Vivo Flying Drone Camera Phone | বিশ্বের প্রথম উরন্ত ক্যামেরা ফোন | Vivo Flying Drone Camera‌ Price, Battery, Specifications

Vivo Flying Drone Camera Phone: সাম্প্রতি সময়ে Vivo Mobile Manufacturer Company একটি নতুন মোবাইল ফোন বাজারে নিয়ে আসছে। যার নাম Vivo Flying Drone Camera Phone. Vivo এর এই ফোনটি এই চলতি বছরে অর্থাত 2022 এ বাজারে আসবে।

Vivo এর Flying Drone Camera Phone টি 5G Network এর সঙ্গে‌ Lounch করা হবে বলে জানিয়েছেন সংস্থা। যদি Vivo Mobile Manufacturer Company এই ধরনের Flying Drone Camera Phone Lounch করে তাহলে মোবাইলের বাজারে বিরাট পরিবর্তন হতে পারে।

ভিভো (Vivo) প্রতিবছর Flagship and Budgets Mobile Lounch করে থাকেন। কিন্তু, এবছর যদি Flying Drone Camera Phone Lounch করে তাহলে এখন পর্যন্ত মোবাইল বাজারের সবচেয়ে বড় লাঞ্চ(Lounch) হবে। যা ভিভো (Vivo) কে বিশ্বের সেরা ব্র্যান্ড করতে পারে।

যেমনটা আমরা এই মোবাইলের নাম থেকে বুঝতে পারছি (Vivo Flying Drone Camera Phone) এটি একটি উরন্ত ক্যামেরা ফোন। এই মোবাইলের ক্যামেরাই দ্রোন লাগানো আছে, যার সাহায্যে এই মোবাইলের ক্যামেরা উডতে পারবে। Vivo Flying Drone Camera Phone এ 200MP এর ক্যামেরা থাকবে যা ইউজারদের জন্য খুবই সুন্দর একটি বিষয়।

NameVivo Flying Drone Camera
Phone 2022
Release Date22 December 2022 ( Expected)
Staring Price88,500 Rs
RAM/ROM8/12/16/18 GM RAM
128/256/512 GB ROM
Battery6900 mAh Battery
CanbebangaliHome
Vivo Official WebsiteVisit

Vivo Flying Drone Camera Phone 200MP এর বিষয়টি কতটা সত্তি এই বিষয়ে কোনো ধরনের সঠিক পুষ্টি পাওয়া যায়নি। এছাড়াও, এই বিষয়ে সংস্থা কোনো মতামত শেয়ার করেনি। যার ফলে Vivo Flying Drone Camera Phone এর খবরটি কতটা সত্তি তা সঠিক বলা সম্ভব নয়।

Vivo Flying Drone Camera Phone এর ফির্চাস সম্পর্কে যদি আলোচনা করি তাহলে, এই ফোনে থাকছে – কর্নিং গরিলা গ্লাস 7 এর প্রোটেকশন, 6.9 ইঞ্চি এর এমোলেড ফুল এইচডি ডিসপ্লে, 1440×3200 Pixel Regulation, এছাড়াও এই মোবাইলে সর্বদা-অন ডিসপ্লে দেওয়া হবে।

Best 6 Mobile Phone under 5000 | ৫ হাজার টাকার ভালো মোবাইল ফোন | Canbebangali

Tranding Topic
Vivo Flying Drone Camera Phone

Vivo Flying Drone Camera Phone Features

Camera : Vivo এর Flying Drone Camera Phone এ থাকছে 200MP এর রিয়ার ক্যামেরা। এর সাথে থাকছে 32MP এর Ultra Bright Lens, 16MP এর Bright Sensor, 5MP এর Depth Sensor. এছাড়াও, থাকছে 64MP এর Front Camera.

Battery : Vivo এর Flying Drone Camera Phone এ থাকছে 6900 mAh Battery. যা একবার চার্জ করলে 36 ঘন্টা পর্যন্ত চলবে। এছাড়াও, থাকছে 65W Charging এর ক্ষমতা। যা এক ঘন্টার মধ্যে 0-100% করতে সক্ষম।

Specifications : Vivo এর Flying Drone Camera Phone এ থাকছে – 12GB RAM এবং 256GB অথবা 512GB Storage থাকতে পারে। এই ফোনে Android 12 থাকবে বলে জানা যাচ্ছে, যদি কতটা সঠিক তা বলা সম্ভব নয়। এছাড়াও, এই ফোনে থাকছে Qualcomm Snapdragon 898 5G Prosessor.

Vivo Flying Drone Camera Phone Lounching Date.

Vivo এর Flying Drone Camera Phone Lounching Date সম্পর্কে এখনো কোনো খবর সামনে আসেনি। কিন্তু এতটুকু জানা গেছে যে এই চলতি বছরে অর্থাত 2022 এ এই ফোনটি বাজারে আসতে পারে। এর সঠিক কোনো তারিখ এখনো প্রকাশিত হয়নি। Vivo Flying Drone Camera Phone Lounching Date প্রকাশিত হলেই আমরা আপনাদের আসনে নিয়ে আসবো।

Vivo Flying Drone Camera Phone Price In India.

এই ফোনটির দাম ভারতীয় টাকায় প্রায় 88,500 টাকা। যদি এই বিষয়ে সঠিক তথ্য পাওয়া যায়নি।

Vivo Flying Drone Camera Phone Price In Pakistan ?

195000 PKR (Pakistani Rupee)

What is Price of Vivo Drone Camera?

This Vivo Flying Camera Phone price in India, USA Bangladesh can start around $1170 ~ Rs. 85,500 ~ BDT. 99,500 (Expected).

2 thoughts on “Vivo Flying Drone Camera Phone | বিশ্বের প্রথম উরন্ত ক্যামেরা ফোন | Vivo Flying Drone Camera‌ Price, Battery, Specifications”

Leave a Comment