Free Fire এবং Pubg এরজন্য সেরা ৪টি VPN, Free Gaming VPN – Canbebangali

আপনি কি Free Fire এবং Pubg এরজন্য ভিপিএন (Free Gaming VPN) খুঁজছেন, তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। আজকে আমি Free Fire এবং Pubg এরজন্য সেরা ৪টি VPN নিয়ে আলোচনা করবো।

আপনি যদি গেম খেলার সময় হাই পিং এবং লো পিং সমস্যায় পরিশান হন, তাহলে একটু সময় দিয়ে এই পোস্টটি সম্পুর্ন পড়ুন।‌ আসা করি এটি সম্পুর্ন পড়ার পর আর অন্য কোনো অ্যাটিকেল আপনাকে পড়তে হবে না।

Free Fire এবং Pubg এরজন্য সেরা ৪টি VPN(Free Gaming VPN)

আপনি কি Free Fire এবং Pubg এরজন্য ভিপিএন (Free Gaming VPN) খুঁজছেন, তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। আজকে আমি Free Fire এবং Pubg এরজন্য সেরা ৪টি VPN নিয়ে আলোচনা করবো।

Free Gaming VPN
Free Gaming VPN

আপনি যদি গেম খেলার সময় হাই পিং এবং লো পিং সমস্যায় পরিশান হন, তাহলে একটু সময় দিয়ে এই পোস্টটি সম্পুর্ন পড়ুন।‌ আসা করি এটি সম্পুর্ন পড়ার পর আর অন্য কোনো অ্যাটিকেল আপনাকে পড়তে হবে না।

আজকের এই অ্যাটিকেলটি Free Fire এবং Pubg এরজন্য সেরা ৪টি VPN নিয়ে, যা একেবারে বিনামূল্যে আপনি ব্যবহার করতে পারেন। আসুন, তাহলে দেখে নেওয়া যাক ভিপিএন(Free Gaming VPN) গুলো নাম এবং কি কি ফিচার্স আছে –

  • Faster & Safer Internet
  • Hotspot Shield Free VPN
  • Turbo Free VPN
  • Secure & Fast VPN

Faster & Safer Internet

Free Fire এবং Pubg গেম খেলার জন্য সবচেয়ে জনপ্রিয় একটি VPN. এটি Cloudflare কোম্পানির দ্বারা তৈরি করা একটি ফ্রি গেমিং ভিপিএন (Free Gaming VPN) আমরা যখন গেম খেলি তখন সবচেয়ে বড় সমস্যা আসে হাই পিং এবং লো পিং এর। যার কারণে আমরা সঠিক ভাবে গেম খেলে পারি না।

মোবাইল দিয়ে Android App তৈরি করার উপায় | How To Create Android App Form Mobile in Bangla

আমরা যখন Free Fire এবং Pubg গেম খেলি তখন আমাদের পিং (ping) থাকে ১৫০-২০০ এর মধ্যে। কিন্তু, যারা ভিপিএন ব্যবহার করে গেম খেলে তাদের অনেক কম থাকে।আপনি যদি এই Cloudflare কোম্পানির Faster & Safer Internet ভিপিএন ব্যবহার করেন, তাহলে আপনার পিং ৫০-৬০ এর নিচে থাকেব।

যা একজন গেমার কে অনেক সুবিধা প্রদান করবে, গেম খেলার জন্য। আপনি এই ভিপিএন (Free Gaming VPN) অ্যাপ গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড় করতে পারবেন। আমি নিচে Faster & Safer Internet ভিপিএন ডাউনলোড় লিঙ্ক দিয়েছি। আপনি চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

Download – Faster & Safer Internet

Hotspot Shield Free VPN

এই ভিপিএন অ্যাপটিও Free Fire এবং Pubg গেম খেলার জন্য সবচেয়ে জনপ্রিয় ভিপিএন হিসাবে পরিচিত। আপনি এই Hotspot Shield Free VPN অ্যাপটি সম্পুর্ন ফ্রিতে ডাউনলোড করে ব্যবহার করতে পারেন।

