LIGER Full Movie Download 360p, 480p, 1080p, 4k | LIGER Movie Cast, Budget, Review, Songs, Release Date

LIGER 2022: আজকের এই অ্যাটিকেলে আমি LIGER Full Movie Download 360p, 480p, 1080p, 4k | LIGER Movie Cast, Budget, Review, Songs, Release Date ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি এই সিনেমাটি ডাউনলোড করতে চান এবং এরসমন্ধে কিছু জানতে চান, তাহলে আগে পড়ুন।

Vijay Deverakonda এর LIGER সিনেমাটি একটি Indian Sports Action Flim‌. LIGER মুভি এর লেখক এবং পরিচালক হলেন – Puri Jagannath. Vijay Deverakonda এর LIGER সিনেমাটি হিন্দি এবং তেলেগু ভাষায় তৈরি করা হয়েছে।‌ Vijay Deverakonda এর LIGER সিনেমাটি produced করেছেন Dharma Productions এবং Puri Connects.

Vijay Deverakonda এই সিনেমাটিতে MMA Boxing fighter হিসাবে অভিনয় করছেন, যা অনন্যা পান্ডে, রাম্যা কৃষ্ণ এবং রনিত রায়ের শীর্ষস্থানে। এছাড়াও, আমেরিকান Boxer Mike Tyson এই LIGER সিনেমাটিতে একজন বর্ধিত ক্যামিও হিসাবে অভিনয় করছেন।

Vijay Deverakonda এর LIGER সিনেমাটি তৈরির পরিকল্পনা হয় ২০১৯ সালে, কিন্তু এই সিনেমার সঠিক নাম‌ রাখা হয় ২০২১ সালে (LIGER) লকডাউনের জন্য এই সিনেমার কাজ বন্ধ ছিল, কিন্তু অবশেষে ২০২২ এর ফেব্রুয়ারি মাসে এই LIGER মুভির সুটিং শেষ হয়।

Vikram Vedha Full Movie Download 4k, 1080p, 720p, 480p,360p

LIGER মুভির কাহানী কি ?

এই LIGER সিনেমাটির স্টোরি হচ্ছে, Vijay Deverakonda একজন KickBoxer এবং তোতলা । Vijay Deverakonda martial arts training নেওয়ার জন্য থাইল্যান্ডে চলে যান। এক কথায় এই সিনেমাটি Boxing এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

LIGER Full Movie Download
LIGER Full Movie Download 360p, 480p, 1080p, 4k

LIGER Full Movie Download 360p, 480p, 1080p, 4k

Movie NameLIGER
Directed by Puri Jagannadh
Written by Puri Jagannadh
Produced by Karan Johar Puri Jagannadh Charmme Kaur Apoorva Mehta Hiroo Yash Johar
Starring Vijay Deverakonda Ananya Panday Ramya Krishna Ronit Roy Vishu Reddy
Music by Score: Sunil Kashyap Songs: Vikram Montrose, Tanishk Bagchi, Lijo George-DJ Chetas, Sunil Kashyap Jaani
Release date 25 August 2022
Budgets₹125Cr.
My Official WebsiteVisit Now
Review ByWikipedia

LIGER Full Movie Download 1080p Filmyzilla

Filmyzilla একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট, সম্প্রতি, এই ওয়েবসাইটে LIGER Full Movie Download করতে পারবেন। অনেকেই এই ওয়েবসাইট থেকে রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করেছেন। এবং আপনি এই ওয়েবসাইট থেকেও ডাউনলোড করতে পারেন(LIGER Full Movie Download in Bangla)

আপনি যদি মালিকের অনুমতি ব্যতীত যে কোন মুভি ডাউনলোড করা একটি অপরাধ। যে কোন অবৈধ উপায়ে মুভি ডাউনলোড করার ব্যাপারে আমি আপনাদের উৎসাহিত করছি না, কিন্তু এই ওয়েবসাইট গুলোর সাহায্যে আপনি যেকোনো Release Bollywood, Hollywood, South Indian Movies, Upcoming Movies Download করতে পারবেন।

