Best 5 Real Money Earning Games Without investment in india | Money Earning Mobile Apps

আজকের সময় সবাই মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে চায় (best 5 real money earning games without investment in india) এখন সবাই Money Earning Mobile Apps খুঁজছে। এই কারনে আমি real money earning games without investment in india নিয়ে চলে এসেছি।

এখনকার সময় এমন কিছু Mobile Apps আছে যে গুলোতে আপনি যদি সময় দেন তাহলে আপনি প্রতিদিন নিজের মজুরি বের করতে পারবেন। এমনকি আপনি যদি সঠিকভাবে কাজ করতে পারেন, তাহলে আপনি মাসে ভালো পরিমানের টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি Mobile Apps এর সাহায্যে টাকা ইনকাম করতে চান। তাহলে আজকের আলোচনাতে সঙ্গে থাকুন। আমি best 5 real money earning games without investment in india নিয়ে আলোচনা করবো।

Best 5 Real Money Earning Games Without investment in india
Best 5 Real Money Earning Games 2022

Best 5 Real Money Earning Games Without investment in india

  1. Paytm First Games
  2. RummyCircle
  3. MPL (Mobile Premier League)
  4. Lodo Supreme
  5. Winzo Gold
Telegram GroupJoin Now
My Official WebsiteVisit Now

Paytm First Games

Paytm First Games হল Paytm এরি একটি প্লাটফর্ম। এখানে আপনি বিভিন্ন ধরনের Online Money Earning Game খেলে টাকা ইনকাম করতে পারবেন। Paytm First Games এরমধ্যে ২০০+ আকর্ষনীয় গেম আছে। এখানে আপনি Fantasy Game, Rummy, Quizzes এর মতো গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

Paytm First Games এরমধ্যে কিছু গেম আছে যেখানে আপনি 100% Cashback And Prizes পেতে পারেন। যেমন Loco, Tic Tac Toe, Howzat, Swag Bucks, Qrumble Box, Top Quiz Game, Pass the Bomb, Trivia Live, আরো অনেক গেম থেকে।

Read More; Winzo App থেকে টাকা ইনকাম। Winzo Game

RummyCircle

RummyCircle হল একটি Best Paytm money earning game. RummyCircle একটা খুবই জনপ্রিয় এবং বিশ্বাসযোগ্য Online Money Earning Platform. এখানে আপনি তাস খেলে টাকা আয় করতে পারবেন।

RummyCircle গেম আপনি pc and mobile দুটোতেই ব্যবহার করতে পারেন। প্রথমে আপনাকে Rummy গেম ডাউনলোড করতে হবে এবং এখানে Ragister করতে হবে যা সম্পুর্ন ফ্রি। Rummy গেমে প্রথমবার অ্যাকাউন্ট তৈরি করলে আপনি ২০০০ টাকা বোনাস (RummyCircle Bonus) পেয়ে যাবেন।

এখানে আপনি যে ২০০০ টাকা বোনাস পাবেন এটার সাহায্যে আপনি RummyCircle কিভাবে খেলতে হয় (How To Play RummyCircle) এটা জানতে পারবেন। তারপর আপনি নিজের টাকা লাগিয়ে টাকা ইনকাম করতে পারবেন (RummyCircle থেকে টাকা ইনকাম)। এছাড়া আপনি এখানে Refer করেও টাকা ইনকাম করতে পারবেন। আপনি RummyCircle Refer করে ৫০০ টাকার Paytm Cash পেতে পারেন।

গোটা বিশ্বের লক্ষ্য লক্ষ্য মানুষ এই Rummy Online Money Earning Game খেলে টাকা ইনকাম করছে। এখানে আপনি টাকা ইনকাম করতে পারবেন এবং এরসাথে অনেক ধরনের Paytm Offers ও পেয়ে যাবেন। যা আপনার কেনাকাটা করতে অনেক সাহায্য করবে।

Read More; Best 6 Way Without Investment Money Earning Mobile.