আপনি যদি গেম খেলার সময় পিং সমস্যায় পরিশান হন, তাহলে আপনি এটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড় করতে ব্যবহার করুন।আসা নিচে এই Hotspot Shield Free VPN এর ডাউনলোড় লিঙ্ক দিয়েছি, আপনি চাইলে নিচের লিঙ্ক থেকে এটা ডাউনলোড় করতে পারেন।

Download – Hotspot Shield Free VPN

Turbo Free VPN

আমাদের মধ্যে ‌অনেকেই এই ভিপিএন অ্যাপের (Free Gaming VPN) সাথে পরিচিত। আপনি এই Turbo Free VPN অ্যাপটি ব্যবহার করে Free Fire এবং Pubg গেম খুবই সুন্দর ভাবে খেলতে পারবেন।

এছাড়াও, আপনি এই ফ্রি ভিপিএন ব্যবহার করে ফিফার মতো‌ গেম‌ও খেলতে পারবেন।আপনি যদি এই Turbo Free VPN অ্যাপটি ডাউনলোড করতে চান, তাহলে আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড় করতে পারবেন সম্পুর্ন ফ্রি’তে। আমি নিচে এই অ্যাপটি ডাউনলোড লিঙ্ক দিয়েছি, আপনি চাইলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারবেন।

Download – Turbo Free VPN

Secure & Fast VPN

এই ভিপিএন‌ অ্যাপটিও খুবই সুন্দর এবং কাজের একটি গেমিং ফ্রি ভিপিএন‌ অ্যাপ(Free Gaming VPN) এখানে আপনি Pubg, Free Fire এর মতো‌ গেমগুলো অনায়াসে খেলতে পারবেন।

এই অ্যাপটিতে ২০০+ দেশের সার্ভার আছে। যা আপনাকে অন্য লেভেলের সুবিধা দিয়ে থাকে।আপনি যদি এই Secure & Fast VPN ডাউনলোড করতে চান, তাহলে আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড় করতে পারবেন।

যদিও আমি এই অ্যাপটি ডাউনলোড করার জন্য নিচে লিঙ্ক দিয়েছি, আপনি চাইলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারবেন।

Download – Secure & Fast VPN

Pubg And Free Fire গেমের জন্য সবচেয়ে ভালো ভিপিএন কোনটি ?

আসলে সব ভিপিএন অ্যাপি ভালো হয়। কিন্তু, এরমধ্যে যদি আপনি ভালো অ্যাপ কোনটি জানতে চান, তাহলে আপনি প্রথমের ফ্রি গেমিং ভিপিএন অ্যাপটি ব্যবহার করতে পারেন। এছাড়া, আপনার যদি বাজেট থাকে, তাহলে আপনি Premium Gaming VPN ব্যবহার করতে পারেন। যার জন্য আপনাকে কিছু টাকা খরচ করতে হবে।

Premium Gaming VPN For Pubg And Free Fire

  • Express VPN
  • Nord VPN
  • Surfshark
  • CyberGhost
  • Proton VPN
  • WhatsApp Status New Feature | হোয়াটসঅ্যাপ নতুন আপড়েট

    WhatsApp Status New Feature: হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বিরাট সুখবর, WhatsApp Status ব্যবহারকারীদের জন্য WhatsApp Status New Feature নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ(WhatsApp)। এটা হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য এটা আলাদায় একটা অনুভুতি হতে পারে। গোটা বিশ্বে সবচেয়ে বেশি ব্যবহারকারী এবং Instent Massaging Platform WhatsApp. হোয়াটসঅ্যাপ তার ইউজারদের অভিঙ্গতা বাড়ানোর জন্য প্রায় সব সময় কিছু না কিছু আপড়েট নিয়ে আসে। কিন্তু, … Read more


  • নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list

    নতুন ভোটার লিস্ট 2023 | নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list | New Voter List 2023 কেন্দ্রীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে নতুন ভোটার লিস্ট ২০২৩ প্রকাশিত হয়েছে। নতুন ভোটার লিস্ট ২০২৩ অনুসারে গত বছরের তুলনায় এই বছর পশ্চিমবঙ্গের ১২ হাজার ৫৭৭ ভোটার সংখ্যা কমে গেছে। আপনার নাম আছে তো … Read more


Leave a Comment