Natasha Malkova: কর্মজীবন, পরিবার, মোট ইনকাম, বয়ফ্রেন্ড। যুবকদের স্পেনের রাজকুমারী Natasha Malkova

 Natasha Malkova: কর্মজীবন, পরিবার, মোট ইনকাম, বয়ফ্রেন্ড। যুবকদের স্পেনের রাজকুমারী Natasha Malkova 

About Natasha Malkova:

Natasha Malkova এক জন‌‌ আমেরিকান(Amarican) Adult চলচ্চিত্রের অভিনেত্রী। এর সঙ্গে Natasha Malkova এরজন মডেল (Model) এবং সামাজিক মিডিয়ার ব্যক্তিত্ব(Social Media Influencer). বর্তমানে তিনি Adult ভিডিও এবং মডেলিং করার কারণে খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রকাশ করেছেন। এছাড়া, এমন কোনো প্রপ্তবযস্ক নেই যে Natasha Malkova কে পছন্দ করে না। Natasha Malkova ক্যালিফোর্নিয়াতে জন্মগ্ৰহন করেন, এবং নীজের পবিরাব ও ভাই-বোনের সাথে বড়ো হয়। নাতাশার ছোটো থেকেই মডেলিং ও চলচ্চিত্রে অভিনয় করার খুবই ইচ্ছা ছিল। 2012 সালে Natasha Adult চলচ্চিত্রে যোগদেন এবং 2012 এর শেষের দিকে খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী হিসেবে দেখা যায়। এছাড়াও, Natasha সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এ যেমন ফেসবুক, ইনস্টাগ্ৰাম, টুইটার, এবং ইউটিউব এ কয়েক হাজার ফলোয়ার সংগ্ৰহ করেন। বর্তমানে ইন্সটাগ্রামে নাতাশার 2 লাখ এর বেশি ফলোয়ার আছে। আপনি যদি Natasha Malkova এর বয়স, ওজন, পরিবার, মোট ইনকাম, এবং ক্যারিয়ার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে ‌এই প্রতিবেদনটিতে আমাদের সঙ্গে থাকুন।


Natasha Malkova এর বয়স, উচ্চতা এবং ওজন:

Natasha Malkova জন্ম তারিখ হিসাবে তার বয়স এখন 31বছর, তার উচ্চতা 5.3 ইঞ্চি এবং ওজন 56 কেজি। Natasha এর বাদামী রঙের চুল, বাদামী ধূসর রঙের চোখ এবং গায়ের রং ফর্সা, সাথে দেখতে খুবই সুন্দর। যার কারণে আজকের দিনে Natasha Malkova এর ফলোয়ার অনেক।


Family:

Natasha তার পরিবার সম্পর্কে তেমন কিছুই প্রকাশ করে নি। তার বাবা-মা, ভাই-বোন এই সম্পর্কে তেমন কিছুই জানা যায়নি।


Career and Achievements:

Natasha Malkova 2012 সালে Adult সিনেমায় অংশগ্রহণ করেন বা কর্মজীবন শুরু করেন। এরপর, প্রথম Adult ভিডিও নেট জগতে আসে 2012 এর শেষের দিকে। কিন্তু, এই ভিডিও খুবই অল্প সময়ে ভাইরাল হবে যায়। এবং Natasha খুব অল্প সময়ের মধ্যে এই ইন্ডাস্ট্রিতে নাম অর্জন করে, তার প্রতিভা ও কাজের মাধ্যমে। এখন পর্যন্ত Natasha 60 টিরও বেশি Adult ভিডিও তে কাজ করেছেন। এছাড়াও Natasha প্লেবয়(Playboy) এবং আরো অন্যান্য মেগাজিনে কাজ করেছেন।


Boyfriends and Affairs:

Natasha তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছুই বলতে চান না, বা কখনো সোশ্যাল মিডিয়াতে কখনো প্রকাশও করে নি। তিনি একজন অবিবাহিত মেয়ে।


Net Income:

Natasha এর ইনকামের পথ হল- Adult চলচ্চিত্র, মডেলিং, এবং বিভিন্ন ব্র্যান্ডের হয়ে কাজ করা। 2021 সালের হিসাবে অনুমান করা যায়, Natasha এর মোট ইনকাম 200 লাখ আমেরিকান ডলার এর বেশি।


Life Style:

▪️Natasha কোনো ধরনের মদ্য পান করে না।

▪️Natasha ধূমপান করে না।

▪️Natasha সাঁতার কাটতে পারে না।





Leave a Comment