Redmi 6A Mobile Blast | Redmi মোবাইল ‌ফেটে মৃত্যু এক মহিলার, জানুন বিস্তারিত….

News: মোবাইল ব্লাস্ট হওয়ার ঘটনা প্রায় শোনা যায়, কিন্তু মোবাইল ব্লাস্ট হয়ে মারা গেছে এমন ঘটনা খুবই কম শোনা যায়। দিল্লি এনসিআর (Delhi NCR) এ Redmi মোবাইল ‌ফেটে মৃত্যু হয় (Redmi 6A Mobile Blast) এক মহিলার।

একজন ইউটিউবার ইউটিউবে ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে বিছানায় শুয়ে থাকা অবস্থায় Redmi 6A Mobile Blast হয়ে তার আন্টির মৃত্যু হয়। যদিও Redmi কোম্পানি এই ঘটনার তদন্ত করে দেখছে।

MD Talk YT নামে ইউটিউব চ্যানেল, বাস্ট হওয়া মোবাইল এবং বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা তার আন্টির ছবি সোশ্যাল মিডিয়াই শেয়ার করে, এবং জানায় যে Redmi 6A Mobile এর Battery Blast হয়ে তার আন্টির মৃত্যু হয়। মৃত্যু মহিলা দিল্লি এনসিআর (Delhi NCR) এ বাস করছিলেন।

Redmi 6A Mobile Blast
Redmi 6A Mobile Blast

MD Talk YT তার Twitter Handle এ পোস্ট করে লিখেছেন – “কালকে রাতে আমার আন্টির মৃত্যু হয়েছে, তিনি Redmi 6A Mobile ব্যবহার করেছিলেন। তিনি বিছানায় শুয়ে মোবাইল চালাচ্ছিলেন এবং ঘুমানোর সময় মাথায় পাশে মোবাইল রেখে ছিলেন। তার ঘুমানোর কিছু সময়ের মধ্যে মোবাইল ব্লাস্ট হয় এবং তার মৃত্যু হয়ে যায়। এটা আমাদের জন্য খুবই দুঃখজনক ব্যাপার, কোম্পানি এই বিষয়ে সাপোর্ট করুক” ।

View Twitter Handle Post

Redmi 6A Mobile Blast

Redmi কোম্পানি ঘটনার তদন্ত করছে ?

Xiaomi কোম্পানি তার Twitter Handle এ পোস্ট করে লিখেছেন – ” কোম্পানি মৃত্যুর পরিবারের কাছে যাবে এবং ঘটনার তদন্ত করে দেখবে। Xiaomi কোম্পানি জানান যে তাদের কাছে গ্ৰাহকের সুরক্ষা প্রথম, তারা এই ধরনের ঘটনা ‌কে খুবই গুরুত্বপূর্ণ ভাবে সমাধান করার চেষ্টা করবে। তাদের টীম প্রভাবিত পরিবারের সঙ্গে যোগাযোগ করছে এবং ঘটনার তদন্ত করছে” ।

হরিয়ানার একজন ইউটিউবার ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, মৃত্যু মহিলার ছেলে ভারতীয় সেনাবাহিনীর কর্মরত এবং তাদের পরিবার খুবই সাধারণ ভাবে কাটছে।

ইউটিউবার তার Twitter Handle এ পোস্ট করে লিখেছেন – ” মৃত্যুর পরিবার খুবই সাধারণ জীবনযাপন করেন, তার ছেলে ভারতীয় সেনাবাহিনীর কর্মরত। তিনি মোবাইল ব্যবহার করতো শুধু ফোন করার জন্য এবং ইউটিউব ভিডিও দেখার জন্য। এখন যদি কোম্পানি নিজেদের গলতি না মেনে নেয়, এবং এই ঘটনার দ্বায়িত্ব না নেই তাহলে আমাদের মতো সাধারণ মানুষের করার কিছুই নেই,” ।

মোবাইল দিয়ে Android App তৈরি করার উপায় | How To Create Android App Form Mobile in Bangla – Canbebangali

Tranding Topic

সবশেষে, দর্শক আপনার যারা বিছানায় শুয়ে মোবাইল ব্যবহার করেন বা মোবাইল চার্জে লাগিয়ে ব্যবহার করেন, তাদের জন্য একটা কথা – মোবাইল চার্জে লাগিয়ে ব্যবহার করবেন না, এর কারণ হচ্ছে। আপনি তখন মোবাইল ব্যবহার করেন। তখন মোবাইল গরম হয় এবং সেই অবস্থায় চার্জে থাকলে আরো গরম হবে যার ফলে ব্যাটারি ব্লাস্ট হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

আমার যারা দর্শক আছেন, তাদের কাছে আমার অনুরোধ বিছানায় ঘুমানোর সময় মাথায় পাশে মোবাইল রাখবেন না, চার্জে লাগিয়ে মোবাইল ব্যবহার করবেন না। মোবাইল সবসময় বিছানা থেকে দূরে টেবিলে বা অন্য জায়গায় রেখে ঘুমিনোর চেষ্টা করবেন। ধন্যবাদ 🙏

Leave a Comment