WhatsApp Status New Feature | হোয়াটসঅ্যাপ নতুন আপড়েট

Advertisement

WhatsApp Status New Feature: হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বিরাট সুখবর, WhatsApp Status ব্যবহারকারীদের জন্য WhatsApp Status New Feature নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ(WhatsApp)। এটা হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য এটা আলাদায় একটা অনুভুতি হতে পারে।

গোটা বিশ্বে সবচেয়ে বেশি ব্যবহারকারী এবং Instent Massaging Platform WhatsApp. হোয়াটসঅ্যাপ তার ইউজারদের অভিঙ্গতা বাড়ানোর জন্য প্রায় সব সময় কিছু না কিছু আপড়েট নিয়ে আসে। কিন্তু, এই বার WhatsApp Status এর উপর আপড়েট নিয়ে এসেছে। হোয়াটসঅ্যাপ মনে করে এই WhatsApp Status New Feature হোয়াটসঅ্যাপ ইউজারদের আরো বেশি সময় হোয়াটসঅ্যাপে ধরে রাখতে সাহায্য করবে।

Advertisement

WhatsApp Status New Feature

WhatsApp Status Feature গ্ৰাহকদের অনেক পছন্দের একটি ফির্চাস। হোয়াটসঅ্যাপ ইউজাররা এটা ইউজ করতে ভালোবাসেন। কিন্তু, পুরোনো WhatsApp Status Feature এ অনেক সমস্যা ইউজারদের দেখতে হয়েছে। কিন্তু, WhatsApp Status New Feature এর অনুসারে ইউজাররা WhatsApp Status এ Voice Note ও শেয়ার করতে পারবেন। এক কথায় এখন থেকে হোয়াটসঅ্যাপ ইউজাররা WhatsApp Status Feature এ Audio পর্যন্ত শেয়ার করতে পারবেন।

WhatsApp(হোয়াটসঅ্যাপ) তার এই WhatsApp Status New Feature আপড়েটটি স্টেবল ভার্সনে লাগু করার আগে হোয়াটসঅ্যাপ বিটা ভার্সনে ইউজ করে দেখেন। যদি বিটা ভার্সনে ইউজ করার পর সবকিছু সঠিক থাকে, তাহলে সেটাকে স্টেবল ভার্সনে লাগু করা হয়। এক কথায় WhatsApp Status New Feature আপড়েটটি এখন Beta Version এ আছে। WhatsApp Upcoming ফির্চাসটি WABetainfo তে শুরু করা হয়েছে।

Advertisement

1xbet এ সর্বনিম্ন কত টাকা ডিপোজিট করা যায়

Advertisement

এখন পর্যন্ত আপনি WhatsApp Stutus এ Video, Text, Photo শেয়ার করতে পারতেন। কিন্তু, হোয়াটসঅ্যাপের নতুন ফির্চাস WhatsApp Status New Feature এর সাহায্যে আপনি Audio বা Voice Note পর্যন্ত WhatsApp Stutus হিসাবে শেয়ার করতে পারবেন। হোয়াটসঅ্যাপের এই নতুন ফির্চাসটি খুবই তারাতারি আপনি ব্যবহার করতে পারেন। যদিও এটা এখন Beta Version এ আছে। এছাড়াও, এখন এই ফির্চাসটি শুধুমাত্র iOS ইউজাররা ব্যবহার করতে পারেন।

WhatsApp Status New Feature
WhatsApp Status New Feature

WhatsApp Voice Stutus

হোয়াটসঅ্যাপ যে তার প্লাটফর্মে নতুন ফির্চাস আপড়েট নিয়ে এসেছে, সেখানে হোয়াটসঅ্যাপ ইউজাররা Audio বা Voice Note WhatsApp Status হিসাবে লাগাতে পারবেন। কিন্তু, এখানে আপনি ৩০ সেকেন্ডের বেশি লাগাতে পারবেন না। WhatsApp Voice Stutus ব্যবহার করা কিছুটা WhatsApp Voice Chat এর মতোই। WhatsApp Voice Stutus শেয়ার করার জন্য আপনি একটা মাইক অপশন পাবেন, যেখানে ক্লিক করে আপনি ভয়েস রেকর্ড করতে পারবেন।

কিন্তু, আপনার WhatsApp Voice Stutus সবাই দেখতে পাবে না। আপনি যাদের যাদের সিলেক্ট করবেন, শুধু তারাই আপনার WhatsApp Voice Stutus দেখতে পাবে। এটা করার জন্য আপনাকে Privacy Settings এ গিয়ে বন্ধুদের সিলেক্ট করার অপশন দেখতে পাবেন, এখান থেকে বন্ধুদের সিলেক্ট করতে হবে।

WhatsApp Upcoming Updates

হোয়াটসঅ্যাপ তার ইউজারদের অভিঙ্গতা বাড়ানোর জন্য প্রচুর আপড়েট পরিকল্পনা করছে। কিন্তু, আমরা অনেক তদন্ত করার পর কিছু WhatsApp Upcoming Updates সম্পর্কে জানতে পেরেছি। যার মধ্যে একটা তো আমরা এই অ্যার্টিকেলে আলোচনা করলাম। হোয়াটসঅ্যাপের আর অন্য আপড়েটগুলোর মধ্যে রয়েছে – WhatsApp Screen Lock, WhatsApp Voice Stutus, WhatsApp Carrent Contect List(Web), Whatsapp Community, WhatsApp Poll, Etc.

Imortent Links

CB Homepage Click Here
WB Scholarship News Visit Now

Advertisement
Advertisement

Advertisement

Leave a Comment