Uninor Sim Lifetime Free Call Internet | মাত্র ১০ টাকাতে সারাজীবন ফ্রি কল এবং ইন্টারনেট | Canbebangali

Uninor Sim Lifetime Free Call Internet: Uninor Telecom Company ভারতে আবার নতুন সুবিধা নিয়ে আসছে। সাম্প্রতি সময়ে বিভিন্ন নিউজে বলা হচ্ছে যে, Uninor Sim Lifetime Free Call Internet এর সুবিধা দিচ্ছে। আজকের আলোচনাতে জানবো Uninor Sim Lifetime Free Call Internet এর খবর কতটা সত্তি আর Uninor Sim Booking, Uninor Sim Recharge Plan ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

Uninor Telecom Company প্রথম Telecom Company ছিল, যে গ্ৰাহকদের খুবই জনপ্রিয় ছিল। এর কারণ হচ্ছে – Uninor Telecom Company গ্ৰাহকদের Full Recharge Provide করতো, গ্ৰাহক যদি ১০ টাকা Recharge করতো তাহলে তাকে ১০ টাকাই দেওয়া হতো। এক কথায় গ্ৰাহক যত টাকা Recharge করতো, তাকে তত টাকায় দেওয়া হতো।

কিন্তু, সাম্প্রতিক কিছু কারণের জন্য এই Uninor Sim কোম্পানি বন্ধ হয়ে যায়। কিন্তু, Uninor Sim ভারতে আসছে Jio, Airtel, Vi Sim কে পিছিয়ে ফেলতে। মাত্র ১০ টাকা দিয়ে একবছরের জন্য Free Call Internet এর সুবিধা। এছাড়া, থাকছে Lifetime Validity যা গ্ৰাহকদের জন্য খুবই খুসির খবর হতে পারে।

Uninor Sim Lifetime Free Call Internet

Uninor Telecom Company এর পর থেকে বড়ো খবর সামনে আসছে, যে Uninor Sim Lifetime Free Call Internet এর সুবিধা নিয়ে ভারতে আসছে। Uninor Sim এমন কিছু সুবিধা নিয়ে আসছে, যা Airtel, Vi (Idea/Vodafone) Jio, BSNL কে পিছিয়ে ফেলতে পারে। মাত্র ১০ টাকায় Lifetime Talktime এর সুবিধা দিচ্ছে। যেখানে Uninor Sim Lifetime Incoming call Free সুবিধা দেওয়া হবে।

এছাড়াও, আপনি একবছরের জন্য Free 4G Internet & Calling এর সুবিধা পাবেন (Uninor Sim Lifetime Free Call Internet)। কিন্তু, এই খবর কতটা সত্তি এটার বিষয়ে নিচে আলোচনা করা হয়েছে।

Canbebangali Official Websitehttps://canbebangali.com/
WB Scholarship Newshttps://scholarshipnews.in/
Uninor Sim Lifetime Free Call Internet
Uninor Sim Lifetime Free Call Internet

Uninor Sim Internet & Calling Recharge Plan

সর্বপ্রথম আপনাকে জানিয়ে দিয় যে Uninor Sim ভারতের সব জায়গায় চালু ছিল না, ভারতের সামান্য কিছু শহরে এই সিম চালু ছিল। কিন্তু, দ্বিতীয় বার ভারতে Uninor Sim Lifetime Free Call Internet এর সুবিধা নিতে আসছে। Uninor Sim এক সময়ের সবচেয়ে জনপ্রিয় Telecom Company ছিল, যা Airtel, Vi, Idea, Vodafone, Jio, BSNL কে পিছিয়ে রেখেছিল।

কিন্তু, কিছু কারনের জন্য Uninor Sim বিক্রি হয়ে যায় Airtel Telecom Company কাছে। কিন্তু, আবার সে আসছে, রাজত্ব করতে। Uninor Sim প্রথম Telecom Company যে গ্ৰাহকদের Rs.10 Recharge এ 10 টাকাই Talktime, Rs. 50 Recharge এ 50 টাকাই Talktime দিত। এক কথায় গ্ৰাহকদের Full Talktime Provide করতো।

বর্তমান সময়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে এবং নেটিজেনদের কাছ থেকে খবর আসছে যে Uninor Sim মাত্র 10 টাকা দিয়ে Lifetime Free Incoming Calling পরিষেবা দিচ্ছে। এছাড়াও, Uninor Sim 1 years Free Internet, Calling পরিষেবা নিয়ে ভারতে আসছে। আরো, শোনা যাচ্ছে যে, Uninor Sim Calling 10 পয়সা এবং 30 পয়সা হিসাবে চার্জ করা হবে, এবং Uninor Sim To Uninor Sim Lifetime Incoming, Outgoing Calling Free.

বিভিন্ন সংবাদ মাধ্যমে শোনা যাচ্ছে, ভারতের বড়ো বড়ো টেলিকম কোম্পানি কে টক্কর দিতে বাজারে আসছে Uninor Sim. এই সময় ভারতের সবচেয়ে Fastest Telecom Company Jio & Airtel. Uninor Sim যদি এদের কে পিছিয়ে ফেলতে চায়, তাহলে এই সময়ে Uninor Sim এরপক্ষে এটা মটোও সম্ভব নয়। Uninor Sim Telecom Company এর পক্ষ থেকে এই ব্যাপারে কোনো মন্তব্য করা হয়নি।

তাহলে কি এই নিউজটি মিথ্যা, আসলে এই খবরটা কতটা সত্তি এবিষয়ে এই সময় সঠিকভাবে বলা সম্ভব নয়, হতে পারে Uninor Sim এর সিক্রেট কোনো‌ পরিকল্পনা চলছে। কিন্তু, আমি যত দূর জানতে পেরেছি, তাতে Uninor Sim এর পক্ষে Uninor Sim Lifetime Free Call Internet এর সুবিধা দেওয়া সম্ভব নয়। কিন্তু, এই বিষয়ে যখনি কোনো খবর আসবে, আমি আপনাদের সবার প্রথমে জানিয়ে দিব।

Uninor Sim Booking

আপনার যদি Uninor Sim Booking করতে চান, তাহলে আপনাকে অপেক্ষা করতে হবে। কারণ, এখনো Uninor Sim Booking এর সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায় নি।

Uninor Sim Recharge Plan

১০ টাকা দিয়ে লাইফটাইম ফ্রি ইন্টারনেট এবং কলিং পরিষেবা। কিন্তু, এই খবর কতটা সত্তি এবিষয়ে সঠিক সংবাদ পাওয়া যায়নি। Uninor Sim Recharge Plan সম্পর্কে যদি কোনো খবর আসে তাহলে আমি আপনাদের সামনে সবার আগে নিয়ে আসবো। এছাড়া, আপনি আমার Telegram Group Join করতে পারেন। এই ধরনের News পাওয়ার জন্য।

Leave a Comment