Winzo App কি | Winzo App থেকে টাকা ইনকাম | What is Winzo App | canbebangali

 

Winzo App কি ? Winzo App থেকে টাকা ইনকাম করার উপায় কি ? (What is winzo App) canbebangali

Noteএই Winzo গেমিং অ্যাপ্লিকেশনে হার জিত দুটোই আছে, অতেব নিজ দায়িত্বে খেলবেন এবং এটাকে গেম হিসাবে খেলুন। ধন্যবাদ


Winzo App সম্পর্কে বিস্তারিত:

আপনি যদি গেম(Game) খেলতে ভালোবাসেন এবং গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার সবচেয়ে ভালো বিকল্প হতে পারে Winzo App. এই অ্যাপে আপনি ৭০টির বেশি গেম পেয়ে যাবেন, যা খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। Winzo একটি মোবাইল অ্যাপ্লিকেশন এটা ব্যবহার করার জন্য আপনাকে দামি কোনো কম্পিউটার ব্যবহার করতে হবে না। আপনার সাধারণ মোবাইলে এটা ব্যবহার করা সম্ভব। আপনি যদি Winzo App থেকে টাকা ইনকাম করতে চান (How to earn money winzo app) তাহলে আপনাকে এই অ্যাটিকেলটা সম্পূর্ণ পড়তে হবে। আজকে আমি আলোচনা করবো, 

* Winzo App কি?(What is Winzo App) 

* Winzo App কিভাবে ব্যবহার করবেন?(How To Use Winzo App) 

* Winzo App এ অ্যাকাউন্ট কিভাবে বানাবেন ?(How to Create Winzo App Account) 

* Winzo App এ কিভাবে টাকা ইনকাম করা সম্ভব ?(How To Earn Money Winzo App)

আপনি যদি এই অ্যাটিকেলটি সম্পুর্ণ পড়েন তাহলে Winzo App সম্পর্কে বিস্তারিত জানতে আর অন্য কোনো প্রতিবেদন বা অ্যাটিকেল পড়তে হবে না। আপনি যদি অনলাইন গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে সঙ্গে থাকুন। আর সময় নষ্ট না‌ করে শুরু করছি আজকের প্রতিবেদনটি।

Winzo App কি?(What is Winzo App) 

Winzo App একটি টাকা ইনকাম করার গেমিং অ্যাপ্লিকেশন(Money Earning Gameing Application) এখানে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এটাকে Winzo Gold App ও বলা হয়। এখানে আপনি ৭০+ গেম পেয়ে যাবেন। যা খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া, এখানে অনেক ধরনের Contest চলতে থাকে, যেখানে আপনি অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারেন। এই Winzo App এ Fantasy Game গেম খেলতে পারেন, যেমন- MPL, DREAM 11.

এখানে আপনি ১ টাকা থেকে লাখ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আপনি যদি সঠিক ভাবে এই গেম খেলতে পারেন এবং আপনার ভাগ্য যদি আপনার সাথে থাকে তাহলে। 

এখানে আপনি যত টাকা ইনকাম করবেন, সব টাকা আপনি Pytem এবং UPI এর মাধ্যমে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে নিয়ে নিতে পারবেন।

Winzo App কিভাবে ইন্সটল করবেন?(How To Install Winzo App)

Winzo App আপনি গুগল প্লে স্টোরে পাবেন না, এই অ্যাপ ডাউনলোড এবং ইন্সটল করার জন্য আপনাকে যে কোনো ব্রাউজার ব্যবহার করতে হবে। 

Winzo App ডাউনলোড এবং ইন্সটল করার নিয়ম নিচে আলোচনা করা হয়েছে।

➡️ সর্বপ্রথম আপনি গুগল এ সার্চ করুন Winzo Game. এরপর আপনার সামনে Winzo App এর অফিসিয়াল ওয়েবসাইট চলে আসবে। 

➡️ এখানে আপনি Winzo App ডাউনলোড করার অপশন পেয়ে যাবেন। এখান থেকে Get Download এ ক্লিক করে ডাউনলোড করে নিন।

➡️ এখন‌ ডাউনলোড করা সম্পুর্ন হয়ে গেলে, ইন্সটল করে নিন (এখানে অন্য সব অ্যাপের মতো করে ইন্সটল করতে হবে)

Winzo App এ অ্যাকাউন্ট কিভাবে তৈরি করবেন?(How To Create Winzo App Account)

আপনার যদি Winzo App ডাউনলোড করা সম্পুর্ন হয়ে যায়, তাহলে এর পরের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্টেম হল অ্যাকাউন্ট তৈরি। Winzo App এ অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের উপায় গুলো অনুসরণ করুন।

➡️ Winzo App ডাউনলোড করা হয়ে গেছে। এখন আপনি এটাকে ওপেন করুন এবং নিজের ভাষা বেছে নিয়ে নেক্সট(Next) করুন।

➡️ এরপর আপনি নিজের মোবাইল নাম্বার বসিয়ে দিন এবং Send a OTP তে ক্লিক করুন।

➡️ এখন আপনার মোবাইল নাম্বারে একটা ওটিপি বা কল আসবে ভেরিফিকেশন এর জন্য। এটা সম্পূর্ণ করে নিন।

➡️ এখন Apply Referral Code অপশনে ক্লিক করুন। এখানে আপনি যে কারো Referral Code ব্যবহার করতে পারেন বা এটা খালি রাখতে পারেন।

