Raksha Bandhan Full Movie Download 1080p | Raksha Bandhan (Flim)

Raksha Bandhan‌ সিনেমাটি ভারতীয় হিন্দি ভাষায় তৈরি পারিবারিক, কমেডি-ড্রামা এর ভরপূর একটি সিনেমা। আজকে আমি ‌Raksha Bandhan Full Movie Download 1080p নিয়ে আলোচনা করবো। আপনি যদি এই সিনেমাটি ডাউনলোড করতে চান, তাহলে এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন।

Raksha Bandhan‌ Movie 2022 – এই সিনেমাটি পরিচালনা করেছেন Aanand L. Rai এটি সম্পুর্ন ভারতীয় হিন্দি ভাষায় তৈরি করা পারিবারিক, কমেডি-ড্রামা এর ভরপূর একটি সিনেমা। এই সিনেমাটি কাহিনী লিখেছেন Himanshu Sharma And Kanika Dhillon.

Raksha Bandhan‌ Movie তে মূখ্য ভূমিকাই রয়েছেন Akshay Kumar, Bhumi Pednekar, Sadia Khateeb, Sahejmeen Kaur, Smrithi Srikanth and Deepika Khanna চএছাড়াও আরো অনেক।

Raksha Bandhan‌ Movie এর কাহিনী কি ?

Raksha Bandhan‌ Movie এর কাহিনী হল লালা কেদারনাথ নামক এক ব্যক্তি এবং তার ৪ বনকে নিয়ে। লালা কেদারনাথ একটা চার্ট সব(Chaat Shop) চালাতো যেটা তার বাবা শুরু করেছিল।

লালা কেদারনাথের মা বিছানাগত সে তার মাকে কথা দেয় যে সে তার চার বোনের ভালো জায়গায় বিয়ে দিবে। লালা তার বোনেদের বিয়ে দেওয়ার জন্য যথেষ্ট চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঠিক এই সময় লালা কেদারনাথ তার ছোটো বেলার ভালোবাসা সপ্নার সাথে দেখা হয়।

কিন্তু, লালা তার বোনেদের কথা চিন্তা করে সে সব কথা ভোলার চেষ্টা করে। কিন্তু সপ্না সেটা বুঝতে পারে। সপ্না বুঝে যায় যে লালার তার মাঝের সমস্যার কারণ হচ্ছে তার চার বোন। এই বুঝতে পেরে সপ্না অপেক্ষা করতে থাকে, যত দিন না লালার চার বোনের বিয়ে হয়।

Raksha Bandhan Full Movie Download 1080p

Raksha Bandhan Full Movie Download 1080p

Directed byAanand L. Rai
Writed ByHimanshu Sharma And Kanika Dhillon.
Produced byZee Studios Aanand L. Rai Himanshu Sharma Alka Hiranandani
StarringAkshay Kumar Bhumi Pednekar Sadia Khateeb Sahejmeen Kaur Smrithi Srikanth Deepika Khanna
Narrated bySadia Khateeb
CinematographyK.U. Mohanan
Edited byHemal Kothari
Production companiesZee Studios Colour Yellow Productions Cape of Good Films
Music byScore: Ishaan Chhabra Songs: Himesh Reshammiya
Distributed byZee Studios
Release date11 August 2022
Running time118 Minutes
Country India
Language Hindi
Budget70 Chores
Box office8 Crores

Raksha Bandhan Full Movie Download 1080p In Bangla

Canbebangali Official WebsiteVisit Now
Canbebangali Telegram GroupJoin Now

Raksha Bandhan‌ Movie Full Movie Download 1080p Filmyzilla

Filmyzilla একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট, সম্প্রতি, এই ওয়েবসাইটে Raksha Bandhan‌ Movie Full Movie Download করতে পারবেন। অনেকেই এই ওয়েবসাইট থেকে রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করেছেন। এবং আপনি এই ওয়েবসাইট থেকেও ডাউনলোড করতে পারেন(How to download Raksha Bandhan‌ Movie Full Movie in Bangla)

আপনি যদি মালিকের অনুমতি ব্যতীত যে কোন মুভি ডাউনলোড করা একটি অপরাধ। যে কোন অবৈধ উপায়ে মুভি ডাউনলোড করার ব্যাপারে আমি আপনাদের উৎসাহিত করছি না, কিন্তু এই ওয়েবসাইট গুলোর সাহায্যে আপনি যেকোনো Release Bollywood, Hollywood, South Indian Movies, Upcoming Movies Download করতে পারবেন।