নোট: আপনি এখন এই সিনেমাটি ডাউনলোড করতে পারবেন না, কারন এই সিনেমাটি এখনো রিলিজ করা হয়নি। এছাড়াও, এই ধরনের সাইট থেকে মুভি ডাউনলোড করা খুব একটা সুবিধার নয়।

LIGER Full Movie Download 1080p inTamilrockers

Tamilrockers বিশ্বের একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট. এই ওয়েবসাইটে আপনি মারাঠি, বলিউড, হলিউড, দক্ষিণের সমস্ত সিনেমা ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইটটি সরকার বন্ধ করে দিয়েছে, কিন্তু প্রতিবারই এই ওয়েবসাইটের মালিক একটি নতুন ডোমেইন নিয়ে আসে যার সাহায্যে মুভি ডাউনলোড করা যায়।

আপনি এই ওয়েবসাইট থেকে LIGER Full Movie Download করতে পারেন।আজকের সময়ে রক্ষা বন্ধন মুভি এই ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে এবং অনেকেই এই ওয়েবসাইট থেকে LIGER Full Movie Download করছে। এই ওয়েবসাইট থেকে LIGER মুভি ডাউনলোড করার জন্য আপনাকে সাইটে আসতে হবে।

আপনি এই ওয়েবসাইটে অরিজিনাল মুভি ডাউনলোড করতে পারবেন না, এটা হল ডাবিং হবে। আপনি যদি রক্ষা বন্ধন সিনেমাটি উপভোগ করতে চান তবে এটি সিনেমা হলে দেখুন।

নোট: আপনি এখন এই সিনেমাটি ডাউনলোড করতে পারবেন না, কারন এই সিনেমাটি এখনো রিলিজ করা হয়নি। এছাড়াও, এই ধরনের সাইট থেকে মুভি ডাউনলোড করা খুব একটা সুবিধার নয়।

LIGER Full Movie Download In Filmywap

Filmywap একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট, এই ওয়েবসাইটটি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলি ডাউনলোড করার জন্যও উপলব্ধ। এই ওয়েবসাইটে, মারাঠি, বলিউড, হলিউড, দক্ষিণের সমস্ত সিনেমা ডাউনলোড করার জন্য উপলব্ধ।

বর্তমানে আপনি এই ওয়েবসাইট থেকে LIGER Full Movie Download করতে পারেন আর এই ওয়েবসাইটের সাহায্যে অনেকেই LIGER Full Movie Download করেছেন। আপনিও এই ওয়েবসাইট থেকে LIGER Full Movie Download করতে পারেন।

আমি আপনাকে এই ওয়েবসাইট গুলো থেকে মুভি ডাউনলোড করার জন্য উৎসাহিত করছি না।Filmywap ওয়েবসাইট হল একটি Third Party ওয়েবসাইট, যেটি যেকোন মুভিকে মুক্তির কিছুক্ষণ পরে ডাউনলোডের জন্য রাখে। এর কারণে মূল মুভি কোম্পানি তাদের ইনকাম হারায়।

নোট: আপনি এখন এই সিনেমাটি ডাউনলোড করতে পারবেন না, কারন এই সিনেমাটি এখনো রিলিজ করা হয়নি। এছাড়াও, এই ধরনের সাইট থেকে মুভি ডাউনলোড করা খুব একটা সুবিধার নয়।

LIGER Full Movie Download In Telegram Link

আজকের, সময়ে রক্ষা বন্ধন সিনেমার নামে প্রচুর টেলিগ্রাম অ্যাকাউন্ট তৈরি হয়েছে যেখানে আপনি LIGER Full Movie Download করতে পারবেন। আসলে এই টেলিগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার বাড়াতে একটি মুভি ডাউনলোড লিঙ্ক ব্যবহার করে থাকেন।ব