➡️ এরপর Enter Your Name এ ক্লিক করুন এবং আপনার সমস্ত ডিটেল্স পূরন করে নিন। এবং Avatar বেছে নিয়ে আগে বাড়ুন।

➡️ এরপর আপনার Winzo App অ্যাকাউন্ট তৈরি করার কাজ সম্পন্ন হয়ে যাবে।

Winzo App কিভাবে ব্যবহার করবেন?(How To Use Winzo App in Bangla)

Winzo App ব্যবহার করা খুবই সহজ উপায়, এটা ব্যবহার করার জন্য বিশেষ প্রশিক্ষনের প্রয়োজন হবে না। Winzo App ব্যবহার করার উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে (How To Use Winzo App)

➡️ Winzobaazi – এখানে আপনি Winzo App এর অনেক গেমিং অ্যাপ পেয়ে যাবেন। এখন আপনি যে অ্যাপে ক্লিক করবেন, সেই অ্যাপটি ডাউনলোড হয়ে যাবে। এরপর আপনি এই গেমটা খেলতে পারেন।

➡️ Worldwar – Winzo App এর মধ্যে যত ধরনের Contast চলে সব এই *Worldwar* অপশনের মধ্যে পেয়ে যাবেন। এখানে Contast এ অংশগ্ৰহন করার জন্য আপনাকে কিছু টাকা ইনভেস্ট করতে হবে(২,৫,১০টাকা এবং আরো বেশি টাকা)

এখানে আপনি অংশগ্রহণ করার পর জয়লাভ করলে টাকা ইনকাম করতে পারবেন। 

➡️ Winzo Store – এখানে আপনি অনেক বড়ো বড়ো কোম্পানির সুবিধা নিতে পারবেন। যা আপনি খুবই ভালো অফারে পেয়ে যাবেন। যেমন- Hotster Disney, Ola, Bigbazar ইত্যাদি।

➡️ Fantasy League – এখানে আপনি ক্রিকেট এবং ফুটবল এই দুটি গেম খেলে পারবেন। এটা Dream 11 এর মতো এখানে আপনাকে একটা টিম বানাতে হয়। এখানে আপনি যদি সঠিক ভাবে টিম বানিয়ে এক নাম্বার এ আসতে পারেন তাহলে আপনি ৬ লাখ পর্যন্ত টাকা জিতে নিতে পারেন।

➡️ Winzo Tv – এখানে আপনি Popular Games পেয়ে যাবেন। এই গেমগুলোকে আপনি ডাউনলোড়, ফলো এবং এদের সঙ্গে চার্ট করতে পারবেন। এই অপশনের সাহায্যে।

➡️ Promotion – Winzo App এর এই অপশনে যত অ্যাপ দেখতে পাবেন, সব অ্যাপগুলো‌ Promotion এর জন্য এখানে দেওয়া থাকে। আপনি চাইলে এই অ্যাপগুলো ডাউনলোড করতে পারবেন।

Winzo App থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়?(How To Earn Money Winzo App)

Winzo App থেকে টাকা ইনকাম করার জন্য তিনটি প্রধান উপায় হল- 

১/ Fantasy Game খেলে 

২/ World War Game খেলে 

৩/ Refer করে

➡️ Fantasy Game – Winzo App এর সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হল- Fantasy Game এখানে আপনি অনেক গেম পেয়ে যাবেন, যেখানে আপনাকে অংশগ্রহণ করতে হবে। কিন্তু এখানে অংশগ্রহন করার জন্য কিছু টাকা খরচ করতে হবে। এখানে #Dream11 এবং #MPL এর টিম বানিয়ে খেলতে হবে। এখানে আপনি ৬ লাখ পর্যন্ত টাকা জিতে নিতে পারবেন।

➡️ World War Game – Winzo গেম এর World War গেম খেলার জন্য আপনাকে যেকোনো টিম এর মধ্যে অংশগ্রহণ করতে হবে। World War গেমে অংশগ্রহণ করার জন্য আপনাকে ২টাকা খরচ করতে হবে। এবং এখানে আপনি যে টিমের সঙ্গে খেলবেন সেই টিম যদি জয়লাভ করে তাহলে লাভের টাকা সবার মধ্যে সমান পরিমানে ভাগ করে দেওয়া হয়। এই ভাবে এখান থেকে টাকা ইনকাম করা যায়।

➡️ Refer And Earn – Winzo App এটি একটি রেফারেন্স অ্যাপ । এই অ্যাপটি অন্য লোকের কাছে রেফার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন। এখানে একজনকে রেফার করলে আপনি ৫০ টাকা পেয়ে যাবেন। কিন্তু এখানে আপনাকে ২৫ টা রেফার করতে হবে তারপর এই টাকা আপনি নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে নিতে পারবেন বা আপনি নিজের Pytem Wellet এর নিতে পারবেন।

Winzo App থেকে টাকা তোলার উপায় কি?(Winzo App Money Withdrawal Prosess)

Winzo App থেকে টাকা তোলার উপায় খুবই সহজ। এখানে আপনি সর্বনিম্ন ৩ টাকা পর্যন্ত তুলতে পারবেন। এখানে উপার্জন করা সমস্ত টাকা আপনি Pytem, UPI এবং Bank Transfer করতে পারবেন। 

Winzo App টাকা তোলার জন্য আপনাকে Winzo App এর Wallet অপশনে ক্লিক করতে হবে, এরপর আপনাকে Withdrawal অপশনে ক্লিক করতে হবে। এখন কত টাকা তুলবেন এটা বসিয়ে আগে করুন। তাহলেই আপনার সব টাকা নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে আসবে।

Leave a Comment