Telsa Phone ip 5G 2022, Price, Release Date এছাড়া এর গুরুত্ব পূর্ণ ফিচারস যা অবিশ্বাস্য..

Telsa Phone ip 5G 2022, Price, Release

Telsa Phone ip 5G 2022 সম্প্রতি সময়ে টেলসা কোম্পানি এই ফোনটি তৈরি করেছে, আপনারা হয়তো সকলেই জানেন যে আজকের দিনে টেলসা কত বড় কোম্পানি । টেলসা কোম্পানি সেল্ফ ড্রাইভিং গাড়ি এবং মহাকাশ গবেষণার দিক দিয়ে টেকনোলজির শিখরে আছে, অন্য দিকে Telsa Phone ip 5G 2022. এই ফোনটি পরবর্তী প্রজন্মের স্মাটফোন হিসাবে ব্যবহারিত হবে । তবে এই Telsa Phone ip 5G এর কাজের কথা শুনলে অবাক হয়ে যাবেন । এই ফোন আগামী 2022 এ বাজারে আসবে ।

Best 6 Mobile Phone under 5000 | ৫ হাজার টাকার ভালো মোবাইল ফোন | Canbebangali

এই ফোনের ক্ষমতা জানলে হতবাগ হয়ে যাবেন, টেলসা কোম্পানির CEO এলেন‌‌ মাস্ক জানিয়েছেন এই ফোনে ব্যবহার কারি সকল প্রকার সামগ্ৰী আপনি বিশ্বের যে কোনো স্থানে পেয়ে যাবেন। এছাড়া আপনি এই ফোন পৃথিবীর যে কোনো প্রান্তে বা মঙ্গল গ্রহেও নিয়ে গেলেও নেটওয়ার্কের কোনো সমস্যা হবে না, কারন‌ এই ফোনটি সরাসরি সেটালাইট থেকে নেটওয়ার্ক সংয়োগ করবে।

স্টার-লিঙ্ক : এই ফোনের আরো একটি নতুন ফীচাস, আমার যখন সাধারণ মোবাইলে কিছু ডাউনলোড় করি তখন তার স্পিড খুব কম হয় । কিন্তু টেলসা ফোন আইপি 5G মোবাইলের ডাউনলোড স্পিড সবচ্চ  150MBps থেকে 200MBps. এছাড়া এই ফো‌ন আপনার মাইন্ড পড়তে পারবে, যেমন মোবাইল টা ব্যবহার করার সময় আপনি ভাবছেন ইউটিউব খুলবো‌ ঠিক সেই সময় ইউটিউব চালু হয়ে যাবে । আসলে এটা একটা অবিশ্বাস্য হলেও সত্যি । এই বাজারে আসলে সকল প্রকার স্মাট ফোন‌কোম্পানি গুলো ধ্বংশ হয়ে যাবে।

Telsa Phone ip 5G 2022 বাজারে আসার তারিখ

টেলসা ফোন আইপি 5G বাজারে আসাবে আগামী বছর ২০২২এ তবে আনুমানিক ভাবে বলা হয়েছে ২০২২এ ডিসেম্বর মাসের ২১ তারিখে বাজারে ছাড়বে। 

 

Telsa Phone ip 5G Features : টেলসা কোম্পানি এই ফোনের প্রসেসর,স্কিনের আকার,রেম সাইজ, ব্যাটারি এমইচ বা অন্যান্য যাবতীয় সম্পর্কে তেমন‌ কিছু জানকারি দেয়নি।

Telsa Phone ip 5G Price : টেলসা ফোন আইপি 5জি এর দাম জানার জন্য অনেকে অস্থির হয়ে যাচ্ছেন, টেলসা ফোন আইপি 5জি এর দাম এখন প্রকাশিত হয়নি তবে অনুমান করা হচ্ছে এই ফোনের স্টাটিং দাম $1200 USD যা ভারতীয় টাকায় 120000

1 thought on “Telsa Phone ip 5G 2022, Price, Release Date এছাড়া এর গুরুত্ব পূর্ণ ফিচারস যা অবিশ্বাস্য..”

Leave a Comment