইলের মধ্যে ‌যে কোনো একটা মোবাইল নিতে পারেন।

Realme C30(Lake Blue, 32GB)

এই Realme C30 আপনি 4 Colour Variant দেখতে পাবেন।‌ এছাড়াও আপনি এই মোবাইলে ‌6.5 ইঞ্চি HD+ Display দেখতে পাবেন। 2GB RAM & 32GB ROM থাকছে। যা একজন‌ সাধারণ মানুষের জন্য যথেষ্ট। এই Realme C30‌ মোবাইলে থাকছে 5000 mAH Battery এবং থাকছে 8MP Rear Camera And 5MP Front Camera.

আপনি যদি একটা সিম্পেল মোবাইল নিতে চান, তাহলে এই ফোনটি আপনার জন্য খুবই সুন্দর হবে। কারণ, এই ফোনে 5000 mAH Battery আছে, যার ফলে দীর্ঘ সময় চার্জ থাকবে। 2GB RAM & 32GB ROM থাকছে যা সাহায্যে আপনি অনায়াসে ভিডিও দেখতে এবং প্রয়োজন অনুযায়ী ডাউনলোড করে রাখতেও পারবেন। এই মোবাইল কিনতে চাইলে নিচের লিঙ্কে ক্লিক করে বিস্তারিত দেখতে পারেন।

Realme C31 (Dark Green, 64 GB)

এই Realme C31 আপনি 2 Colour Variant দেখতে পাবেন।‌ এছাড়াও আপনি এই মোবাইলে ‌6.52 ইঞ্চি HD+ Display দেখতে পাবেন। 4GB RAM & 64GB ROM থাকছে। যা একজন‌ সাধারণ মানুষের জন্য যথেষ্ট। এই Realme C31 মোবাইলে থাকছে 5000 mAH Battery এবং থাকছে 13MP + 2MP + 0.3MP Rear Camera And 5MP Front Camera.

এই মোবাইলে আপনি Video Game খেলতে পারবেন। Realme C31 মোবাইলে 4GB RAM & 64GB ROM থাকছে, যা Free Fire, Pubg, Call of Duty এর‌ মতো‌ গেম খেলতে সাহায্য করবে। আপনি যদি হালকা পাতলা গেম খেলতে ভালোবাসেন তাহলে আপনি 10,000 টাকার মধ্যে এই মোবাইলটি নিতে পারেন। আমি নিচে এই মোবাইলের লিঙ্ক দিয়েছি, আপনি চাইলে এই লিঙ্ক থেকে কিনতে পারবেন, এবং বিস্তারিত জানতে পারবেন।

নোট: আমি এখানে যে লিঙ্ক দিয়েছি এটা Amazon এর লিঙ্ক। কারণ আমি Amazon এর সঙ্গে কাজ করি, যার আপনি Extra Discount পেয়ে যাবেন।

Motorola g52 (Metallic White 128GB, 6GB RAM)

Flipkart Mobile offers
Flipkart Mobile offers

Motorola g52 ফোনে চলছে দূর্দান্ত অফার(Flipkart Mobile offers) 19,999 টাকার স্মাটফোন‌ মাত্র 13,999 টাকায়। আপনি যদি Motorola g52 ফোনটি কিনতে চান, তাহলে আপনি এখনি কিনতে পারেন। কারণ এই অফারটি শুরু “Big Dussehra Sale” উপলক্ষে দেওয়া হয়েছে। এই মোবাইলে আপনি ‌দুটি ভেরিয়েন্ট দেখতে পাবেন। 64/4 আর একটি 128/6

Best 6 Mobile Phone under 5000

এটাও পড়ুন

বর্তমান সময়ে ‌128/6 GB তে অফার চলছে। আপনি চাইলে কিনতে পারেন। আমি নিচে এই মোবাইলের লিঙ্ক দিয়েছি। এখান থেকে আপনি কিনলে আরো কিছু Extra Discount পেয়ে যাবেন। এছাড়াও, আপনি এই লিঙ্কে ক্লিক করে Motorola g52 সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

Apple iPhone 13 (Starlight, 128 GB)

Flipkart Mobile offers এ Apple iPhone 13 তে 14% Discount Offers দেওয়া হয়েছে। Apple iPhone 13 এর দাম 69,990 কিন্তু “Big Dussehra Sale” উপলক্ষে 59,990 টাকাই দেওয়া হচ্ছে। আমি নিচে এই মোবাইলের লিঙ্ক দিয়েছি, আপনি চাইলে নিচের লিঙ্ক থেকে কিনতে পারেন, এবং এই মোবাইল সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

Flipkart Mobile offers
Flipkart Mobile offers

Apple iPhone 11(White, 64GB)

Flipkart Mobile offers উপলক্ষে Apple iPhone 11 এর দাম হচ্ছে – 35,990 টাকা। লিঙ্ক নিচে দেওয়া হয়েছে।

Mobile

Flipkart Mobile offers | ফ্লিপকার্ট মোবাইল অফার | ফ্লিপকার্ট ডিপাবলি অফার | Flipkart Deewali Offers

Product In-Stock: InStock

Leave a Comment