IPL Mega Auction Live 2022: তারিখ, সময় এবং কোথায় মেগা নিলাম হবে। জানুন বিস্তারিত…ipl

 

IPL_Mega_Auction_Liv_2022
IPL Mega Auction Live 2022

IPL Mega Auction Live 2022: তারিখ, সময় এবং কোথায় মেগা নিলাম হবে। জানুন বিস্তারিত…

IPL Mega Auction Live 2022:

IPL 2022 বেঙ্গালুরু তে অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি মাসের ১২ এবং ১৩ তারিখে। এই মেগা অনুষ্ঠানে মোট ৫৯০ জন ক্রিকেটার অংশগ্রহণ করবে। এই নিলামের ৫৯০ জন‌ খেলোয়াড়দের মধ্যে ২২৪ জন ক্যাপড খেলোয়াড়, ৩৩৫ জন অনক্যাপেড খেলোয়াড় এবং ৭ জন বাইরের দেশ থেকে উপস্থিত থাকবেন। এবছর IPL 2022 তে নতুন ২টি টিম যুক্ত হওয়ায় খেলোয়াড়দের মধ্যে বিডিং আরো উত্তেজনাপূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। কারন, দলের ফ্র্যাঞ্চাইজিরা ক্রিকেটের বৃহত্তম লিগের জন্য খেলোয়াড়দের সেরা সমন্বয় করার চেষ্টা করবে।

এছাড়াও, আরো জানা গেছে ৫৯০ জন ক্রিকেটার এর মধ্যে আরও ২১৭ জন ক্রিকেটার কে নিলামে নিয়ে আসা হবে। ইতিমধ্যে, আইপিএল খেলা ১০টি দল ৩৩ জন ক্রিকেটারকে বাছাই করে নিয়েছে।

এই বছর কিছু ভারতীয় খেলোয়াড় মিলিয়ন-ডলার টাকায় নিলাম হতে পারে। যা কম করে ৭.৫ কোটি টাকা বা তারও বেশি হতে পারে। IPL 2022 এ ১০ জনেরও ক্রিকেটার এবছর ১০ কোটি বিড অতিক্রম করবে বলে মনে করা হচ্ছে। তার সাথে কিছু ক্রিকেটার ২০ কোটি পর্যন্ত যেতে পারে। 

About IPL Mega Auction 2022:

এই বছর IPL Mega Auction 2022 অনুষ্ঠিত হচ্ছে ভারতের বেঙ্গালুরুতে। যা ফেব্রুয়ারি মাসের ১২(শনিবার) সকাল ১১টার সময় স্টার স্পোর্টস নেটওয়ার্ক চ্যানেলে সরাসরি দেখতে পাবেন। এছাড়া, Hotster+Disney তেও লাইভ দেখতে পাবেন। এবং ১৩ ফেব্রুয়ারি (রবিবার) একি সময়ে দেখতে পাবেন।

IPL 2022 Team Biding Price:

▪️ Punjab Kings: 72 Crore

▪️ Sunrisers Hyderabad: 68 Crore

▪️ Rajasthan Royals: 62 Crore

▪️ Lucknow Super Giants: 59 Crore

▪️ Royal Challengers Bangalore: 57 Crore

▪️ Gujarat Titans: 52 Crore

▪️ Chennai Super Kings: 48 Crore

▪️ Kolkata Knight Riders: 48 Crore

▪️ Mumbai Indians: 48 Crore

▪️ Delhi Capitals: 47.5 Crore

ipl 2022 auction date:

ipl 2022 auction date এবছরের আইপিএল অ্যাকুয়েশন ফেব্রুয়ারি মাসের ১২ এবং ১৩ তারিখে (শনিবার ও রবিবার) সকাল ১১টা সময় স্টার স্পোর্টস নেটওয়ার্ক চ্যানেলে সরাসরি দেখতে পাবেন, এবং Hotster+Disney তে দেখতে পাবেন।

Leave a Comment