ড়ো বড়ো মুভি ডাউনলোড ওয়েবসাইট থেকে যেকোনো মুভির লিঙ্ক নিয়ে তারা তাদের টেলিগ্রাম একাউন্টে রাখে এবং তার টেলিগ্রাম একাউন্টে ফলোয়ার বাড়ায়।এই ওয়েবসাইট বা টেলিগ্রাম অ্যাকাউন্ট থেকে সিনেমা ডাউনলোড করা একটি অপরাধ, আপনার এই ধরনের ডাউনলোড প্রক্রিয়া থেকে দূরে থাকাই উচিত।

নোট: আপনি এখন এই সিনেমাটি ডাউনলোড করতে পারবেন না, কারন এই সিনেমাটি এখনো রিলিজ করা হয়নি। এছাড়াও, এই ধরনের সাইট থেকে মুভি ডাউনলোড করা খুব একটা সুবিধার নয়।

LIGER Full Movie Download In iBomma

iBomma একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট। আপনি এই ওয়েবসাইটে বলিউড, হলিউড, দক্ষিণ, মারাঠি এবং আরও অনেক কিছু সিনেমা ডাউনলোড করতে পারেন।

এই ওয়েবসাইটে আপনি LIGER Full Movie Download করতে পারেন যা একেবারে বিনামূল্যে।এই ওয়েবসাইটে আপনি 720p, 480p, HD, Full HD, 1080p ফরম্যাটে এবং 300mb-এ মধ্যেও মুভি ডাউনলোড করতে পারবেন।

iBomma একটি বেআইনি Movie Download Website কিন্তু এটি খুবই জনপ্রিয় একটি সাইট। বর্তমান সময়ে এই সাইটগুলো প্রায় সবাই ব্যবহার করে থাকেন।

নোট: আপনি এখন এই সিনেমাটি ডাউনলোড করতে পারবেন না, কারন এই সিনেমাটি এখনো রিলিজ করা হয়নি। এছাড়াও, এই ধরনের সাইট থেকে মুভি ডাউনলোড করা খুব একটা সুবিধার নয়।

সবশেষে,আপনি যদি Movie Download Website থেকে LIGER Full Movie Download করতে চান, তাহলে আপনি সেটা করতে পারবেন। কিন্তু এখানে একটা কথা হচ্ছে। এই Movie Download Website গুলো বেআইনি ভাবে মুভি পাইরাসি করে, যার ফলে অরিজিনাল মুভি কোম্পানি অনেক পরিমাণে লোকশান হয়। আর এই সাইটগুলোতে অরিজিনাল মুভি ডাউনলোড করতে পারবেন না। এখানে সব হল ডাবিং মুভি ডাউনলোড করতে পারবেন।

  • WhatsApp Status New Feature | হোয়াটসঅ্যাপ নতুন আপড়েট

    WhatsApp Status New Feature: হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বিরাট সুখবর, WhatsApp Status ব্যবহারকারীদের জন্য WhatsApp Status New Feature নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ(WhatsApp)। এটা হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য এটা আলাদায় একটা অনুভুতি হতে পারে। গোটা বিশ্বে সবচেয়ে বেশি ব্যবহারকারী এবং Instent Massaging Platform WhatsApp. হোয়াটসঅ্যাপ তার ইউজারদের অভিঙ্গতা বাড়ানোর জন্য প্রায় সব সময় কিছু না কিছু আপড়েট নিয়ে আসে। কিন্তু, … Read more


  • নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list

    নতুন ভোটার লিস্ট 2023 | নতুন ভোটার লিস্ট ২০২৩ ডাউনলোড | How to download 2023 voter list | New Voter List 2023 কেন্দ্রীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে নতুন ভোটার লিস্ট ২০২৩ প্রকাশিত হয়েছে। নতুন ভোটার লিস্ট ২০২৩ অনুসারে গত বছরের তুলনায় এই বছর পশ্চিমবঙ্গের ১২ হাজার ৫৭৭ ভোটার সংখ্যা কমে গেছে। আপনার নাম আছে তো … Read more


Leave a Comment