Pubg Mobile Update | Pubg Mobile 2.3 apk Download |

Pubg Mobile Update: আজকের এই অ্যার্টিকেলটি সম্পুর্ন Pubg Mobile 2.3 apk Download এবং Pubg Mobile India Release Date, Pubg Mobile 2.3 Apk Downloads Link ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি Pubg Mobile এর 2.3 আপড়েট (Pubg Mobile 2.3 Apk Download) করতে চান, তাহলে এই আর্টিকেলটি সম্পুর্ন পড়ুন।

Pubg প্রেমিদের জন্য দারুন সুখবর। Pubg Mobile Update নিয়ে এসেছে Pubg Mobile 2.3 Update, এই আপড়েটের সাথে পাবজি (Pubg) নতুন করে ভারতে আবার আসছে, প্রচুর নতুন নতুন ক্যারেক্টরের সাথে।

গোটা বিশ্বের সমস্ত গেমাররা Pubg Mobile এর নতুন আপড়েটের অপেক্ষায় ছিল।‌‌ অবশেষে, Pubg Mobile তার Twitter Handle এ পোস্ট করে জানিয়েছেন যে Pubg Mobile Update(Pubg Mobile 2.3 apk Download) খুব তারাতারি Pubg প্রেমিদের কাছে পৌঁছে যাবে। আর মাত্র দুই এক সপ্তাহের মধ্যে Pubg Mobile New Update Officially Release করা হবে।

Pubg Mobile Update এর যে নতুন ক্যারেক্টরগুলো যুক্ত করেছে, সেগুলোর টেস্টিং করার জন্য Pubg Mobile 2.3 Beta Version Lounch করা হয়েছে। আমি এই আর্টিকেলে Pubg Mobile New Update 2022 সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করবো।

Pubg Mobile Update | Pubg Mobile 2.3 apk Download

Pubg Mobile এর Latest Virsion 2.3 apk Download চলে এসেছে। এখন Pubg Mobile Update‌ এর Beta Version আপনার ডাউনলোড করতে পারবেন। যে সকল Pubg Lover Android Mobile এ Pubg Mobile Update‌ এর Beta Version ডাউনলোড করলে, আপনি সব ক্যারেক্টর এর সুবিধা পাবেন।

Pubg Mobile এর নতুন ভার্সন সেই সকল গেমারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। যাদের Laging Problem এর সমস্যা হতো। এছাড়াও, এই নতুন ভার্সন অ্যান্ড্রয়েড ফোনের জন্য বিশেষ করে ডিজাইন করা হয়েছে। 32Bit & 64Bit এই দুটি ভার্সন নিয়ে আসা হয়েছে, Android Phone এর জন্য। 32Bit Apk File Size 716MB And 64Bit Apk File Size 799MB.আপনার যদি ডাউনলোড করতে চান, তাহলে আমি নিচে লিঙ্ক দিয়েছি, এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

Pubg Mobile Update
Pubg Mobile Update

Android (x32) APK:

https://web.gpubgm.com/m/download_android.html

( Approximate Size: 716 MB)

Android (x64) APK:

https://web.gpubgm.com/m/download_android_1.html

( Approximate Size: 799 MB)

PUBG Mobile 2.3 Beta Download

  • PUBG Mobile 2.3 Beta Virsion Download করার জন্য আপনাকে উপরের লিঙ্কে ক্লিক করতে হবে। এখানে আপনি 32bit or 64bit এর মধ্যে যেকোনো একটা ডাউনলোড় করতে পারবেন।
  • উপরের লিঙ্কে ক্লিক করার পর, আপনার সামনে “Download Android Virsion” লেখা দেখতে পাবেন এখানে ক্লিক করে ডাউনলোড করুন।
  • Pubg Mobile 2.3 Apk File Download করা হলে, এখন আপনাকে মোবাইলের সেটিং ওপেন‌ করতে হবে। এখানে আপনাকে মোবাইলের Install For Unnon Source Option Enable করতে হবে।
  • এরপর,‌ Pubg Mobile 2.3 Apk File টাকে Install করতে হবে। আপনি যদি আগে থেকেই Pubg Mobile Old Virsion ব্যবহার করে থাকেন, তাহলে হয়তো নতুন ভার্সন Install হতে সমস্যা হতে পারে। এরজন্য পুরোনো ফাইল ডিলেট করে নিন।
  • Pubg Mobile 2.3 Apk File Install করা হলে, এখন আপনাকে Storage এর জন্য অনুমতি দিতে হবে। এবং আপনাকে রিসোর্স পেক (resource pack Download) ডাউনলোড করতে হবে।
  • resource pack Download করা হলে, এখন আপনাকে Pubg Game খেলার জন্য গেস্ট হিসাবে Signin করতে হবে। তাহলে আপনি খেলতে পারবেন।
CB HomepageClick Here
WB Scholarship NewsVisit Now
CB Telegram GroupJoin Now

2 thoughts on “Pubg Mobile Update | Pubg Mobile 2.3 apk Download |”

Leave a Comment