Winzo App থেকে টাকা ইনকাম | Money Earning Winzo Game

আজকের আলোচনার বিষয় হলো Winzo App কি ? Winzo App থেকে টাকা ইনকাম। Money Earning Winzo Game | Winzo Game

Winzo Game: আপনি যদি অনলাইন গেম খেলতে ভালোবাসেন, তাহলে উইনজো গেম আপনার জন্য। আপনি এখান থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।Winzo আজকের সময় একটি খুবই জনপ্রিয় গেম। এখানে আপনি ৭০+ অনলাইন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

কিন্তু আপনি যদি না জানেন যে Winzo App কি ? Winzo App থেকে টাকা ইনকাম। Money Earning Winzo Game | Winzo Game তাহলে আজকের প্রতিবেদনটি সম্পুর্ন পড়ুন।

আপনি যদি এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়েন, তাহলে Winzo App এর সম্পর্কে জানার জন্য অন্য কোনো অ্যাটিকেল পড়তে হবে না। এখানে আমি Winzo App কি ? Winzo App থেকে টাকা ইনকাম ? Winzo App অ্যাকাউন্ট তৈরি? Winzo গেম খেলার নিয়ম ? Winzo গেম থেকে টাকা উইথড্র করার উপায়? ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

Money Earning Winzo Game
Money Earning Winzo Game

Money Earning Winzo Game (Winzo App থেকে টাকা ইনকাম)

Winzo App হল এক ধরনের Money Earning Gameing Application. এখানে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এখানে ৭০+ গেম আছে।

আপনি এই গেমগুলো খেলে টাকা ইনকাম করতে পারবেন (Money Earning Without Investment) এছাড়াও আপনি এখান থেকে Paytm Cash ও পেয়ে যাবেন।

Winzo App এ অনেক ধরনের Contest চলতে থাকে, যেখানে আপনি অংশগ্রহণ করে লাখ লাখ টাকার পুরস্কার পেতে পারেন।

এখানে আপনি Best Fantasy Game খেলতে পারেন, যেমন MPL App, Dream 11 খেলতে পারেন। আপনার যদি কপাল ভালো হয় তাহলে আপনি লাখ টাকাও এখান থেকে জিতে নিতে পারেন।

Winzo App থেকে পাওয়া টাকা আপনি Bank, Pytem, UPI এর মাধ্যমে নিজের অ্যাকাউন্টে নিতে পারবেন।

আরো পড়ুন,

Best 6 Way Without Investment Money Earning Mobile

Winzo App Install করার উপায় (How to Install Winzo App in Bangla)

Winzo App আপনি Google Play Store থেকে ডাউনলোড় করতে পারবেন না। Winzo App Download করার জন্য আপনাকে Browser এর সাহায্য নিতে হবে।

আপনি যে কোনো Browser এ Winzo App লিখে সার্চ করুন, তাহলে আপনার সামনে Winzo অফিসিয়াল ওয়েবসাইট চলে আসবে। এখান থেকে Winzo App Download করতে পারবেন।

Winzo App ডাউনলোড এবং Install করার জন্য নিচের উপায়গুলো অনুসরণ করুন-

• প্রথমে আপনি WinzoGame লিখে Google এ সার্চ করুন। এখন WinzoGame অফিসিয়াল ওয়েবসাইট চলে আসবে এখানে ক্লিক করুন।

• এখানে Get Download অপশন থেকে Winzo App Download করে নিন।

• উইনজো অ্যাপ ডাউনলোড হলে আপনাকে মোবাইলে Install করতে হবে। Winzo App Install বাকি সব অ্যাপের মতোই। অতেব, চিন্তার কোনো কারণ নেই।

Winzo App অ্যাকাউন্ট তৈরি করার উপায় (How To Create Winzo Account)

Winzo App Download করার পর প্রথম স্টেপ হল Winzo Account তৈরি করা। Winzo Account তৈরি করার জন্য আপনাকে নিচের নিয়মগুলো অনুসরণ করতে হবে –

