Job: মাধ্যমিক পাশেই চাকরির সুযোগ দিচ্ছে Jio, থাকছে মোটা অংকের বেতন আর অজস্র শূন্যপদ।

 Job: মাধ্যমিক পাশেই চাকরির সুযোগ দিচ্ছে Jio, আপনিও পাবেন দেখে নিন বিস্তারিত..

    বিস্তারিত

    র্তমানে যে সকল ছেলে-মেয়েরা চাকরির অনুসন্ধান করছেন তাদের জন্য বিরাট সুখবর Jio এর পক্ষ থেকে। জিও বর্তমানে দেশের অন্যতম টেলিকম কোম্পানির মধ্যে একটি। Jio সাম্প্রতিক সময়ে প্রচুর কর্মী নিয়োগ করার কথা প্রকাশ করেছেন। এখানে চাকরি পাওয়ার জন্য নূন্যতম মাধ্যমিক পাশ থাকলেই হবে। 

    কারা কারা পাবেন এই কাজ।

    বিঞ্জপ্তি অনুযায়ী, গোটা ভারতবর্ষের যেকোনো জায়গা থেকে এর আবেদন করতে পারবেন। এবং পশ্চিমবঙ্গে যে কোনো রাজ্য/অঞ্চল থেকেও আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গে থাকা Jio Store গুলোতে মিলবে চাকরির সুযোগ। এমনকি এখানে চাকরির আবেদন করার জন্য নূন্যতম মাধ্যমিক পাশ এর যোগ্যতা থাকলেই হবে, বিশেষ কোনো যোগ্যতার প্রয়োজন হবে না। তবুও যদি শিক্ষাগত যোগ্যতা ভালো থাকে এবং কম্পিউটার সম্পর্কে নলেজ থাকে তাহলে আপনি ভালো পদ পেতে পারেন।

    কি কি পদে চাকরির সুযোগ আছে।

    Jio কোম্পানিতে বহু ধরনের পদ রয়েছে। আপনার যোগ্যতার উপর ভিত্তি করে আপনাকে এটি নির্বাচন করে নিতে হবে। ফ্রিল্যান্সার, ব্যবসা অপারেশন, অবকাঠামো, মানব সম্পদ এবং প্রশিক্ষণ, পণ্য ব্যবস্থাপনা, সংগ্রহ এবং চুক্তি, বিক্রয় ও বিতরণ, গ্রাহক সেবা ও প্রকৌশল, রেগুলেটর, আইটি এবং সিস্টেম প্রভৃতি পদে নিয়োগ করা হবে। পুরুষ এবং মহিলা উভয়েই এই শূন্যপদগুলিতে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যে কোনো সরকারি প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং স্নাতক যে কোনো একটা ডিগ্ৰি থাকলেই হবে। আপনার যোগ্যতার উপর নির্ভর করে আপনার চাকরির পদ নির্ভর হবে। 

    আবেদন করার নিয়ম।

    Jio তে কাজের জন্য আবেদন করতে চাইলে আপনাকে জিও এর অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে, এবং এখানে গিয়ে Jio Career এ ক্লিক করে আপনার সমস্ত ডিটেল্স পূরন করতে হবে। আবেদন করার পর আপনাকে জানিয়ে দেওয়া হবে নিয়োগপদ্ধতি। আবেদন করার সময় আপনাকে নিজের বৈধ ইমেল এবং মোবাইল নাম্বার দিতে হবে, এই ইমেল এবং মোবাইল নাম্বার এ যোগাযোগ করা হবে। এছাড়াও, https://careers.jio.com/ এই লিঙ্কে গিয়ে ক্লিক করে বিস্তারিত তথ্য জেনে আবেদন করা যাবে।

    Jio তে চাকরির জন্য নূন্যতম কত বয়স লাগবে।

    এখানে চাকরির জন্য পার্থীদের ১৮ বছরের উপর বয়স থাকতে হবে। তবে, শারীরিক ও মানসিক দিক থেকে ফিট থাকতে হবে। মাসিক বেতন যোগ্যতা এবং পদ হিসাবে আলাদা আলাদা হয়ে। তবে, কোম্পানি প্রদত্ত স্কেল অনুযায়ী ১০-১৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

    বিশেষ ঘোষণা

    Jio তে চাকরির আবেদন কারি সকল প্রার্থীদের উদ্দেশ্যে জানানো হয়েছে, যে ভারতবর্ষের যেকোনো শহরে পোস্টিং‌ হতে পারে। তবে, আপনার এলাকায় যদি কোনো Jio স্টোর থাকে বা Jio এর কার্যালয় থাকে সেখানেও পোস্টিং হতে পারে।

    Post By – Santosh Barman Canbebangali Team.

    Leave a Comment