Instagram Followers বাড়ানোর উপায় | How to Increase Instagram Followers In Bangla | canbebangali.com

 ইনস্টাগ্রামে ফলোয়ার্স বাড়ানোর উপায় কি?(অরিজিনাল ইনস্টাগ্রামে ফলোয়ার্স) How to Increase Instagram Followers(How to get Real Instagram Followers in Bangla)

এখন Social Media এর যোগ, এখনকার দিনে প্রায় সবাই Instagram, Facebook, Twitter, Whatsapp ইত্যাদি ব্যবহার করে থাকেন এবং সবাই নিজের Profile Show-off করার জন্য ফলোযার্স (Followers) এর প্রয়োজন হয়। আপনার ‌Instagram Account আছে কিন্তু Followers নেই, তাহলে আপনার Account এর কোনো দাম নেই। আজকের আলোচনাতে ইনস্টাগ্রামে ফলোয়ার্স বাড়ানোর সম্পুর্ন বিষয় বিস্তারিত ভাবে আলোচনা করবো (Instagram Followers Increase Treak) আপনিও যদি Instagram Followers Increase করতে চান তাও আবার ফ্রি তে তাহলে একটু সময় দিয়ে সম্পুর্ন পড়ুন। ১০০% বলতে পারি আপনার Followers এবং Likes Increase হয়ে যাবে। আর দেরি নয়, সঙ্গে থাকুন…

ইস্টাগ্ৰাম ফলোয়ার্স বাড়ানোর উপায় (Technique To Increase Your Instagram Followers)

আপনি যদি নিজের Instagram Account এর জন্য ফলোয়ার্স বাড়াতে চান বা আপনি কোনো কোম্পানির হয়ে কাজ করতে তাহলে আমি নিচে কিছু পয়েন্ট রেখেছি, সেগুলো আপনি সম্পুর্ন পড়ুন;

নিজের দর্শকে চেনা (Verify Instagram Followers)

Instagram Followers বাড়ানোর জন্য সর্বপ্রথমে আপনাকে Followers চিনতে হবে। আপনাকে আপনার দর্শকের সম্পর্কে জানাটা খুবই গুরুত্বপূর্ণ, যেমন তাদের বয়স এবং পুরুষ না মহিলা, তারা কোন ধরনের ভিডিও পছন্দ করে, এই সব আপনার জানা প্রয়োজন। আর এই সব জানার জন্য আপনাকে Hyperauditor.com এ আপনার Instagram Account Link এই ওয়েবসাইটে যুক্ত করতে হবে। আপনার যদি একের বেশি অ্যাকাউন্ট থাকে তাহলে সেগুলোও একই ভাবে কাজ করতে হবে। এখানে আপনি অনেক বিকল্প দেখতে পাবেন। এবং এখান থেকেই আপনি নিজের দর্শক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।


• সঠিক Hastag এর ব্যবহার (Instagram Hastag)

এখনকার সময় Hastag একটা খুবই শক্তিশালী প্রক্সিয়া। আর আপনি যদি Instagram Account এ Followers বাড়াতে চান, তাহলে আপনাকে Hastag এর ব্যবহার করতেই হবে। কিন্তু এখানে সঠিক Hastag ব্যবহার করতে হবে। এখানে দুই ধরনের Hastag আছে ১/ ভালো‌(Good Hastag) ২/ খারাপ (Bad Hastag) এই সব বিষয় নিয়ে নিচে আলোচনা করা হয়েছে।

Instagram Good Hastag

Good Hastag আপনার Instagram Account এ Followers বাড়ানোর সাথে সাথে মানুষের সামনে একটা পরিচিত স্থাপন করে সাহায্য করে। কিন্তু ভালো Hastag কিভাবে ব্যবহার করবেন তা জানাটা খুবই গুরুত্বপূর্ণ। আমি নিচে Hastag ব্যবহার করার সঠিক পদ্ধতি নিয়ে আলোচনা করেছি –

Hastag Tips :- আপনি আপনার Instagram Account এর জন্য সঠিকভাবে Hastag ব্যবহার করার উপায়;

1. Brand Hastags

আপনার যদি কোনো প্রোড়াক্ট থাকে তাহলে আপনি নিজেই প্রোড়াক্ট এর Hastag ব্যবহার করতে হবে। যা আপনার Account এর সাথে আপনার প্রোড়াক্ট কে লোকের সামনে উপস্থাপন করতে সাহায্য করবে।


