Uunchai: First Look Poster | Uunchai | Parineeti Chopra Upcoming Movies 2022

Uunchai: বলিউড অভিনেত্রী Parineeti Chopra এর Upcoming Movies 2022 ‘Uunchai’ এর‌ First Look Poster সামনে এসেছে। Sooraj Barjatya’s এর Upcoming Bollywood Movies 2022 ‘Uunchai’

Parineeti তার Instagram Account এ ‘Uunchai’ এর‌ First Look Poster পোস্ট করেছেন, এবং তিনি Caption এ লিখেছেন যে ‘সূরজ স্যারের কাছে অত্যন্ত কৃতজ্ঞ এবং চিরকাল ঋণী আমাকে তাঁর #উনচাইতে শ্রদ্ধা দেওয়ার জন্য। আমি তাঁর ছবি দেখে বড় হয়েছি, এবং আজ আমি একটিতে অভিনয় করছি.. আমাকে চিমটি করুন! ধরুন 11.11.22 তারিখে আপনার কাছাকাছি একটি প্রেক্ষাগৃহে এই সুন্দর ফিল্মটি।’

Parineeti’s Uunchai Movie Cast

Parineeti এর “উনচাই” মুভিতে অভিনয় করেছেন – অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানী, নীনা গুপ্তা, এবং ড্যানি ডেনজংপা। এই “উনচাই” মুভিটি পরিচালনা করেছেন Sooraj Barjatya.

Uunchai Movie Release Date

“Uunchai” মুভিটি 11/11/2022 এ আপনার নিকটবর্তী থিয়েটারে রিলিজ করা হবে। আপনার অবশ্যই এই সিনেমাটি দেখবেন।

Uunchai

Uunchai Movie Download In ibomma.com

iBomma একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট। আপনি এই ওয়েবসাইটে বলিউড, হলিউড, দক্ষিণ, মারাঠি এবং আরও অনেক কিছু সিনেমা ডাউনলোড করতে পারেন। এই ওয়েবসাইটে আপনি উনচাই Movie Download করতে পারেন যা একেবারে বিনামূল্যে।

এই ওয়েবসাইটে আপনি 720p, 480p, HD, Full HD, 1080p ফরম্যাটে এবং 300mb-এ মধ্যেও মুভি ডাউনলোড করতে পারবেন।iBomma একটি বেআইনি Movie Download Website কিন্তু এটি খুবই জনপ্রিয় একটি সাইট। বর্তমান সময়ে এই সাইটগুলো প্রায় সবাই ব্যবহার করে থাকেন।

নোট: আপনি এখন উনচাই সিনেমাটি ডাউনলোড করতে পারবেন না, কারন এই সিনেমাটি এখনো রিলিজ করা হয়নি। এছাড়াও, এই ধরনের সাইট থেকে মুভি ডাউনলোড করা খুব একটা সুবিধার নয়।

Download Uunchai Movie

Uunchai Movie Download In Telegram Link

উনচাই সিনেমার নামে প্রচুর টেলিগ্রাম অ্যাকাউন্ট তৈরি হয়েছে যেখানে আপনি উনচাই Movie Download করতে পারবেন। আসলে এই টেলিগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার বাড়াতে একটি মুভি ডাউনলোড লিঙ্ক ব্যবহার করে থাকেন।

বড়ো বড়ো মুভি ডাউনলোড ওয়েবসাইট থেকে যেকোনো মুভির লিঙ্ক নিয়ে তারা তাদের টেলিগ্রাম একাউন্টে রাখে এবং তার টেলিগ্রাম একাউন্টে ফলোয়ার বাড়ায়। এই ওয়েবসাইট বা টেলিগ্রাম অ্যাকাউন্ট থেকে সিনেমা ডাউনলোড করা একটি অপরাধ, আপনার এই ধরনের ডাউনলোড প্রক্রিয়া থেকে দূরে থাকাই উচিত।

আপনি যদি Telegram Link থেকে উনচাই Movie Download করতে চান, তাহলে আপনি নিচে Telegram Link থেকে ডাউনলোড় করতে পারবেন।

Uunchai Movie Download In Filmywap

Filmywap একটি খুব বড় মুভি ডাউনলোড ওয়েবসাইট, এই ওয়েবসাইটটি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলি ডাউনলোড করার জন্যও উপলব্ধ। এই ওয়েবসাইটে, মারাঠি, বলিউড, হলিউড, দক্ষিণের সমস্ত সিনেমা ডাউনলোড করার জন্য উপলব্ধ।

বর্তমানে আপনি এই ওয়েবসাইট থেকে উনচাই Movie Download করতে পারেন আর এই ওয়েবসাইটের সাহায্যে অনেকেই Uunchai Movie Download করেছেন। আপনিও এই ওয়েবসাইট থেকে উনচাই মুভি Download করতে পারেন।

আমি আপনাকে এই ওয়েবসাইট গুলো থেকে মুভি ডাউনলোড করার জন্য উৎসাহিত করছি না। Filmywap ওয়েবসাইট হল একটি Third Party ওয়েবসাইট, যেটি যেকোন মুভিকে মুক্তির কিছুক্ষণ পরে ডাউনলোডের জন্য রাখে। এর কারণে মূল মুভি কোম্পানি তাদের ইনকাম হারায়।

Disclaimer: Our website Canbebangali.com does not promote any kind of piracy and isstrictly against online piracy. We understandand fully comply with the Copyright Acts/Clauses and ensure that we take all steps tocomply with the Act. Through our pages, wewish to inform our readers about piracy andstrongly encourage our readers to avoidsuch platforms/websites. As a firm, westrongly support the Copyright Act. Weadvise our readers to be very cautious andavoid visiting such websites. Therefore wedo not link these sites on our pages nor dowe provide any download links.

Importent Links

CB HomepageClick Here
WB Scholarship NewsVisit Now
CB Telegram GroupJoin Now

1 thought on “Uunchai: First Look Poster | Uunchai | Parineeti Chopra Upcoming Movies 2022”

Leave a Comment