ফোনপে থেকে টাকা ইনকাম | Phonepe Money Earning

দর্শক, আজকের আলোচনাতে আমি ফোনপে থেকে টাকা ইনকাম (Phonepe Money Earning) নিয়ে আলোচনা করবো। আপনি যদি বাড়িতে থেকে মোবাইল দিয়ে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে চান, তাহলে আপনি এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন।বর্তমান সময়ে অনেক আছেন, যারা শিক্ষিত কিন্তু চাকরি পাচ্ছেন না।

কিন্তু, আপনি চাকরি করেই যে টাকা ইনকাম করতে হবে, এমনটা কোথাও লেখা নেই। আপনি যদি একটু বুদ্ধি খাটিয়ে কাজ করতে পারেন। তাহলে আপনি নিজের মোবাইল দিয়ে মাসে ১০-১৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন।দর্শক, আজকের আলোচনার বিষয় হলো ফোনপে থেকে টাকা ইনকাম(Phonepe Money Earning) আমরা প্রায় সবাই Phonepe App ব্যবহার করি।

কিন্তু, আমরা কখনো ভাবিনি যে এই ফোনপে থেকে আপনি বাড়িতে বসে থেকে প্রতিদিন ১০০০ থেকে ১৫০০ টাকা ইনকাম করতে পারবেন। ফোনপে(Phonepe) বর্তমান সময়ে জনপ্রিয় একটি অ্যাপ এর সাহায্যে আপনি মানি ট্রান্সফার, মোবাইল রিচার্জ, বাইক ইন্সুরেন্স, কার ইন্সুরেন্স, এলআইসি প্রিমিয়াম এছাড়াও আরো অনেক কিছু করতে পারবেন।

কিন্তু, আপনি যদি একটু বুদ্ধি খাটিয়ে এই কাজগুলো করেন, তাহলে আপনি ভালো পরিমানের টাকা এখান থেকে ইনকাম করতে পারবেন।আজকের এই অ্যার্টিকেলে আমি ফোনপে(Phonepe Money Earning) থেকে টাকা ইনকাম করার এমন কিছু উপায় নিয়ে আলোচনা করবো, যা আপনি নিজের মোবাইল দিয়ে করতে পারবেন। আপনি যদি ফোনপে থেকে টাকা ইনকাম করতে চান, তাহলে এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন।

Phonepe থেকে টাকা ইনকাম | Phonepe Money Earning
ফোনপে থেকে টাকা ইনকাম | Phonepe Money Earning

ফোনপে থেকে টাকা ইনকাম (Phonepe Money Earning)

ফোনপে থেকে টাকা ইনকাম(Phonepe Money Earning) করার অনেক উপায় আছে। কিন্তু, আমি যে উপায় গুলো আলোচনা করবো এগুলো সম্পুর্ন ফ্রি কিন্তু আপনার কিছু টাকা ইনভেস্ট করতে হবে –

  • Phonepe Cashback
  • Electricity Bill Payment
  • GAS Booking
  • Mobile Recharge
  • Bike And Car Insurance
  • Train Ticket Booking
  • Rafer and earn

Phonepe Cashback

দর্শক, ফোনপের সবচেয়ে জনপ্রিয় অপশন হলো Phonepe Cashback. আপনি ফোনপে দ্বারা যেকোনো ট্রানজেকশন করুন না কেন আপনি Cashback পাবেন। Phonepe Cashback এর মধ্যে অনেক ধরনের অফার চলতে থাকে, আপনি যদি সঠিক ভাবে অফারকে কাজে লাগাতে পারেন, তাহলে আপনি এই অপশন‌ থেকে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

Electricity Bill Payment

দর্শক, আমাদের গ্ৰামাঞ্চলে Electricity Bill জমা করা নিয়ে অনেক সমস্যা হয়। আপনি নিজের ফোনপের সাহায্যে লোকের Electricity Bill জমা করাতে পারবেন। এর পরিবর্তে আপনি বিল প্রতি ১০-১৫ টাকা র্চাজ করতে পারবেন। মানুষ আপনাকে অনায়াসে ১০-১৫ টাকা দিয়ে দিবে, এর কারণ হচ্ছে তাকে দূরে কোথাও যেতে হবে না।

এছাড়াও, আপনি Electricity Bill Payment এর উপর ফোনপের পক্ষ থেকে Phonepe Cashback ও পাবেন। যেটা আপনার বারতি ইনকাম হবে। যদিও কাজটা ছোটো মনে হতে পারে। কিন্তু সঠিক ভাবে করতে পারেন ভালো টাকা ইনকাম করা সম্ভব।

GAS Booking

দর্শক, বর্তমান সময়ে গ্ৰাম থেকে শহর সব জায়গায় গ্যাসের প্রচোলন। গ্যাস ব্যবহার করা যতটা সহজ, গ্যাস বুকিং (GAS Booking) করা ততটাই কঠিন। রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে থেকে গ্যাস বুকিং (GAS Booking) করতে হয়। আর গ্ৰামের লোকেরা তো এসবের কিছুই জানেন না। আপনি ফোনপের সাহায্যে গ্যাস বুকিং (GAS Booking) এর কাজ করতে পারবেন। যার পরিবর্তে কিছু টাকা র্চাজ করতে পারেন।

এছাড়াও, এমন অনেক মানুষ আছে, যারা নিজে গ্যাস আনতে যেতে চান না, সেই সব লোকের গ্যাস আপনি আনিয়ে দিতে পারবেন। এরজন্য আপনি আলাদা টাকা র্চাজ করতে পারবেন। সব মিলিয়ে আপনি যদি এই কাজ করেন, তাহলে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

