Jio Simcard: জিও সিমকার্ড থাকলেই টাকা ইনকাম করতে পারবেন। কিভাবে এখনি দেখে নিন..

 

আপনিও যদি রিলায়েন্স জিও‌ এর গ্ৰাহক হয়ে থাকেন তাহলে এখন আপনিও মাসে ভালো অংকের টাকা ইনকাম করতে পারবেন। জিও তার গ্ৰাহকদের কথা চিন্তা করে একটা অ্যাপ তৈরি করেছে, যেখান থেকে আপনি বিনামূল্যে মোবাইল এর সাহায্যে টাকা ইনকাম করতে পারবেন। “জিও পোস লাইট” নামে একটি ‌‌‌‌‌‌‌অ্যাপ তৈরি করেছে, এই অ্যাপ থেকে অন্যদের জিও সিম রিচার্জ করে টাকা ইনকাম করতে পারবেন।

Jio Pos Lite কিভাবে ব্যবহার করতে হবে ?

Jio Pos Lite: এই অ্যাপটি ব্যবহার করা খুবই সহজ, শুধু আপনার একটা জিও সিমকার্ড থাকলেই হবে। এর জন্য কোনো ধরনের টাকা খরচ করতে হবে না এবং কাউকে টাকা দিতেও হবে না। জিও পোস লাইট আপনি গোগল প্লে স্টোর থেকে ডাউনলোড় করতে পারবেন।

জিও পোস লাইট সেটাপ কিভাবে করতে হবে ?

Jio Pos Lite Setup: জিও পোস লাইট সেটাপ একে বারেই অন্য সকল অ্যাপের মতোই, প্রথমে ডাউনলোড করতে হবে, তার পর ইন্সটোল করতে হবে। এর পর আপনাকে জিও পোস লাইট এর নতুন একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে, আপনার জিও সিমকার্ড নাম্বার দিয়ে, এর পর একটা OTP পাঠানো হবে আপনার জিও নাম্বারে এই OTp দিয়ে ভ্যারিফাই করতে হবে আপনার জিও নাম্বার । ভ্যারিফিকেশন করার পর আপনার সামনে কিছু প্লান শো করবে, আপনার যেটা পছন্দ সেটা আপনি বেছে নেবেন, এবং আগের স্টেপ এ যাবেন। এর পর আপনার সেটাপ কম্পিলিট।

জিও পোস লাইট থেকে টাকা ইনকাম কিভাবে করা যায় ?

জিও পোস লাইট আর্নিং: জিও পোস লাইট থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে অন্যের মোবাইল রিচার্জ করার কাজ করতে হবে। এখানে প্রচুর অফার চলতে থাকে, এছাড়া এখানে জিও রিচার্জে ৩০% পয়ন্ত কমিশন পেতে পারেন। এখানে যদি আপনি ভালো ভাবে কাজ করেন তাহলে ভালো পরিমানের টাকা ইনকাম করতে পারবেন।

JioPos Lite Download On Google Play Store

পোস্টটি ভালো লাগলে শেয়ার করবেন বন্ধুদের সঙ্গে এবং আপনার মূল্যবান মতামত জানান। ধন্যবাদ 

Post By- Santosh Barman, Canbebangali Team.

Leave a Comment