  • Winzo App Install করা হলে। আপনি Winzo App ওপেন করুন।
  • এখন প্রথমে Language Select করে আগে করুন।
  • এখন আপনি আপনার মোবাইল নাম্বার বসিয়ে দিন এবং Send A Code অপশনে ক্লিক করুন।
  • এখন আপনার মোবাইল নাম্বারে একটা Call আসবে Call Received করুন। এর মাধ্যমে Call Verification করা হবে।
  • এখন আপনি Apply Reference Code অপশনে ক্লিক করুন।
  • এখন Enter Your Name অপশনে ক্লিক করুন এবং সব ফিলাপ করে নিন। এবং Avatar Select করুন।
  • এখন আপনার Winzo Account তৈরি হয়ে যাবে।

Winzo App ব্যবহার করার উপায় (How To Use Winzo App)

Winzo App একটি খুবই সাধারণ একটি গেমিং অ্যাপ। এখানে আপনি যেকোনো ধরনের গেম খেলতে পারবেন। কিন্তু আমি Winzo App ব্যবহার করার উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।

  • WinzoBaazi – এখানে আপনি অনেক নতুন নতুন গেম দেখতে পাবেন। এখানে আপনি যে গেমের উপর ক্লিক করবেন, সেটা ডাউনলোড় হয়ে যাবে তারপর সেটা খেলতে পারবেন।
  • Worldwar – Winzo App এর মধ্যে চলা সমস্ত Contest এই Worldwar এর মধ্যে পেয়ে যাবেন। এখানে চলা সমস্ত Contest এ অংশগ্ৰহন করার জন্য আপনাকে ২, ৫, এবং ১০ টাকা লাগাতে হবে। আর আপনি যদি এখানে জিতেন তাহলে টাকা ইনকাম করতে পারবেন।

এই Worldwar এর চলা Contest এ অংশগ্ৰহন করার জন্য আপনাকে Team তৈরি করে খেলতে হবে। এখানে আপনি কোন Team এর সাথে খেলবেন, এটা ঠিক করার জন্য আপনাকে Toss করতে হবে। এখানে আপনাকে কার্ডের যে কোনো একটা দিক বেছে নিতে হবে। এরপর, Toss এ যা আসবে তার উপর আপনার Team তৈরি হবে।

Contest শেষ হওয়ার পর, আপনার Team যদি Win হয় তাহলে যে টাকাটা পাবেন, সব টাকা সবার মধ্যে ভাগ করে দেওয়া হবে।আর যদি হেরে যান তাহলে আপনার টাকা কেটে নেওয়া হবে।

  • Winzo Store – এখানে আপনি বিভিন্ন কোম্পানির সার্ভিস নিতে পারবেন Discount এর সাথে যেমন – Hotstar, Ola, Bigbazar etc.
  • Fantasy League – এখানে আপনি 2 ধরনের গেম খেলতে পারবেন Football And Cricket. Fantasy League আপনাকে নিজের টিম তৈরি করতে হবে।

এখানে আপনাকে Dream 11 এর মতো করে টিম তৈরি করতে হবে। এবং কিছু টাকা লাগাতে হবে।

  • Winzo Tv – এটাও একটা খুবই ভালো অপশন। এখানে আপনি অনেক Popular Game দেখতে পাবেন এবং তাদের সাথে Chat ও করতে পারবেন। যা একজন নতুন প্লেয়ারকে উৎসাহিত করে।
  • Promotion – Winzo App এর এই অপশনে অনেক ধরনের নতুন গেম দেখতে পাবেন, যেগুলো কে Winzo App Promote করে। এবং সে নিজে এখান থেকে টাকা ইনকাম করে। আপনি চাইলে এই গেমগুলো ডাউনলোড় করতে পারবেন।

Winzo গেম খেলার নিয়ম ? (How to play winzo game)

Winzo গেম খেলার জন্য বিশেষ কোনো অভিজ্ঞতার দরকার নেই। প্রথমে Winzo গেম ডাউনলোড করুন এবং ইনস্টল করে নিন। এরপর, winzo অ্যাকাউন্ট তৈরি করুন। winzo অ্যাকাউন্ট তৈরি হলে আপনি নিজের পছন্দের যেকোনো গেম এখানে খেলতে পারবেন(Money Earning Without Investment) এবং Winzo game থেকে টাকা ইনকাম করতে পারবেন।

Winzo গেম থেকে টাকা ইনকাম (How To Earn Money winzo App)

