How to Get Free VIP Mobile Number | ফ্রিতে VIP Mobile Number – জানুন‌ বিস্তারিত…

How to Get Free VIP Mobile Number: আজকের সময় মোবাইল নাম্বার সরার কাছেই আছে। কিন্তু, আপনি যদি সবার থেকে আলাদা নিজের মোবাইল নাম্বার কে VIP Mobile Number করতে চান (How to Get Free VIP Mobile Number) তাহলে আপনি এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন।

আজকে আমি আলোচনা করবো কিভাবে ফ্রিতে VIP Mobile Number নেওয়া উপায় ? How to Get Free VIP Mobile Number ? Free VIP Mobile Number কি ? আপনি যদি নিজের মোবাইল নাম্বার কে VIP Mobile Number করতে চান, তাহলে মনোয়োগ দিয়ে পোস্টটি পড়ুন।

Vodafone (Vi) And Idea টেলিকম কোম্পানি নতুন কিছু অফার নিয়ে এসেছে, যার মাধ্যমে আপনি Free তে VIP Mobile Number নিতে পারবেন। ইন্টারনেট এবং স্মাটফোন আসার পর মানুষ জীবনে বিরাট বড়ো পরিবর্তন এসেছে। অনেক মানুষ নিজের মোবাইল নাম্বার কে ফেন্সি করতে চান।

বিশ্বের সেরা ৫ টি মানি আর্নিং অ্যাপ | 5 World Best Money Earning App Without Investment – canbebangali

Also Read..

অনেক মানুষ আছে, যারা গাড়ির নাম্বার ফেন্সি বা ভিআইপি করেন, ঠিক একিভাবে আপনি নিজের মোবাইল নাম্বার কে ফেন্সি বা ভিআইপি করতে চান। এই VIP Mobile Number নেওয়ার জন্য আপনাকে কিছু টাকা খরচ করতে হবে, একটা নতুন সিমকার্ড নেওয়ার সময় যত টাকা খরচ হয়। তার থেকে একটু বেশি খরচ হবে।

অনেক সময় আবার VIP Mobile Number এর নিলামি করা হয়, এটা বিশেষ করে BSNL VIP Number এ দেখা যায়। এখন আপনার মনে প্রশ্ন উঠতে পারে যে Free তে VIP Mobile Number নেওয়া উপায় কি ?

আজকে আমি এমন‌ Treak নিয়ে এসেছি, যার সাহায্যে আপনি Free তে VIP Mobile Number নিতে পারবেন। এর জন্য আপনাকে কোনো আলাদা টাকা দিতে হবে না।

VI Official Websitehttps://www.myvi.in/
Canbebangali HomeVisit Now
Canbebangali Telegram GroupJoin Now
How to Get Free VIP Mobile Number

VIP Mobile Number কি ?

আমাদের মধ্যে ‌অনেকেই আছেন যারা সকলের থেকে আলাদা একটা মোবাইল নাম্বার ব্যবহার করতে চান, যা আপনি নিজের পছন্দ মতো নিতে পারবেন। এই VIP Mobile Number অন্য সব সাধারণ নাম্বারের থেকে একেবারে আলাদা। যার ফলে নাম্বার মনে রাখতেও কোনো সমস্যা হবে না।

Free তে VIP Mobile Number নেওয়ার উপায় (How to Get Free VIP Mobile Number)

আপনি Vodafone Idea এর Vi সিমকার্ড়ের মধ্যে চলছে Free VIP Mobile Number. আপনি Vi সিমকার্ড়ের পক্ষ থেকে নিজের সাধারণ মোবাইল নাম্বারকে VIP Mobile Number. এর করতে পারবেন। Free তে VIP Mobile Number নেওয়ার জন্য কি করতে হবে, এটা জানার জন্য নিচের পয়েন্ট গুলো অনুসরণ করুন –

  • সর্বপ্রথমে আপনাকে Vi এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।
  • এখানে আপনি New Connection Category দেখতে পাবেন, এখানে ক্লিক করুন।
  • এরপর, আপনি Fancy Number Catagory দেখতে পাবেন এখানে ক্লিক করুন।
  • এখন আপনার সামনে নতুন একটা পেজ খুলবে এখানে আপনাকে সিলেক্ট করতে হবে যে আপনি Prepaid or Postpaid কোনটা নিতে চান,সেটা সিলেক্ট করুন।
  • এরপর, আপনাকে নিজের এরিয়া কোড় বা পিনকোর্ড় বসাতে হবে, এবং মোবাইল নাম্বার বসাতে হবে।
  • এখন আপনি যে নাম্বার টা নিতে চান, সেটা সিলেক্ট করুন। অথবা, Free VIP Mobile Number list থেকে যেকোনো একটা সিলেক্ট করতে পারবেন।
  • এখন আপনাকে ফ্রি অথবা প্রিমিয়াম এর মধ্যে যেকোনো একটা সিলেক্ট করতে পারবেন।
  • আপনি ফ্রিতে ক্লিক করুন, এখন আপনার সামনে অনেক নাম্বার চলে আসবে। যেকোনো একটা নাম্বার বেছে নিন।
  • এখন আপনাকে কিছু টাকা পেমেন্ট করতে হবে, পেমেন্ট করা হলে। কিছুদিনের মধ্যেই সেই সিমকার্ড টি আপনার বাড়িতে চলে যাবে।

আপনি যদি প্রিমিয়াম (Premium VIP Sim Card) সিমকার্ড নিয়ে চান, তাহলে আপনাকে ৫০০ টাকা পেমেন্ট করতে হবে। আপনি পেমেন্ট করলেই আপনার ঠিকানায় সিমকার্ড পাঠিয়ে দেওয়া হবে।

সবশেষে, আপনি যদি VIP Sim Card নিতে চান, তাহলে আপনি VI এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিতে পারবেন। কিন্তু এরজন্য আপনাকে কিছু টাকা খরচ করতে হবে। একেবারে বিনামূল্যে আপনি VIP Sim Card নিতে পারবেন না।

Leave a Comment