Raksha Bandhan‌ Full Movie Download 1080p inTamilrockers

Tamilrockers বিশ্বের একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট. এই ওয়েবসাইটে আপনি মারাঠি, বলিউড, হলিউড, দক্ষিণের সমস্ত সিনেমা ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইটটি সরকার বন্ধ করে দিয়েছে, কিন্তু প্রতিবারই এই ওয়েবসাইটের মালিক একটি নতুন ডোমেইন নিয়ে আসে যার সাহায্যে মুভি ডাউনলোড করা যায়। আপনি এই ওয়েবসাইট থেকে রক্ষা বন্ধন সিনেমা ডাউনলোড করতে পারেন।

আজকের সময়ে রক্ষা বন্ধন মুভি এই ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে এবং অনেকেই এই ওয়েবসাইট থেকে রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করছে। এই ওয়েবসাইট থেকে রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করার জন্য আপনাকে সাইটে আসতে হবে। আপনি এই ওয়েবসাইটে অরিজিনাল মুভি ডাউনলোড করতে পারবেন না, এটা হল ডাবিং হবে। আপনি যদি রক্ষা বন্ধন সিনেমাটি উপভোগ করতে চান তবে এটি সিনেমা হলে দেখুন।

Raksha Bandhan‌ Full Movie Download In Filmywap

Filmywap একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট, এই ওয়েবসাইটটি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলি ডাউনলোড করার জন্যও উপলব্ধ। এই ওয়েবসাইটে, মারাঠি, বলিউড, হলিউড, দক্ষিণের সমস্ত সিনেমা ডাউনলোড করার জন্য উপলব্ধ।

বর্তমানে আপনি এই ওয়েবসাইট থেকে রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করতে পারেন (Raksha Bandhan‌ Full Movie Download 1080p)আর এই ওয়েবসাইটের সাহায্যে অনেকেই রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করেছেন। আপনিও এই ওয়েবসাইট থেকে Raksha Bandhan‌ মুভি ডাউনলোড করতে পারেন। আমি আপনাকে এই ওয়েবসাইট গুলো থেকে মুভি ডাউনলোড করার জন্য উৎসাহিত করছি না।

Filmywap ওয়েবসাইট হল একটি Third Party ওয়েবসাইট, যেটি যেকোন মুভিকে মুক্তির কিছুক্ষণ পরে ডাউনলোডের জন্য রাখে। এর কারণে মূল মুভি কোম্পানি তাদের ইনকাম হারায়।

Raksha Bandhan‌ Full Movie Download In Telegram Link

আজ, সময়ে রক্ষা বন্ধন সিনেমার নামে প্রচুর টেলিগ্রাম অ্যাকাউন্ট তৈরি হয়েছে যেখানে আপনি Raksha Bandhan‌ Full Movie Download করতে পারবেন। আসলে এই টেলিগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার বাড়াতে একটি মুভি ডাউনলোড লিঙ্ক ব্যবহার করে থাকেন।

বড়ো বড়ো মুভি ডাউনলোড ওয়েবসাইট থেকে যেকোনো মুভির লিঙ্ক নিয়ে তারা তাদের টেলিগ্রাম একাউন্টে রাখে এবং তার টেলিগ্রাম একাউন্টে ফলোয়ার বাড়ায়।এই ওয়েবসাইট বা টেলিগ্রাম অ্যাকাউন্ট থেকে সিনেমা ডাউনলোড করা একটি অপরাধ, আপনার এই ধরনের ডাউনলোড প্রক্রিয়া থেকে দূরে থাকাই উচিত।

Raksha Bandhan‌ Full Movie Download In iBomma

iBomma একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট। আপনি এই ওয়েবসাইটে বলিউড, হলিউড, দক্ষিণ, মারাঠি এবং আরও অনেক কিছু সিনেমা ডাউনলোড করতে পারেন। এই ওয়েবসাইটে আপনি রক্ষা বন্ধন মুভি ডাউনলোড করতে পারেন যা একেবারে বিনামূল্যে।

এই ওয়েবসাইটে আপনি 720p, 480p, HD, Full HD, 1080p ফরম্যাটে এবং 300mb-এ মধ্যেও মুভি ডাউনলোড করতে পারবেন।iBomma একটি বেআইনি Movie Download Website কিন্তু এটি খুবই জনপ্রিয় একটি সাইট। বর্তমান সময়ে এই সাইটগুলো প্রায় সবাই ব্যবহার করে থাকেন।

সবশেষে,

আপনি যদি Movie Download Website থেকে Raksha Bandhan‌ Full Movie Download করতে চান, তাহলে আপনি সেটা করতে পারবেন। কিন্তু এখানে একটা কথা হচ্ছে। এই Movie Download Website গুলো বেআইনি ভাবে মুভি পাইরাসি করে, যার ফলে অরিজিনাল মুভি কোম্পানি অনেক পরিমাণে লোকশান হয়। আর এই সাইটগুলোতে অরিজিনাল মুভি ডাউনলোড করতে পারবেন না। এখানে সব হল ডাবিং মুভি ডাউনলোড করতে পারবেন।

Leave a Comment