Mobile Recharge করার অ্যপস | Mobile Recharge Best Apps | canbebangali

 

Mobile-recharge-best-apps
Mobile Recharge Best Apps

Mobile Recharge করার অ্যপস | Mobile Recharge Best Apps

বর্তমান সময়ে ‌Mobile Recharge সবার প্রয়োজন। আর এই রিচার্জ করার জন্য আপনাকে অনেক সময় সমস্যার সম্মুখীন হতে হয়। কারন এখন মোবাইল রিচার্জ এর কমিশন খুবই কম যার ফলে অনেক মোবাইল রিচার্জ এর দোকান বন্ধ হয়ে গেছে। এবং যারা করছে তারা রিচার্জ প্রতি ৫-১০টাকা বেশি নিচ্ছে। এখন আপনি নিজেই আপনার মোবাইল রিচার্জ করতে পারবেন। এবং তার পাশে অন্যের রিচার্জ করে টাকাও ইনকাম করতে পারবেন।

আজকের আলোচনাতে আমরা মোবাইল রিচার্জ নিয়ে আলোচনা করবো – মোবাইল রিচার্জ কিভাবে করবেন, মোবাইল রিচার্জ করে টাকা ইনকাম, নিজের মোবাইল দিয়ে মোবাইল রিচার্জ কিভাবে করবো, ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

মোবাইল রিচার্জ করার উপায় (Mobile Recharge Prosess)

মোবাইল রিচার্জ করার জন্য আপনি মোবাইল রিচার্জ এর দোকান থেকে করাতে পারবেন। অথবা, আজকের দিনে এমন অনেক অ্যাপ আছে, যা দিয়ে মোবাইল রিচার্জ করা সম্ভব।

আরো‌ পড়ুন‌- Paytm BC Agent Registration 2022

মোবাইল রিচার্জ করে টাকা ইনকাম  (Money Earning With Mobile Recharge)

মোবাইল রিচার্জ করে টাকা ইনকাম করা সম্ভব। আজকের সময় অনেক অ্যাপ আছে, যা থেকে আপনি যদি নিজের বা অন্যের মোবাইল রিচার্জ করেন, তাহলে আপনি কিছু কমিশন পাবেন। এছাড়া, এই সব অ্যাপগুলিতে বিভিন্ন ধরনের কেস বেক অফার(Cash Back Offer) চলে, যা থেকে ভালো পরিমানের টাকা ইনকাম করা সম্ভব। এখান থেকে আপনি হাজার হাজার বা লাখ লাখ টাকা উপার্জন করতে পারবেন না, কিন্তু আপনি এখানে নিজের হাত খরচা বের করতে পারবেন।

মোবাইল রিচার্জ করার বেস্ট অ্যাপ  (Mobile Recharge Best App)

মোবাইল রিচার্জ করার বেস্ট অ্যাপ বলতে কিছু হয়না। এখন বাজারে বিভিন্ন ধরনের টেলিকম কোম্পানি আছে, যেমন- Airtel, Jio, Vi, Vodafone, BSNL ইত্যাদি । আজকের সময় প্রায় সব টেলিকম কোম্পানি একটা নিজস্ব অ্যাপ আছে যা দিয়ে আপনি রিচার্জ করতে পারবেন। কিন্তু, এছাড়াও আরো অনেক অ্যাপ আছে যা দিয়ে মোবাইল রিচার্জ করতে পারবেন। এই সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করবো।

নিজের মোবাইল দিয়ে মোবাইল রিচার্জ  (Mobile Recharge With Owen Mobile)

বন্ধুরা, আপনার কাছে যদি স্মাটফোন থাকে এবং আপনি যদি নিজেই নিজের মোবাইল রিচার্জ করতে চান, তাহলে আপনার মোবাইল এ ইন্টারনেট কানেকশান থাকতে হবে, এবং আপনার একটা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থাকতে হবে। আপনাকে GPay, Phonepe, Paytm এবং Airtel Payment App মোবাইল এর মধ্যে ডাউনলোড করতে হবে। এই অ্যাপ গুলোর মধ্যে যেকোনো একটি সেটাপ করে নিন। এই অ্যাপগুলো থেকে মোবাইল রিচার্জ করার পদ্ধতি:

  • প্রথমে মোবাইল রিচার্জ অ্যাপ ওপেন করুন।
  • Mobile Recharge অপশন এ ক্লিক করুন।
  • এখন আপনার মোবাইল নাম্বার এবং কোম্পানির নাম দিন।
  • নিজের পছন্দের প্লেন বেছে নিন।
  • প্লেন সিলেক্ট করার পর আপনাকে টাকা পেমেন্ট করতে বলবে।
  • এখন আপনি আপনার অ্যাপের পাসওয়ার্ড বসিয়ে দিন এবং ওকে করুন।
  • এখন আপনার রিচার্জ সম্পুর্ণ হয়ে যাবে। এবং মোবাইল নাম্বারে মেসেজ চলে আসবে।

এই সামান্য উপায়ে আপনি নিজেই নিজের মোবাইল রিচার্জ করতে পারবেন, এবং অন্যদের রিচার্জ করে টাকা ইনকাম করতে পারবেন। আসা করি আপনারা বিষয়টা বুঝতে পেরেছেন।

Leave a Comment