হোয়াটসঅ্যাপ থেকে টাকা ইনকাম | Earn Money Whatsapp | canbebangali

Earn Money Whatsapp (হোয়াটসঅ্যাপ থেকে টাকা ইনকাম) আজকে আমি এই বিষয়ে বিস্তারিত আলোচনা করবো। যে কিভাবে হোয়াটসঅ্যাপ থেকে টাকা ইনকাম করা যায় | আপনি যদি হোয়াটসঅ্যাপ ব্যবহার করে থাকেন, তাহলে এই অ্যাটিকেলটি সম্পুর্ন পড়ুন, আসা করছি অনেক কাজে লাগবে।

Earn Money Whatsapp: সাম্পতি সময়ে এই অ্যাপটির আধিপত্য সম্পর্কে কারোর হয়তো অজানা নেই, আজকের দিনে পুরো বিশ্বে একে অপরের সঙ্গে Communication অ্যাপ হিসাবে প্রথম স্থানে । আর এই লকড়াউনের সময় তো এর সীমা ছাড়িয়ে গেছে, ইস্কুল, অফিস, কলেজ এবং বিজনেস ইত্যাদি এখন হোয়াটসঅ্যাপ এর দখলে। তাহলে বুঝতেই পারছেন আমি কি বলতে চাচ্ছি। আপনি যে‌ হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন এখান থেকে কখন‌ টাকা উপার্জন করেছেন, অবশ্যই আপনার উওর না ।

আপনি হয়তো জানেন হোয়াটসঅ্যাপ পে এর সাহায্যে টাকা লেনদেন করা যায়। কিন্তু আজকের এই আলোচনাতে আপনি জানতে পারবেন আপনার মোবাইলের প্রিয় অ্যাপটি আপনার দৈনন্দিক দিনের খরচ উপার্জন করে দেবে। তাহলে কি কি কাজ করতে হবে।

Earn Money Whatsapp
Earn Money Whatsapp(হোয়াটসঅ্যাপ থেকে টাকা ইনকাম)

Earn Money Whatsapp (হোয়াটসঅ্যাপ থেকে টাকা ইনকাম)

কি করতে হবে : ফার্স্ট আপনার একটা মোবাইলের প্রয়োজন হবে যেটা আপনার অলরেডি আছে, এবং ইন্টারনেট এর প্রয়োজন হবে সেটাও আছে। তাহলে আর কি করতে হবে।

Whatsapp Friends : আপনার হোয়াটসঅ্যাপ এর ফ্রেন্ড লিস্টে আপনার আসে পাশের সকল বন্ধুদের অ্যাড করেনিন, ইস্কুল, কলেজ এবং অফিসের বন্ধুদের ও অ্যাড করুন ।

Whatsapp Group : আপনি আপনার সকল বন্ধুদের নিয়ে হোয়াটসঅ্যাপ এ গ্ৰুপ তৈরি করুন এবং আপনার বন্ধুদের হোয়াটসঅ্যাপ গ্ৰুপ এ জয়েন হয়ে যান ।

এর পর আসল কাজ আপনাকে এখন করতে হবে।

Read More 1xbet কি ? 1xbet mobile account create ? 1XBET থেকে টাকা ইনকাম করার উপায়

Affiliate Marketing : আপনাকে affiliate marketing এ অ্যাকাউন্ট তৈরি করতে হবে, affiliate marketing অ্যাকাউন্ট তৈরি করার প্রক্রিয়া জানতে এই লিঙ্কে ক্লিক করুন। অ্যাকাউন্ট তৈরি করার পর আপনি টাকা ইনকাম করবেন কি ভাবে।

প্রথমে Affiliate Marketing এর কাজ কি এটা জানা প্রয়োজন : Affiliate Marketing হলো অন্যের জিনিস আপনি বেচতে পারবেন বা যেমন বড় কোনো ব্যবসায়ী খুচরো ব্যবসায়ীদের জিনিস বেচার জন্য দেয় ঠিক একই প্রক্রিয়া, শুধু এখানে ডিজিটাল ভাবে করতে হবে।

জিনিস বেচবেন কি ভাবে : Affiliate Marketing Account তৈরি করার পর বিভিন্ন ধরনের পোডাক্ট খুঁজতে হবে এবং পোডাক্ট সম্পর্কে জানতে হবে, যেমন ধরুন আপনার এক বন্ধু মোবাইল কিনবে বা অন্য কোনো ধরনের পোডাক্ট কিনবে ঠিক এই সময় আপনি আপনার বন্ধুর পছন্দের পোডাক্টের লিঙ্ক তৈরি করে পাঠাতে হবে হোয়াটসঅ্যাপে এবং সে এই পোডাক্ট কিনলে আপনি কিছু টাকা ইনকাম করতে পারবেন। যা আপনার Affiliate Marketing অ্যকাউন্টে জমা হবে। এবং মাসের শেষে এই টাকা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে।

Affiliate Marketing সাধারণ অ্যামাজন (Amazon), ফিলিপকাড (Flipkart) এছাড়া আরো অনেক ধরনের Affiliate Marketing করতে পারেন।

Whatsapp থেকে টাকা ইনকাম ?

Affiliate Marketing, Whatsapp Pay থেকে টাকা ইনকাম করতে পারবেন |

Affiliate Marketing কি ?

Affiliate Marketing হলো অন্যের জিনিস আপনি বেচতে পারবেন বা যেমন বড় কোনো ব্যবসায়ী খুচরো ব্যবসায়ীদের জিনিস বেচার জন্য দেয় ঠিক একই প্রক্রিয়া, শুধু এখানে ডিজিটাল ভাবে করতে হবে।

Leave a Comment