Jio New Year Plan: এর নববর্ষের শুভেচ্ছা প্ল্যান 29 দিন‌ 1.5GB ডেটা ফ্রি

Jio New Year Plan: নতুন বছর না আসতেই রিলায়েন্স জিও‌ এর নতুন বছরের শুভেচ্ছা প্ল্যান চলে আসলো বাজারে। আপনি ও যদি জিও ইউজার হয়ে থাকেন তাহলে আপনিও 29দিন‌ 1.5জিবি ডেটা পেতে পারেন। আজকের দিনে 29দিন 1.5জিবি ডেটা ফ্রি মানে বিরাট একটা ব্যাপার যার মূল্য প্রায় 300টাকা। রিলায়েন্স জিও‌ তার গ্ৰাহকদের কথা চিন্তা করে এই প্ল্যান নিয়ে এসেছে। তাহলে প্ল্যানটা কি ?

Jio New Year Plan
Jio New Year Plan

Jio New Year Plan

Jio শুভেচ্ছা প্ল্যান: জিও নতুন বছরের শুভেচ্ছা প্ল্যান হিসাবে তার পুরোনো প্ল্যান 2545টাকা এর মধ্যে 29দিন বাড়িয়ে দিয়েছে এবং তার সাথে গ্ৰাহকদের 1.5জিবি ডেটাও প্রোভাইড করছে। জিও এর পুরোনো প্ল্যান 2545 টাকা শুধু নামেই এক বছরের প্ল্যান ছিল কিন্তু এই প্ল্যানে 336 দিনের ছিল। এখন 29 দিন বাড়িয়ে 365 দিন হয়ে গেছে।

Read More – Paytm BC Agent Registration 2022 | Paytm BC Agent হওয়ার জন্য কি করতে হবে

Jio এর নতুন বছরের শুভেচ্ছা প্ল্যানে কি সুবিধা পাবেন?

Jio এর নতুন বছরের শুভেচ্ছা প্ল্যানে সুবিধা হিসাবে আপনি প্রতিদিন 1.5 জিবি ইন্টারনেট ব্যবহার করেন পারবেন এবং প্রতিদিন 100 টা এসেমেস পাঠাতে পারবেন, এছাড়া প্রতিদিন আনলিমিটেড ফ্রি কল করতে পারবেন। সেইসঙ্গে বিনামূল্যে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-র সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা।

জিও‌ এর‌ নতুন বছরের শুভেচ্ছা প্ল্যানের লাস্ট তারিখ:

জিও এর নতুন বছরের শুভেচ্ছা প্ল্যান আজ থেকে শুরু করে ২০২২ সালের জানুয়ারি মাসে ২ তারিখ পর্যন্ত চলবে। যদি আপনি এই প্ল্যানের‌ সুবিধা নিতে চান তাহলে এখনি রিচার্জ করে নিন।

ধন্যবাদ সবাইকে সঙ্গে থাকার জন্য, পোস্টটি ভালো লাগে শেয়ার করুন বন্ধুদের সাথে ধন্যবাদ।

Leave a Comment