Pathan মুভি রিলিজ ডেট | Pathan Movie Release Date

Pathan Movie Release Date(Pathan মুভি রিলিজ ডেট): Bollywood King SRK এর‌ ‘Pathan Movie Release Date’ সামনে এসেছে। আজকের এই অ্যার্টিকেলটি সম্পুর্ন Pathan Movie Release Date, Budget, Cast, Story, Trailer ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করবো, এবং এই অ্যার্টিকেলের শেষে Pathan Movie Trailer Download Link দিয়ে দিবো যেখান থেকে আপনি Pathan Movie Trailer Download করতে পারবেন।

Shah Rukh Khan 4 বছর পর Pathan মুভিতে সামনে আসছে। Pathan মুভিতে অভিনয় করার কিছু ছবি Shah Rukh Khan(SRK) এর মেয়ে নেটদুনিয়াতে শেয়ার করে। তার পর থেকেই Pathan মুভি ট্রেন্ড করছে। এই মুভিতে Shah Rukh Khan(SRK) এর সঙ্গে আছেন Deepika Padukone এবং John Abraham. Deepika Padukone এবং SRK এর এটি চতুর্থ মুভি। এর আগে Om Shanti Om (2007), Chennai Express (2013), Happy New Year (2014) and Pathan (2022)

Pathan মুভি রিলিজ ডেট (Pathan Movie Release Date)

Pathan মুভি রিলিজ ডেট সামনে এসেছে। আগামী বছরের শুরুতেই Pathan Movie Release করা হবে 25th January 2023. এই সিনেমাটি 2nd November 2022 এ রিলিজ করার কথা ছিল, এর কারণ হচ্ছে 2nd November Shah Rukh Khan(SRK) Birthday. কিন্তু, কিছু কারণের জন্য Pathan Movie Release Date পিছিয়ে দেওয়া হয়।

Pathan Movie Release Date

Pathan Movie Release Date

Movie NamePathaan(2022)
Directed bySiddharth Anand
Written byShridar Raghavan
Story bySiddharth Anand
Produced byAditya Chopra
StarringShah Rukh Khan
Deepika Padukone
John Abraham
Music by Vishal–Shekhar
Production company Yash Raj Films
Release date 25 January 2023
Country IndiaIndia
LanguageHindi

Pathan Movie Story Line

Pathan Movie হল Action & Crime এ ভরপূর সিনেমা। এই মুভিটি বেশির ভাগ শুটিং করা হয়েছে Middle East এবং তার আসে পাশের এলাকা জুড়ে। Pathan Movie তে John Abraham একজন গুন্ডার চরিত্রে অভিনয় করবেন, কিন্তু John এর মাকে আর একজন গুন্ডা হত্যা করে, তারপর থেকে John এর জীবনে বিরাট পরিবর্তন চলে আসে।

Pathan Movie Release Date

Shah Rukh Khan(SRK) এই মুভিতে একজন ‌RAW Liaison এর চরিত্রে অভিনয় করেছেন। এবং Deepika Padukone এই মুভিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন। এই Pathan Movie 2023 এর দূর্দান্ত সিনেমা হতে পারে। SRK Fans এই মুভির জন্য দৃর্ঘ্য অপেক্ষায় আছেন।

আরো পড়ুন – আদিপুরুষ মুভি রিলিজ ডেট ‌| adipurush release date

Pathan Movie Star Casts

Pathan মুভিটি একটি বড়ো বাজেটের সিনেমা, এই মুভিতে বলিউডের বড়ো বড়ো অভিনেত্রীরা আছেন –

  • Shah Rukh Khan
  • Deepika Padukone
  • John Abraham
  • Salman Khan
  • Ashutosh Rana
  • Dimple Kapadia

Pathan Movie Budget

Pathan Movie Budget কত সেটা সম্পর্কে এখনো সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি, কিন্তু বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কস থেকে তদন্ত করে জানা গেছে যে Pathan Movie Budget 250Cr+ কিন্তু, এর বেশিও হতে পারে। কারণ, এই সিনেমাটিতে বড়ো বড়ো সেলিব্রেটি আছেন। যাদের চার্জ অনেক বেশি, এছাড়াও, এই Pathan Movie একসঙ্গে 500টি ক্লাবে রিলিজ করা হবে। যা এরআগে কোনো হিন্দি মুভিতে দেখা যায়নি।

Importent Links

CB HomepageClick Here
WB Scholarship NewsVisit Now
Pathan Movie Release Date

Leave a Comment