PUBG Mobile Lite latest update for Android devices: APK download link for 0.22.1 version

 PUBG Mobile Lite latest update for Android devices: APK download link for 0.22.1 version

About Pubg Mobile Lite:

Pubg Mobile Lite এর নতুন Version 0.22.0 এটি ২০২১ এর সেপ্টেম্বর মাসে প্রস্তত করা হয়েছিল। এই আপডেট টাই ছিল এখনকার সবচেয়ে বড় আপডেট(Update)। তারপর থেকে গেম এরমধ্যে ছোটোখাটো আপডেট করা হয়েছিল। যেমন 0.22.1 যা মাত্র কয়েকটি বন্দুকের স্কীন নিয়ে এসেছিল।
যাদের মোবাইলে Pubg Mobile Lite 0.22.0 Update করা হয়ে গেছে তারা Google Play Store এর মাধ্যমে গেমটি পুনরাবৃত্তী করতে পারবেন। তবে, অনেকেই Pubg Mobile Lite 0.22.0 এর আপডেট করতে পারছেন না। তারা Apk File এর সাহায্যে ডাউনলোড করতে পারবেন। Pubg Mobile Lite Apk File ব্যবহার করার একটি নির্দেশিকা।
Note: It is advised that Indian users avoid downloading the game due to the ban. However, they can play BGMI or wait for BGMI Lite to be released.
(নোট: নিষেধাজ্ঞার কারণে ভারতীয় Pubg Mobile Lite ব্যবহার কারিদের এই Apk File টি ডাউনলোড করতে নিষেধ করা হচ্ছে। কারন, ভারতে Pubg Mobile Lite Ban করা হয়েছে, কিন্তু খুব শীঘ্রই ভারতে Pubg Mobile Lite আসবে বলে জানা গেছে। অতেব, যতদিন ভারতে Pubg Mobile Lite‌ না আসে ততদিন আপনি BGMI খেলতে পারেন বা BGMI LITE এর অপেক্ষা করতে পারেন)

PUBG Mobile Lite new update: How to install 0.22.1 version using APK file

যেহেতু PUBG Mobile Lite new version 0.22.0 আপডেট করতে হবে, সেই জন্য আপনি সর্বপ্রথম দেখে নিন যে আপনার PUBG Mobile Lite এ কোনো ধরনের আপডেট দেখাচ্ছে কিনা। এটি দেখা হয়ে গেলে নীচের দেওয়া উপায় অনুসরণ করতে পারেন:
Step- 1
প্রথমে আপনাকে PUBG Mobile Lite new version 0.22.0 Download করার জন্য পয়াপ্ত খালি জায়গা থাকতে হবে আপনার মোবাইল এ। কম করে হলেও 714 MB. জায়গা খালি রাখতে হবে। 
(Note: এখানে এটা বলার কারণ হল- Pubg Mobile Lite 2GB Ram সম্পর্ন মোবাইলে খেলা হয়, যার ইন্টারনেল স্টোরেজ খুবই কম থাকে)
Step- 2
Pubg Mobile Lite Apk File Download‌ করতে হবে। আপনাকে Apk File Google থেকে ডাউনলোড় করতে হবে।
Step- 3
Apk File Download করা হয়ে গেলে সবকিছু ঠিকঠাক করে Install করে নিন।
Step- 4
উপরের সমস্ত কিছু সঠিক ভাবে কম্পিলিট করা হয়ে গেলে, এখন আপনি গেমটি ওপেন করতে পারবেন। 
Step- 5
এখন আপনার In-Game Download হওয়া শুরু হয়ে যাবে, যা 192.33 MB. সাইজের। এই সব করলেই আপনি গেমটি খেলতে পারবেন।
বিশেষ ঘোষণা: ভারতীয়রা এই Pubg Mobile Lite Apk File Download থেকে দূরে থাকুন, কারন ভারতবর্ষে এই গেমটি নিষিদ্ধ করা হয়েছে।

Leave a Comment