ONGC Sports Scholarship Scheme 2022: প্রতিমাসে 30,000 টাকা, কারা পাবেন এবং কি করতে হবে…

ONGC Sports Scholarship Scheme 2022-23: আজকের আলোচনাতে আমি Corporate Sports Division, Oil and Natural Gas Corporation Ltd. এর দ্বারা পরিচালিত ONGC Sports Scholarship Scheme সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। যেমন – What’s ONGC Sports Scholarship Scheme 2022-23, Online Apply Prosess, Eligibility Criteria, Qualifications, Decuments Required ইত্যাদি।

আপনি যদি গেম খেলতে ভালোবাসেন তাহলে আপনিও এই স্কলারশিপ প্রকল্পে আবেদন করতে পারবেন। কিন্তু, আবেদন করার আগে আপনাকে এই ONGC Sports Scholarship Scheme 2022-23 সম্পর্কে বিস্তারিত জানতে হবে। আজকের আলোচনাতে আমি এই স্কলারশিপ প্রকল্পের বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি এই বিষয়ে জানতে চান তাহলে সঙ্গে থাকুন।

Vivo Flying Drone Camera Phone | বিশ্বের প্রথম উরন্ত ক্যামেরা ফোন

What’s ONGC Sports Scholarship Scheme 2022-23 ?

ONGC Sports Scholarship Scheme হল একটি Corporate Sports Division, Oil and Natural Gas Corporation Ltd. এর দ্বারা পরিচালিত স্কলারশিপ প্রকল্প। এই স্কলারশিপ দেওয়ার উদ্দেশ্যে হল যে সকল খেলয়াররা নিজের নিজের খেলার উপর পারদর্শী। যেমন – ক্রিকেট, ফুটবল, দৌড়ানো, কাবাডি, জিম্নাস্টিক ইত্যাদি।

এই সব সকল খেলয়ারদের Corporate Sports Division, Oil and Natural Gas Corporation Ltd. এই সংস্থাগুলো তাদের কে প্রতিমাসে 30,000 টাকা করে স্কলারশিপ দিবে, যাতে তারা টাকার অভাবে তাদের টেলেন্ট (Talent) এবং পড়াশোনা চালিয়ে যেতে পারে।

আরো স্কলারশিপ প্রকল্প সমর্পন জানতে এখানে ক্লিক করুন Click Here

আপনি যদি কোনো খেলায় পারদর্শী হয়ে থাকেন, তাহলে আপনিও পেতে পারেন। প্রতিমাসে 30,000 টাকা করে। কি করতে হবে নিচে আলোচনা করা হয়েছে।

ONGC Sports Scholarship Scheme 2022
ONGC Sports Scholarship Scheme 2022

Eligibility Criteria for ONGC Sports Scholarship Scheme 2022-23 ?

  • সর্বপ্রথম আবেদনকারীকে একজন ভারতীয় নাগরিক হতে হবে।
  • আবেদনকারীর বয়স 14-25 বছরের মধ্যে হতে হবে। ( সর্বনিম্ন 14 বছর হতে হবে 1st April 2022 হিসাবে)
  • এই স্কলারশিপের টাকা পাওয়া অবস্থায় অন্য কোনো স্কলারশিপ নিতে পারবেন না।
  • দাবা, জিমন্যাস্টিক এবং সাঁতারের জন্য সর্বনিম্ন বয়সের মান 10 বছর।

1 thought on “ONGC Sports Scholarship Scheme 2022: প্রতিমাসে 30,000 টাকা, কারা পাবেন এবং কি করতে হবে…”

Leave a Comment