Free Internet: এখন আপনিও পাবেন হাইইস্পিড ফ্রি ইন্টারনেট। Tata Play দিচ্ছে 1150টাকার ফ্রি ইন্টারনেট কানেকশান। জানুন আপনি কি ভাবে পাবেন।

 Free High Speed Internet Connection TATA PLAY FIBER

    ▪️ About Tata Play Fiber

    টাটা প্লে ফাইবার (Tata Play Fiber) যার আগের নাম ছিল টাটা স্কাই(Tata Sky) । টাটা প্লে ফাইবার গ্ৰাহকদের 1150 টাকা হাই ইস্পিড ইন্টারনেট প্ল্যান ফ্রি দিচ্ছেন। এই প্ল্যান থাকছে 200mbps ডাউনলোড ইস্পিড এবং আপলোড ইস্পিড, এছাড়া, থাকছে হাই ইস্পিড ইন্টারনেট কানেকশান (High Speed Internet Connection). এই Tata Play Fiber এর প্ল্যানটি Jiofiber এর মতোই “Try abd Buy” আগে ব্যবহার করো তারপর ভালো লাগলে বাই(Buy) করো।

    ▪️ ফ্রিতে টাটা প্লে ফাইবার এর ইন্টারনেট ব্যবহার করার নিয়ম ও শর্ত কি / Free Tata Play Fiber Internet Use Roles.

    আপনি যদি Tata Play Fiber এর 200mbps ইন্টারনেট কানেকশান ফ্রিতে নিতে চান, তাহলে আপনাকে টাটা প্লে ফাইবার কোম্পানিকে 1500 টাকা দিতে হবে। এখন, আপনার মনে প্রশ্ন উঠতে পারে, তাহলে ফ্রি ইন্টারনেট কোথায় গেল, 1150 টাকার প্ল্যান 1500 টাকায়। কিন্তু, আসলেই এই Tata Play Fiber এর 200mbps ইন্টারনেট কানেকশান ফ্রি। এখানে আপনি যে 1500 টাকা টাটা প্লে ফাইবার কানেকশান নেওয়ার সময় দিবেন এই টাকা আপনি আবার ফেরত পাবেন বা রিফান্ড করা হবে। কিন্তু, এখানে একটা শর্ত্য আছে, এই ফ্রি ইন্টারনেট কানেকশানে আপনাকে 1000GB ডাটা দেওয়া হবে এবং 30 দিনের সময় দেওয়া হবে। এই 30 দিনের মধ্যে যদি আপনি Tata Play Fiber কানেকশান বিচ্ছিন্ন করেন, তাহলে আপনি ওই 1500 টাকা ফেরত পাবেন। আপনি যখন Tata Play Fiber কানেকশান নেবেন তখন আপনার বাড়িতে ফ্রি লেন্ডলাইন কানেকশানও দেওয়া হবে।

    ▪️ টাটা প্লে ফাইবার। কানেকশনের সুবিধা ‌/ Benifits of Tata Play Fiber Internet Connection.

    গ্ৰাহক যদি 30 দিনের ফ্রি ইন্টারনেট কানেকশান নেওয়ার পর কানেকশান বন্ধ করে দেন, তাহলে কোম্পানি গ্ৰাহকদের 500 টাকা কেটে নিবে, Tata Play Fiber ফ্রি কানেকশান নেওয়ার সময় যে 1500 টাকা দিয়েছেন এখান থেকে। এবং বাকি 1000 টাকা গ্ৰাহক ফেরত পাবেন। কিন্তু, যদি গ্ৰাহকরা কানেকশান চালু রাখেন তাহলে গ্ৰাহকরা খুবই সুন্দর এবং সস্তা প্ল্যান পেতে পারেন। যদি গ্ৰাহকরা Tata Play Fiber এর তিন মাসের প্ল্যানের সাথে 100mbps Speed বেছে নেন, তাহলে গ্ৰাহকদের 1500 টাকা পুরোটাই ফেরত দেওয়া হবে। এছাড়া, গ্ৰাহক যদি তিন মাসের 50mbps এর প্ল্যান বেছে নেয়, তাহলে 500 টাকা ফেরত পাবেন এবং 1000 টাকা টাটা প্লে ফাইবার ব্যালিট (Tata Play Fiber Wallet) এ থাকবে।

    ▪️ টাটা প্লে ফাইবার কোন কোন‌ শহরে চালু হয়েছে / Tata Play Fiber Free Internet Connection Start City’s

    টাটা প্লে ফাইবার এর “Try and Buy” এই প্ল্যানটি বর্তমানে নয়া দিল্লি, বেঙ্গালুরু, চেন্নাই, গ্ৰেটর নোয়ডা, মোম্বাই, এবং দেশের বিভিন্ন বড়ো শহর গুলোতে। কিন্তু, এটা খুবই তারাতারি পুরো ভারতবর্ষে আসবে। আপনিও যদি এই ফ্রি ইন্টারনেট কানেকশান নিতে চান তাহলে কমেন্ট করে জানাতে পারেন। 
    Post By – Santosh Barman (www.canbebangali.com)

    Leave a Comment