Mobile Recharge

দর্শক, দেশ যতই ডিজিটাল হোকনা কেন গ্ৰামাঞ্চলের মানুষ সব সময় একটু পিছিয়েই থাকেন। আজকের সময় প্রায় সকলেই কাছেই একটা মোবাইল আছে। যার ফলে রিচার্জ করতে হয়। আজও গ্ৰামাঞ্চের মানুষ মোবাইল রিচার্জ করার জন্য দূরে কোনো কম্পিউটার দোকানে যান।

আপনি এই দূরত্বের সুবিধা নিতে পারবেন।আপনি নিজের ফোনপে ব্যবহার করে তাদের রিচার্জ করাতে পারবেন। কিন্তু, আপনি এখানে ১-৫ টাকার মধ্যে র্চাজ করতে পারবেন। কারণ, এখন রিচার্জের দোকানেও এটা নিয়ে থাকেন। এছাড়াও, আপনি এখানে ফোনপের পক্ষ থেকে Cashback পেয়ে যাবেন। যেটা আপনার বারতি ইনকাম হবে।

Bike And Car Insurance

দর্শক, Bike And Car Insurance কতটা গুরুত্বপূর্ণ সেটা আমরা সবাই জানি। কিন্তু, গ্ৰামাঞ্চলে এই ধরনের কাজ কেউ করে না। যার ফলে Bike And Car Insurance করার জন্য Insurance অফিসে যেতে হয়। কিন্তু, আপনি ফোনপের সাহায্যে মানুষের Bike And Car Insurance করিয়ে দিতে পারবেন।

এরজন্য আপনি ৫০-১০০ টাকা করে র্চাজ করতে পারবেন। আপনি যদি না জানেন যে Phonepe থেকে কিভাবে Bike And Car Insurance করতে হয়, তাহলে এই বিষয়ে বিস্তারিত ভাবে একটি অ্যাটিকেল লিখেছি, যা আপনি পড়তে পারেন, এখানে ক্লিক করে 👈

Train Ticket Booking

দর্শক, এখনকার সময় প্রায় সবাই ট্রেনে ভ্রমন করেন। এরজন্য আমাদের টিকিট বুকিং করতে হয়। আমরা Train Ticket Booking করার জন্য কম্পিউটার দোকানে গিয়ে করিয়ে নিয়। কিন্তু, আপনি নিজের বাড়িতে বসে এই কাজ করতে পারবেন। এরজন্য আপনাকে ৫০-১০০ টাকা খরচ করে একটা পোস্টার বানিয়ে লাগাতে হবে।

মানুষ একবার জানতে পারলে, দূরে গিয়ে আপনার কাছেই টিকিট বুকিং করতে আসবে। আপনি টোটাল টিকিটের দামের থেকে ২০-৫০ টাকা বেশি র্চাজ করতে পারবেন। আপনি যদি না জানেন যে কিভাবে Phonepe থেকে Train Ticket Booking করতে হয়, তাহলে আপনি এই লিংকে ক্লিক করুন👈

Rafer and earn

ফোনপে থেকে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় হল Rafer and earn. এই অপশনে আপনাকে Phonepe কে শেয়ার করতে হয়। আপনি নিজের ফোনপের মধ্যে Rafer and earn বলে একটা অপশন দেখতে পাবেন। এখানে ক্লিক করলে একটা লিঙ্ক তৈরি হবে। যেটা আপনি লোকেদের কাছে শেয়ার করতে পারবেন।

আপনার শেয়ার করা লিঙ্ক থেকে কেউ যদি Phonepe Download করে তাহলে আপনি কিছু টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া, সে যদি এই অ্যাপ থেকে মানি ট্রান্সফার করে তাহলে আপনি ১০০ টাকা কমিশন পেয়ে যাবেন। আপনি যদি Phonepe Download করতে চান, তাহলে এখান থেকে করতে পারবেন।

Download Now

সবশেষে, দর্শক আমি যে বিষয়গুলো নিয়ে আলোচনা করলাম সবগুলো থেকেই আপনি টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু এরজন্য আপনাকে টাকা ইনভেস্ট করতে হবে এবং একটা পোস্টার বানিয়ে লাগাতে হবে। যাতে মানুষ বুঝতে পারে যে আপনি কি কি কাজ করেন।

Frequently Asked Questions.

Phonepe থেকে টাকা ইনকাম করার উপায় ?

আপনি যদি Phonepe থেকে টাকা ইনকাম(Phonepe Money Earning) করতে চান, তাহলে আপনি • Electricity Bill Payment • GAS Booking • Mobile Recharge • Bike And Car Insurance • Train Ticket Booking • Rafer and earn এই কাজগুলো করতে পারেন।

Phonepe থেকে Train Ticket Booking ?

আপনি যদি ফোনপে থেকে Train Ticket Booking করতে চান, তাহলে আপনাকে প্রথমে IRCTC Account তৈরি করতে হবে। তারপর, আপনি Phonepe থেকে Train Ticket Booking করতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন – Click Here

Phonepe থেকে Bike Insurance ?

আপনি যদি Phonepe থেকে Bike Insurance করতে চান, তাহলে সেটা অনায়াসে করতে পারবেন। মাত্র কয়েক মিনিটের মধ্যেই সেটা করতে পারবেন। আপনি যদি এই বিষয়ে আরো বিস্তারিত জানতে চান তাহলে এখানে ক্লিক করুন – Click Here

Leave a Comment