ponniyin selvan movie download | Ponniyin Selvan: I | Canbebangali

Ponniyin Selvan: I হল একটি ভারতীয় ‌তামিল ভাষায় তৈরি করা মহাকাব্যিক ঐতিহাসিক অ্যাকশন ড্রামা ফিল্ম, যা পরিচালনা করেছেন – মণি রত্নম(Mani Ratnam) আপনি যদি ponniyin selvan movie download করতে চান, তাহলে আপনাকে এই অ্যার্টিকেলটি সম্পুর্ন পড়তে হবে। আপনি এই অ্যার্টিকেলটি সম্পুর্ন পড়লে, Ponniyin Selvan: I download Link পেয়ে যাবেন।

Ponniyin Selvan সিনেমাটি 1955 সালের উপন্যাস পোন্নিয়ান সেলভানের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা দুটি পার্ট তৈরি করা হয়েছে – Ponniyin Selvan: I এবং Ponniyin Selvan: II আজকে আমরা ponniyin selvan movie download‌ করার উপর আলোচনা করবো। আপনি যদি ponniyin selvan movie download‌ করার জন্য এই পোস্টটিতে ক্লিক করেছেন, তাহলে ‌একটু সময় দিয়ে এই অ্যার্টিকেলটি সম্পুর্ন পড়ুন।

ponniyin selvan movie download

ponniyin selvan movie download

Directed by Mani Ratnam
Screenplay by Mani Ratnam
Elango Kumaravel
Dialogues by B. Jeyamohan
Starring Vikram
Aishwarya Rai Bachchan
Jayam Ravi
Karthi
Trisha
Jayaram
Aishwarya Lekshmi
Sobhita Dhulipala
Prabhu
R. Sarathkumar
Vikram Prabhu
Prakash Raj
Rahman
R. Parthiban
Release date 30 September 2022
Running time 167 minutes
Country India
Language Tamil
Box officeest. ₹500 crore
Ponniyin Selvan: I DownloadClick Here

ponniyin selvan movie download

ponniyin selvan movie download করার অনেক উপায় আছে, যেখান থেকে আপনি অনায়াসে ponniyin selvan movie download করতে পারবেন। কিন্তু, আজকে আমি যে Movie Download Website গুলো সম্পর্কে জানাবো, এই সাইটগুলো থেকে আপনি Hollywood, Bollywood, Tamil, Talagu সব ধরনের Upcoming Movies এবং ‌Released Movies Download করতে পারবেন।

ponniyin selvan movie download‌‌ ibomma

আপনি যদি ponniyin selvan movie download‌‌ করতে চান, তাহলে ibomma আপনার জন্য বেস্ট অপশন হতে পারে। iBomma একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট। আপনি এই ওয়েবসাইটে বলিউড, হলিউড, দক্ষিণ, মারাঠি এবং আরও অনেক কিছু সিনেমা এবং ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারেন।

এখানে আপনি সম্পুর্ন ফ্রি’তে Ponniyin Selvan: I ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনি 720p, 480p, HD, Full HD, 1080p ফরম্যাটে এবং 300mb-এ মধ্যেও মুভি ডাউনলোড করতে পারবেন।

Ponniyin Selvan Movie download‌‌ LinkClick

iBomma একটি বেআইনি Movie Download Website কিন্তু এটি খুবই জনপ্রিয় একটি সাইট। বর্তমান সময়ে এই সাইটগুলো প্রায় সবাই ব্যবহার করে থাকেন, Upcoming Bollywood, Hollywood, Talagu Movie Download করার জন্য। আমি এই ওয়েবসাইটের লিঙ্ক নিচে দিয়েছি, আপনি চাইলে এখান থেকে Ponniyin Selvan: I ডাউনলোড করতে পারবেন।

ponniyin selvan movie download‌‌ Filmywap

Filmywap একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট, এই ওয়েবসাইটটি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলি ডাউনলোড করার জন্যও উপলব্ধ। এই ওয়েবসাইটে, মারাঠি, বলিউড, হলিউড, দক্ষিণের সমস্ত সিনেমা ডাউনলোড করার জন্য উপলব্ধ।

বর্তমানে আপনি এই ওয়েবসাইট থেকে Ponniyin Selvan: I ডাউনলোড করতে পারেন আর এই ওয়েবসাইটের সাহায্যে অনেকেই Ponniyin Selvan: I ডাউনলোড করেছেন। আপনিও এই ওয়েবসাইট থেকে Ponniyin Selvan: I ডাউনলোড করতে পারেন।

আমি আপনাকে এই ওয়েবসাইট গুলো থেকে মুভি ডাউনলোড করার জন্য উৎসাহিত করছি না।Filmywap ওয়েবসাইট হল একটি Third Party ওয়েবসাইট, যেটি যেকোন মুভিকে মুক্তির(Released) কিছুক্ষণ পরে ডাউনলোডের জন্য রাখে। এর কারণে মূল মুভি কোম্পানি তাদের ইনকাম হারায়।

ponniyin selvan movie download‌‌ Telegram Link

আপনি যদি Telegram Link থেকে Ponniyin Selvan: I ডাউনলোড করতে চান, তাহলে আপনি তা খুব সহজেই সেটা করতে পারবেন। আমি নিচে একটা Telegram Link দিয়ে দিবো। যেখানে ক্লিক করে আপনি Ponniyin Selvan: I ডাউনলোড করতে পারবেন। এছাড়াও, গুগলে এমন অনেক Telegram Link পেয়ে যাবেন, যেখান থেকে আপনি এই সিনেমাটি ডাউনলোড করতে পারবেন।

কিন্তু, আপনি Telegram Link থেকে Ponniyin Selvan: I ডাউনলোড করার আগে একটা কথা মাথায় রাখবেন, সেটা হচ্ছে আজকের সময় যেভাবে Mobile Hacking হচ্ছে, তাতে সব লিঙ্কে ক্লিক না করাই ভালো। কিন্তু, আপনি যদি সঠিক ভাবে জানেন তাহলে আপনি ক্লিক করতে পারেন।

ponniyin selvan movie download‌‌ Filmyzilla

Filmyzilla একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট, সম্প্রতি, এই ওয়েবসাইটে Ponniyin Selvan: I ডাউনলোড করতে পারবেন। অনেকেই এই ওয়েবসাইট থেকে Ponniyin Selvan: I মুভি ডাউনলোড করেছেন। এবং আপনি এই ওয়েবসাইট থেকেও ডাউনলোড করতে পারেন।

Filmyzilla মুভি ডাউনলোড ওয়েবসাইট হল একটি অবৈধ মুভি ডাউনলোড ওয়েবসাইট। আমি এই অ্যার্টিকেলে কোন অবৈধ উপায়ে মুভি ডাউনলোড করার ব্যাপারে আপনাদের উৎসাহিত করছি না, কিন্তু এই ওয়েবসাইট গুলোর সাহায্যে আপনি যেকোনো Release Bollywood, Hollywood, South Indian Movies, Upcoming Movies Download করতে পারবেন।

Importent Links

CB HomepageClick Here
WB Scholarship NewsVisit Now
CB Telegram GroupJoin Now

Disclaimer: Our website Canbebangali.com does not promote any kind of piracy and isstrictly against online piracy. We understandand fully comply with the Copyright Acts/Clauses and ensure that we take all steps tocomply with the Act. Through our pages, wewish to inform our readers about piracy andstrongly encourage our readers to avoidsuch platforms/websites. As a firm, westrongly support the Copyright Act. Weadvise our readers to be very cautious andavoid visiting such websites. Therefore wedo not link these sites on our pages nor dowe provide any download links.

Leave a Comment