MPL (Mobile Premier League)

MPL হল একটি বিশ্বাসযোগ্য e-sport and gameing platform. যা ইতিমধ্যে মানুষ খুবই পছন্দ করছে এবং জনপ্রিয় একটি Money Earning Game in india. আমাদের মধ্যে ‌অনেকেই মনে করেন যে MPL গেম (Mobile Premier League) শুধু মাত্র ক্রিকেট প্রেমিকদের জন্য তৈরি করা হয়েছে, কিন্তু এটা মোটেও সত্তি নয়।

এখানে আপনি ক্রিকেট ছাড়াও আরো অনেক Online Money Earning Mobile Games আছে যেগুলো খেলে আপনি Paytm Cash জিত নিতে পারেন। বর্তমানে MPL পরিচালনা করেছে ৬০+ money earning game যার মধ্যে উল্লেখযোগ্য রয়েছে – Fruit Dart, NEW, Pirate Tanks, Ice Jumpd, Fruit Cutter, Tiny Militia.

MPL এর আরো একটা বড়ো পরিচালনা হল MPL Pubg and Garena Free Fire tournaments পরিচালনা করে। MPL অ্যাপে প্রথমবার অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে ৫০ টাকা signup bonus দেওয়া হয়, এবং আপনি MPL App Refer করে ৭৫ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

Lodo Supreme

আপনি কি Lodo খেলতে ভালোবাসেন তাহলে Lodo Supreme অ্যাপ আপনার জন্য। আপনি এখানে নিজের পছন্দের গেম Lodo টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনি নিজের বন্ধুদের সঙ্গে বা অন্যদের সাথে খেলতে পারবেন।

আপনি যদি Lodo ভালো খেলতে পারেন তাহলে আপনি বিশ্বের সামনে নিজের টেলেন্ট দেখান এবং এখান থেকে টাকা ইনকাম করুন। আপনি Lodo Supreme থেকে টাকা ইনকাম করতে পারবেন ২ টাকা থেকে ১৫০ টাকা পর্যন্ত প্রতিটি টুর্নামেন্টে।Lodo Supreme এ প্রতিদিন টুর্নামেন্টে চলতেই থাকে, কিন্তু এখানে একটা মেচ খেলার জন্য আপনাকে ১০ মিনিট সময় দেওয়া হয়।

Lodo Supreme refer করে টাকা ইনকাম করতে পারবেন, এখানে আপনি একটা refer এরজন্য ১৫ টাকা পর্যন্ত পেতে পারেন। এছাড়া আপনি প্রতিদিন Lodo Supreme login করলে আপনাকে কিছু টোকন দেওয়া হয়, যা আপনার ইনকাম বাড়াতে সাহায্য করে।

Winzo Gold

Winzo Gold Hosts 15+ Online Money Earning Games এখানে আপনি প্রতিদিন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। Winzo Gold হল সবচেয়ে পুরোনো Online Money Earning App এখানে আপনি বিভিন্ন ধরনের Money Earning Game পেয়ে যাবেন। এবং এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি Winzo Gold Refer করেন আপনার বন্ধুদের সঙ্গে তাহলে আপনি পেয়ে যাবেন নগদ ৩৪ টাকা প্রতিটা ডাউনলোড়ের জন্য। এছাড়াও আপনি প্রথমবার Winzo Gold signup করার জন্য ৫০ টাকা Winzo Gold signup bonus পেয়ে যাবেন।

Winzo Gold একটা referral program পরিচালনা করে influencers দের জন্য যাকে বলা হয় Winzo Superstar. আপনি এখানে একবার অংশগ্রহণ করলে আপনি Real Cash পেয়ে যাবেন, যা আপনি নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে transfer করতে পারবেন।

আপনি যদি গেম খেলে ভালোবাসেন যেমন – Call of Duty, Clash Royale, Free Fire, etc. আপনি এই গেমের টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবেন এবং এখানে Win হলে এখান থেকে Real Cash জিতে নিতে পারেন।

Money Earning Mobile Apps FAQs.

Q. Paytm Money Earning Games Legal in india ?

Ans: Yes, আমি যে Best 5 Real Money Earning Games Without investment in india নিয়ে আলোচনা করেছি, এসব Legal in india. আরো অনেক Paytm Money Earning Games আছে যেগুলো Legal Money Earning Games.

Q. How to earn money from mobile games ?

Ans: mobile games থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে প্রথমে earn money mobile games বেছে নিতে হবে। এর সেটাকে ডাউনলোড করে খেলতে হবে। তারপর আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

Q. Best 5 Real Money Earning Games?

Ans: Best 5 Real Money Earning Games হল

1/ Paytm First Games

2/ RummyCircle

3/ Winzo Gold

4/ MPL

5/ Lodo Supreme

Latest Posts ❤️