2. Post Hastags

আপনাকে নিজের Post এর উপর ভিত্তি করে Hastags ব্যবহার করতে হবে। যাতে সঠিক দর্শক আপনাকে Follow করে। নিজের ছবির জন্য আপনি #Photo #pic আরো অনেক Hastags ব্যবহার করতে পারেন। আমি এই Articles এর শেষে কিছু Hastags দিয়ে দিবো, যা আপনার Followers এবং Likes বাড়াতে সাহায্য করবে। কিন্তু কিভাবে ব্যবহার করবেন তা বোঝার জন্য সম্পুর্ন পড়ুন।

3. Location Hastags

আপনি নিজের প্রতিটা পোস্টে Location Hastags ব্যবহার করতে হবে। আপনি যদি Location Hastags ব্যবহার করেন, তাহলে আপনার Location এর Instagram User দের কাছে আপনার পোস্ট দেখাবে যাতে আপনার Followers Increase হওয়ার সম্ভাবনা বেড়ে যায় (#India, #Delhi, #West_Bangle)


4. Personal Hastags

Instagram এ নিজের পরিচিতি বৃদ্ধি করার জন্য আপনাকে নিজের কিছু Personal Hastags ব্যবহার করতে হবে। যেমন – #yourname #profilename #account_type(Technology, business)

নোট:- Instagram এ Followers বাড়ানোর জন্য Hastags এর প্রয়োজন হয়। কিন্তু সঠিক Hastags এর বাছাই করা এতটা সহজ ব্যাপার নয়। তাই আপনি Tailwind and Ritetag Tool এর ব্যবহার করতে পারেন। যা আপনাকে বেশি Followers এবং Likes বাড়ানোর Hastags পেতে সাহায্য করবে।

নিয়মিত পোস্ট করতে হবে (Instagram Post Schedule)

আপনি যদি নিজের Instagram Account Grow করতে চান তাহলে আপনাকে Regular Content Post করতে হবে। আপনি যদি মাসে বছরে একটা পোস্ট করেন তাহলে আপনার Account Grow হবে না। আপনাকে প্রতি দিন কমপক্ষে একটা পোস্ট করতে হবে। যা আপনার Image, Reels, Video বা অন্যান্য কিছু হতে পারে। কিন্তু উল্টাপাল্টা পোস্ট করবেন না। 

Instagram Viral Hastags:-

এই Hastags গুলো ব্যবহার করার জন্য আপনাকে প্রথমে একটা Image Select করতে হবে, এরপর Image সম্পর্কে কিছু লিখতে হবে। তারপর Enter দিয়ে নিচের Hastags ব্যবহার করতে হবে। এখানে 1) Hashtag 2) Hashtag করে Hastags ভাগ করা আছে, একসঙ্গে সব ব্যবহার করবেন না। 


1) Hashtag

#gainwithbundi #gainwithmchina

#gainwithspikes

#gainwithmugweru #gainwiththeepluto

#harshu_tp

#gainwithmtaaraw #gainwithxtiandela

#gainwithpaula #chuva #100

#chuvadeseguidores

#riswanaah #techiyush #aayushrajput

#kerala #india #malayalam #mallu

#photography

#keralagram #love #kochi #keralatourism

#godsowncountry #instagood #malayali

#likeforlikes

#keralagodsowncountry #mallugram

#malappuram

#kozhikode


2) Hastags

#likeforfollow #likeforlikes #gaintrain

#gaintrick #sdvtodos #motihari

#gainwithcarlz #techiyush #aayushrajput

#gainwithmchina #gainparty #followtrain

#chuvadelikes#baghieworld

#100likes#kerala #india

#malayalam #mallu #kochi #love

#keralagram #avinashfans #RDX6812

#sanumalik

#gainwithbaghie#malayali #keralatourism

#keralagodsowncountry #kozhikode #mal


3) Hastags

#kerala #india #malayalam #mallu

#godsowncountry

#photography #kochi #keralagram #love

#instagram

#instagood #keralagodsowncountry

#keralatourism

#malayali #tarunyavairagade #mumbai

#keralam

#malappuram#techiyush #aayushrajput

#kozhikode #kannur #mallugram

#instagood #mollywood #trivandrum

#travelphotography #keralagram

#naturephotography #bhfyp #pinterest

#entekeralam

#photography #picoftheday #picoftheday

#gainwithmchina


4) Hastags

#100 #likeforfollow #likeforlikes #gaintrain

#gaintrick #sdvtodos #sdv #gainwithcarlz

#gainwithmchina #techiyush

#aayushrajput

gainparty #followtrain

#chuvadelikes#baghieworld

#100likes#kerala #india #malayalam

#mallu #kochi #

photography #love #keralagram

#instagram #godsowncountry

#gainwithbaghie#malayali #keralatourism

#garrybruh #keralagodsowncountry

#kozhikode

Leave a Comment