Mobile Hermfull App: আপনার মোবাইল এই অ্যাপগুলো নেই তো, থাকলে..

Mobile Hermfull App: আজকের দিনে যেমন মানুষের মোবাইলের প্রতি ভালোবাসা বেড়েছে তার সাথে সাথে সাইবার ক্রাইম, এর সব থেকে বড় উৎস হল বিভিন্ন ধরনের অ্যাপ মোবাইল এ ইন্সটল করা। তবে সব অ্যাপ আপনার প্রায়ভেসি নিয়ে কোনো ধরনের খারাব কাজ করে না, কারন একটা অ্যাপ এমনিতেই বিভিন্ন ধরনের অ্যাড় চালিয়ে টাকা ইনকাম করে, যা আপনি কোনো অ্যাপ ব্যবহার করার সময় দেখতে পান । তাহলে আপনি চিনবেন কিভাবে আপনার মোবাইলের কোন অ্যাপটা খতিকারক এটা আসলে আমার ও আপনার মতো সাধারণ মানুষ কখনোই চিনতে পারবো না। তাহলে চেনির উপায় কি ?

Mobile Hermfull App

Mobile Hermfull App
Mobile Hermfull App

How To Find Mobile Hermfull App

আপনার মোবাইলে Google Play Store বা Playstore নামে এই অ্যাপটি অবশ্যই আছে এবং আপনি অনায়াসে এখান থেকে অ্যাপ ডাউনলোড করে থাকেন। এবং আপনি আরো বিভিন্ন ধরনের অ্যাপ ডাউনলোড করি যা আমাদের ফোনের জাতীয় তথ্য নিয়ে নেয় এবং আপনার ব্যাঙ্ক ডিটেল্স পর্যন্ত তাদের দখলে নিয়ে নেয়।

আপনি কিভাবে বুঝতে পারবেন, আপনার মোবাইলে Hermfull App আছে। এটা বোঝার জন্য আপনাকে গুগল প্লে স্টোর এর সাহায্য নিতে হবে।

Read Moreসেরা ৫ টি মানি আর্নিং অ্যাপ | 5 World Best Money Earning App Without Investment

তাহলে কি করতে হবে : আপনিও যদি বিভিন্ন ধরনের অ্যাপ ডাউনলোড করে থাকেন আপনার মোবাইল এ আপনাকে এই কাজটা অবশ্যই করতে হবে। 

প্রথমে আপনার মোবাইল এর গোগল প্লেস্টোর ওপেন করুন এবং তার পর গোগল প্লেস্টোর এ যে ইমেল আইডি দিয়ে লগইন সেই আইডির চিহ্নের উপর ক্লিক করুন। ছবি নীচে…

আপনার ইমেল চিহ্নে ক্লিক করার পর এই অপশনটি আসবে। ছবি নীচে..

No Harmful Apps Found এই অপশনটিতে ক্লিক করলে আপনার মোবাইল এ যত রকমের অ্যাপ আছে সব অ্যাপ গুলোকে গোগল প্লেস্টোর ইস্কেন করবে এবং যদি কোনো হামফুল অ্যাপ থাকে তাহলে আপনি দেখতে পাবেন, তারপর সেটাকে ডিলিট করে সুরক্ষিত হতে পারেন। আপনি এক বার হলেও ট্রাই করুন।

ধন্যবাদ সবাইকে সঙ্গে থাকার জন্য, পোস্টটি ভালো লাগলে শেয়ার করবেন বন্ধুদের সাথে।

Leave a Comment