Sonam Kapoor-Anand Ahuja’s New Delhi residence robbed, cash and jewellery worth Rs 1.41 Crore stolen

 

Sonam Kapoor – Anand Ahuja: 1.41 Crore নগত টাকা এবং সোনার ডাকাতি, পুলিশ তদন্ত করছে – canbebangali

New Delhiনয়াদিল্লিতে সোনম কাপুর এবং আনন্দ আহুজার বাড়িতে ভাঙচুর, নগত 1.41 কোটি টাকা এবং সোনার গয়না চুরি হয়েছে(Sonam Kapoor House Robbed)। সোনম কাপুর এর শাশুড়ি এর আগে তুঘলক রোড় থানায় তাদের বাড়িতে এই ধরনের অবরোধের অভিযোগ করে ছিলেন, যা একটি সংবাদ মাধ্যম জানা গেছে।

এই মামলায় হাই প্রোফাইল প্রকৃতির লোক আছে বলে মনে করা হচ্ছে। এরজন্য দিল্লি পুলিশের সিনিয়র অফিসারদের নিয়ে একটি তদন্ত দল গঠনের পরিকল্পনা করা হচ্ছে। 

এবিপি নিউজ মারাঠি সংবাদ মাধ্যম জানা যায় যে, সোনম এবং আনন্দ(sonam-anand) এর কর্মচারীদের জিঙ্গাসাবাদ করা হচ্ছে। তার বাড়িতে মোট কর্মাচারীর সংখ্যা 34 জন যার মধ্যে 25 জন বাড়িতে কাজ করতো এবং 9 জন ড্রাইভার, মালী এবং অন্যান্য কর্মচারী যাদের প্রত্যেকের সাথে দিল্লি পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

সোনম এবং আনন্দ এর দিল্লির বাসভবনে চুরির তদন্তে দিল্লি পুলিশ এবং এফএফএল(FFL) উভয় কাজ করছে।

সূত্র অনুযায়ী, সোনমের শ্বশুর হরিশ আহুজা এবং শাশুড়ি প্রিয়া আহুজা দিল্লিতে আনন্দ এর দাদি সরলা আবুজার সাথে অমৃতা শেরগলি মার্কে থাকতেন। 11 ফেব্রুয়ারি 2022 আনন্দ এর দাদি সরলা আহুজা যখন তার নগত টাকা এবং সোনার গহনার জন্য আলমারি খোলে তখন দেখতে পায় যে টাকা এবং সোনার গহনার কোনো টাই আলমারি তে নেই । এরপর, 23 ফেব্রুয়ারি এই চুরির অভিযোগে করা হয় থানায়। সরলা আহুজা পুলিশের কাছে অভিযোগ করেন যে তার প্রায় দুই বছরের জমানো গহনা চুরি হয়েছে। 

এই অভিযোগের পাওয়ার পর পুলিশ সোনম এবং আনন্দ এর বাড়িতে চুরির তদন্ত শুরু করে, এবং পুলিশ আগের বছরের সিসি টিভি ফুটেজও চেক করেন, যে এতে কিছু তথ্য পাওয়া যাক কি না।

একটি সংবাদ সূত্রে জানা যায় যে, সোনমের শ্বশুর এর কোম্পানি গতমাসে আইনের 27 কোটি টাকা কেলেঙ্কারি করেছে। এই কেলেঙ্কারি মোট দশজনকে আটক করা হয়েছে। 

বর্তমানে সোনম কাপুর(Sonam Kapoor) এবং আনন্দ আহুজা(Anand Ahuja) মুম্বাইয়ে সোনমের বাবা অনিল কাপুর এর সঙ্গে থাকেন। এই দম্পতি তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

Leave a Comment