My11Circle Fantasy Cricket: My11Circle খেলার উপায় | cb

আজকের আলোচনাতে My11Circle App কি(My11Circle Fantasy Cricket) My11Circle App থেকে অনলাইন টাকা ইনকাম করার উপায়(How To Earn Money My11Circle App) My11Circle App Account Create, My11Circle App Apk file Download ইত্যাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি My11Circle Fantasy Cricket App সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

My11Circle Fantasy Cricket
My11Circle Fantasy Cricket

My11Circle Fantasy Cricket

ভারতবর্ষে সবচেয়ে লোকপ্রিয় খেলা হচ্ছে Cricket. এই Cricket কে কাজে লাগিয়ে আজকের সময় অনেক App তৈরি হয়েছে, যেখানে আপনি নিজের ইচ্ছা মতো Team Select করতে পারবেন এবং এখান থেকে লাখ লাখ টাকা উপার্জন করতে পারবেন। এই সকল Fantasy Cricket App গুলোর মধ্যে ‌My11Circle App(My11Circle Fantasy Cricket) একটি। 

এখনকার সময় My11Circle App একটি জনপ্রিয় Cricket Beating App হিসাবে পরিচিত লাভ করেছে।‌ এই App টিকে ভারতের পূর্ব অধিনায়ক সৌরভ গাঙ্গুলি Promote করে‌ন। এখানে আপনি নিজের ক্রিকেট অভিঙ্গতা কাজে লাগিয়ে বাড়িতে বসে অনলাইন টাকা ইনকাম করতে পারবেন।

এই My11Circle App টির লোকপ্রিয়তা অনেক এখন‌ পর্যন্ত এই My11Circle App 1.3 Crore Download হয়েছে, যার 1.1 Crore টাকা এখন পর্যন্ত পুরষ্কার পেয়েছে। 

আপনিও যদি ক্রিকেট সম্পর্কে ভালো অভিঙ্গতা রাখেন বা অন্য কোনো অ্যাপে সময় নষ্ট করছেন, তাহলে একবার এই My11Circle App(My11Circle Fantasy Cricket) ব্যবহার করতে দেখতে পারেন।

My11Circle App কি (My11Circle Fantasy Cricket)

My11Circle App হল একটি Fantastic Cricket App এখানে আপনি নিজের ইচ্ছা মতো Cricket Team তৈরি করতে পারবেন, যা আপনাকে খেলা শুরু হওয়ার আগে করতে হবে। এখানে Cricket Team তৈরি করার পর আপনার Team যেমন Proformance দিবে সেই হিসাবে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

My11Circle App তৈরি করেছেন Play Games24×7 pvt.ltd এই কোম্পানি এর আগে Rummy Circle Game বানিয়েছেন, যা আজও লোকপ্রিয় একটি Game. 

My11Circle App এ আপনি উভয় টিমের 22 জন খেলোয়াড়দের মধ্যে 11 জনকে নিয়ে টিম তৈরি করতে হবে। এখানে আপনি উভয় টিমের ভালো খেলোয়াড়দের নিয়ে টিম তৈরি করতে পারবেন। আপনি যেসকল খেলোয়াড়দের নিয়ে টিম তৈরি করবেন, তাদের খেলার উপর আপনার ইনকাম নির্ভর করবে। যেমন আপনার খেলোয়াড়দের Catchs, Runs, Outs, 4, 6 ইত্যাদিতে আপনি পয়েন্ট পাবেন এবং এই সব পয়েন্ট খেলার শেষে একসঙ্গে Total করে আপনার Rank নির্ধারন করা হয় এবং আপনাকে পুরষ্কৃত করা হয়। 

My11Circle App ডাউনলোড করার উপায় (My11Circle App Download Apk File)

আপনি যদি Cricket সম্পর্কে ভালো অভিঙ্গতা থাকে তাহলে আপনি এই অ্যাপ থেকে ভালো টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু এরজন্য প্রথমে আপনাকে My11Circle App Download করতে হবে। এই অ্যাপটি আপনি Google Play Store এ পাবেন না। আপনাকে My11Circle App Google থেকে Download করতে হবে। My11Circle App Download করার উপায় –

  • প্রথমে আপনাকে Google এ সার্চ করতে হবে My11Circle App (My11Circle Fantasy Cricket) তাহলেই আপনার সামনে এই অ্যাপের ওয়েবসাইট চলে আসবে। আপনি চাইলে My11Circle App এ ক্লিক করেও Download করতে পারবেন।
  • My11Circle App Download Complete করেনিন।
  • এখন My11Circle App Install করতে হবে, এরজন্য আপনাকে ফোনের Unknown Source Enable করতে হবে।
  • এখন Install করে নিন।
  • এখন আপনাকে My11Circle App Account Create করতে হবে, যা নিচে আলোচনা করা হয়েছে।