আপনি যদি Winzo থেকে টাকা ইনকাম করতে চান, তাহলে আপনাকে প্রথমে Winzo App সম্পর্কে বিস্তারিত জানতে হবে। আমি এই অ্যাটিকেলের প্রথমে Winzo App কি ? Winzo App থেকে টাকা ইনকাম। Money Earning Without Investment | Winzo Game নিয়ে আলোচনা করেছি।

আপনি যদি Winzo App সম্পর্কে সবকিছু জানেন তাহলে এখান থেকে টাকা ইনকাম করা খুব একটা কঠিন হবে না। Winzo App টাকা ইনকাম করার জন্য নিচের পয়েন্ট গুলো অনুসরণ করুন –

  • Fantasy Game খেলে Winzo App থেকে টাকা ইনকাম।
  • World War Game খেলে Winzo App থেকে টাকা ইনকাম।
  • Refer করে Winzo App থেকে টাকা ইনকাম।

১# Fantasy Game খেলে Winzo থেকে টাকা ইনকাম।

Fantasy Game হল Winzo App খুবই জনপ্রিয় একটি গেম। এখানে অনেক ধরনের Fantasy Game খেলতে পারেন আর Winzo App থেকে টাকা ইনকাম করতে পারবেন।

আমরা যে ভাবে Dream11 And My11Circle এ নিজের টিম তৈরি করে খেলি ঠিক একই ভাবে আপনাকে এখানে নিজের টিম তৈরি করতে হবে। আর আপনি যদি সবার মধ্যে প্রথম হতে পারেন তাহলে আপনি ৬ লাখ টাকা জিতে যাবেন।

এখানে আপনি যত টাকাই জিতুন না কেন। সব টাকা আপনি নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে Transfer করতে পারবেন। কোনো ধরনের অসুবিধা ছাড়াই।

২# World War Game খেলে Winzo App থেকে টাকা ইনকাম।

World War Game ও Winzo App এর জনপ্রিয় একটি গেম। এখানে আপনাকে অংশগ্রহণ করার জন্য সর্বনিম্ন ২ টাকা লাগাতে হবে। এখানে আপনি একা খেলতে পারবেন না। এখানে খেলার জন্য আপনাকে একটা টিমের দরকার হবে। এই বিষয়ে উপরে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

আপনি যে টিমের সাথে খেলবেন সে টিম যদি জিতে তাহলে জেতার সব টাকা প্রতিটা প্লেয়ার এরমধ্যে সমান করে ভাগ করে দেওয়া হবে। আর যদি আপনার টিম হারে তাহলে আপনি কোনো টাকা পাবেন না।

৩# Refer করে Winzo App থেকে টাকা ইনকাম।

Winzo App আপনি Refer করেও টাকা ইনকাম করতে পারবেন। এখানে একটা Refer এরজন্য আপনাকে ৫০ টাকা দেওয়া হয়। কিন্তু, এখানে একটা শর্ত হলো আপনি ২৫টা Refer করার পরি আপনার Refer এর টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঠাতে পারবেন।

Winzo App থেকে টাকা উইথড্র (How To Withdrawal Winzo Money)

Winzo App থেকে টাকা উইথড্র করা খুবই সাধারণ ব্যাপার। এখানে আপনি সর্বনিম্ন ৩ টাকা উইথড্র করতে পারবেন। Winzo App থেকে টাকা উইথড্র করা জন্য ৩ টি অপশন দেখতে পাবেন।

  • Paytm
  • UPI
  • Bank Account

FAQs Money Earning Without Investment(Winzo App থেকে টাকা ইনকাম)

Winzo Game থেকে টাকা ইনকাম হয় কি না।

Winzo App থেকে টাকা ইনকাম করা যায়। আপনার ভাগ্য যদি ভালো হয়, তাহলে আপনি এখান থেকে লাখ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

Winzo Game ligall or inligal in india?

Winzo Game ligall in india.

Winzo App থেকে টাকা withdrawal করার উপায় ?

Winzo App থেকে টাকা withdrawal করার জন্য ৩টি উপায় আছে। Paytm, UPI and bank transfer. আপনাকে Winzo App এর Wallet Option এ ক্লিক করুন এবং আপনার জেতা টাকা উইথড্র করে নিন।

2 thoughts on “Winzo App থেকে টাকা ইনকাম | Money Earning Winzo Game”

Leave a Comment