My11Circle App Account কিভাবে তৈরি করা যায়(My11Circle App Account Create Step By Step Full Prosess)

আপনি এতক্ষন জেনেছেন My11Circle App কি, My11Circle App Install করার উপায়, আর এখন‌ জানবেন My11Circle App Account কিভাবে তৈরি করা যায়। My11Circle App Account তৈরি করা একেবারে সহজ‌ ব্যাপার, আমি নিচে আলোচনা করছি –

প্রথম উপায়:-

• প্রথমে My11Circle App Open করতে হবে এবং Register Option এ Click করুন।

• এখানে আপনার Name, Password, Email I’d বসিয়ে Submit করে দিন, তাহলেই আপনার My11Circle App Account তৈরি হয়ে যাবে।

দ্বিতীয় উপায়:-

• প্রথমে My11Circle App Open করতে হবে এবং এখানে Facebook Option দেখতে পাবেন এখানে Click করুন।

• Facebook Option এ Click করলেই My11Circle App আপনার Facebook I’d Redirect করেনিবে।

• এখন আপনাকে Submit করতে হবে, তাহলেই My11Circle App Account তৈরি হয়ে যাবে।

My11Circle App ব্যবহার করার উপায় (My11Circle App Use Prosess in Bangla)

আপনি শুধু My11Circle App Download (My11Circle Fantasy Cricket)করলেই এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন না, My11Circle App থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে এই অ্যাপের সব অপশনগুলো ভালো করে জানতে হবে। নিচে My11Circle App এর সকল অপশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে –

  1. Hame Tab
  2. League
  3. Refer & Earn
  4. Promotions
  5. More

Hame Tab 

My11Circle App Open করার পর আপনি My11Circle App Hame Tab এ চলে আসবেন। এখানে আপনি নিজের Upcoming, Live, And Complete Match এর সম্পর্কে জানতে সাহায্য করবে। এছাড়া, আপনি নিজের তৈরি টিমের সম্পর্কেও জানতে পারবেন।

League

এখানে আপনি Upcoming Cricket লীগ সম্পর্কে জানতে পারবেন। এবং এখানে আপনি Upcoming Cricket লীগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

Refer & Earn

Refer & Earn করে টাকা ইনকাম করা আপনার জন্য সবচেয়ে ভালো অপশন হতে পারে। আপনি নিজের বন্ধুদের কে My11Circle App Refer করতে পারেন, যারা এই ধরনের Fantasy Cricket Game খেলতে ভালোবাসেন। আপনার Refer থেকে তার এই অ্যাপ ডাউনলোড করে ব্যবহার করলে আপনি কিছু কমিশন পেয়ে যাবেন। যা আপনার আয়ের উৎস হতে পারে।

Promotions

এখানে Upcoming Cricket Match সম্পর্কে বিস্তারিত জানতে হয়, এবং এখানে My11Circle App এর Terms and Conditions সম্পর্কে জানানো হয়।

More

My11Circle App এর Last Point More Option. এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ অপশন My11Circle App এর, এখানে আপনি My Account, View Transitions, Bound Summary, Withdrawal, Cash Add Limit And Fantasy Point System এর সব ধরনের বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

My11Circle App Cricket Team তৈরি করার উপায় (How To Create Cricket Team My11Circle App in Bangla)

My11Circle App থেকে টাকা ইনকাম(My11Circle Fantasy Cricket) করার জন্য আপনাকে Cricket Team তৈরি করে খেলতে হবে। আপনি এখানে নিজের পছন্দের 11 জন খেলোয়াড় নিয়ে একটি টিম তৈরি করতে হবে। যার মধ্যে Batsman, Bowler, Wicket-Keepar, All Rounder, Captain, Voice-Captain থাকবে। এদের মধ্যে থেকে আপনাকে Players Select করতে হবে, কিন্তু আপনি একটি টিম থেকে 7 জনের বেশি Players Select করতে পারবেন না। এছাড়া, আপনাকে 100 পয়েন্টের মধ্যে Players Select করতে হবে, প্রতিটা Players এর মধ্যে কিছু Point Add করা থাকবে। সেই হিসাবে আপনাকে Players Select করতে হবে। নিচে এর সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে –

  1. সর্বপ্রথম আপনাকে একটি Team Select করতে হবে।
  2. এখানে আপনার সামনে অনেক Contest দেখতে পাবেন – Cash Contest, Practice Contest and Private Contest
  3. আপনি নিজের পছন্দের Contest Select করে নিন, এরপর আপনার সামনে এই Contest Join করতে কত টাকা লাগবে তা দেখতে পাবেন।
  4. এখানে আপনি জানতে পারবেন My11Circle App Wins হলে আপনি কত পুরস্কার জিতে পারবেন এবং কারা কারা এই Contest Join করেছেন।
  5. এখন আপনাকে নিজের টিম তৈরি করতে হবে। আপনাকে 100 পয়েন্ট দেওয়া হবে যার মধ্যে আপনাকে 1-4 Wicket-Keepar, 1-6 Batsman, 1-6 All Rounder, 1-6 Bowlers Select করে টিম তৈরি করতে হবে।
  6. এখন আপনাকে Capital And Vaice-Captain Select করতে হবে। এখানে আপনি ভালো করে Capital And Vaice-Captain Select করবেন। কারণ Capital ×2 পয়েন্ট আর Vaice-Captain ×1.5 পয়েন্ট পায়।
  7. এখন Contest Join করুন এবং Contest Join Fee আপনার My11Circle Account থেকে কেটে নেওয়া হবে।
Cast Contestএই Contest এ আপনাকে নিজের টাকা ইনভেস্ট করে খেলতে হবে।
Practice Contestএই Contest আপনি ফ্রি’তে খেলতে পারবেন। কোনো টাকা লাগবে না।
Private Contestএখানে আপনি নিজেই Contest তৈরি করতে পারবেন এবং অন্যদের সাথে যুক্ত হয়ে খেলতে পারবেন।
My11Circle Fantasy Cricket

 

নোট:- আপনি নিজের টিমে যে ১১জন প্লিয়ার নেবেন, তাদের প্রত্যেকে যেন খেলে সেই ম্যাচে। এরমধ্যে Capital And Vaice-Captain মূখ্য ভূমিকা পালন করবে, সঠিক Capital And Vaice-Captain আপনাকে Win হতে সাহায্য করবে। 

My11Circle App থেকে টাকা ইনকাম করার উপায় (How To Earn Money My11Circle App)

আপনি এতক্ষন জেনেছেন যে My11Circle App কি, কিভাবে টিম তৈরি করতে হয় এবং আরো অনেক কিছু কিন্তু এখন আসল কথা হলো My11Circle App থেকে টাকা ইনকাম (My11Circle Fantasy Cricket) করা যায়। My11Circle App থেকে টাকা ইনকাম করার দুটি উপায় আছে – নিজের টিম তৈরি করে আর Refer & Earn 

  1. আমি উপরে My11Circle App এ Cricket Team কিভাবে তৈরি করতে হয় তা আলোচনা করেছি। অতেব, আপনি নিশ্চয় জানেন আর না জানলে প্রথম থেকে পড়ুন। আপনার তৈরি টিম যেমন খেলবে তার উপর নির্ভর করবে আপনার পুরস্কার। My11Circle App এ Frist Price 1 Crore Rupees.
  2. My11Circle App থেকে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় Refer & Earn একটা Refer এ আপনি 500 টাকা পর্যন্ত কমিশন পেয়ে যেতে পারেন। এই ভাবেই মানুষ এখান থেকে প্রচুর টাকা ইনকাম করছেন।

My11Circle App থেকে টাকা তোলার উপায় (My11Circle App Money Withdrawal Prosess)

My11Circle App সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে Money Withdrawal আপনি সামান্য কিছু স্টেপ অনুসরণ করে নিজের জেতা টাকা Withdrawal করতে পারবেন। 

  • প্রথমে আপনি My11Circle App (My11Circle Fantasy Cricket) ওপেন করুন এবং More Option থেকে My Account এ ক্লিক করুন।
  • এখানে Cash Withdrawal Option এ ক্লিক করে কিছু জরুরী Information Fill করতে হবে।
  • এখন আপনি যত টাকা Withdrawal করতে চান সেটা Enter করতে হবে।
  • এখন আপনার Withdrawal Money আপনার Bank Account এ Transfer হয়ে যাবে।

আজকের আলোচনাতে My11Circle App সম্পর্কে কিছু বিষয় নিয়ে আলোচনা করা হলো, আসা করি আপনাদের ভালো লেগেছে। ধন্যবাদ 🙏

Importent Links

CB Homepage Click Here
WB Scholarship News Visit Now

FAQs. My11Circle Fantasy Cricket

My11Circle থেকে টাকা ইনকাম ?

My11Circle থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে My11Circle সম্পর্কে বিস্তারিত জানতে হবে | My11Circle থেকে টাকা ইনকাম করার জন্য আপনি আমার এই আর্টিকেলটি সম্পর্ন পড়ুন |

My11Circle App থেকে টাকা তোলার উপায় ?

1) প্রথমে আপনি My11Circle App (My11Circle Fantasy Cricket) ওপেন করুন এবং More Option থেকে My Account এ ক্লিক করুন।
2) এখানে Cash Withdrawal Option এ ক্লিক করে কিছু জরুরী Information Fill করতে হবে।
3) এখন আপনি যত টাকা Withdrawal করতে চান সেটা Enter করতে হবে।
4) এখন আপনার Withdrawal Money আপনার Bank Account এ Transfer হয়ে যাবে।

Leave a Comment