Real money earning games in India 2022 without investment | সেরা ৭টি রিয়াল মানি আর্নিং অ্যাপ 2022

বর্তমান সময়ে মানুষ অনলাইনে টাকা ইনকামের উপর খুবই আগ্ৰহী হয়ে উঠেছে। আমি আজকে “Real money earning games in India 2022 without investment | সেরা ৭টি রিয়াল মানি আর্নিং অ্যাপ 2022” এই বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

দর্শক বর্তমান সময়ে ইন্টারনেট জগতে প্রচুর মানি আর্নিং অ্যাপ (Money Earning Mobile Apps) আছে। কিন্তু, সব অ্যাপ বিশ্বাস যৌগ্য নয়। অনেক অ্যাপ আছে, যেগুলো আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট খালি করতে পারে।

আপনি যদি মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম করতে চান, তাহলে আমি সেরা ৭টি রিয়াল মানি আর্নিং অ্যাপ 2022 নিয়ে এসেছি। যেখানে আপনি রিয়াল মানি আর্নিং করতে পারবেন।

Canbebangali Official WebsiteVisit Now
Telegram GroupJoin Now

সেরা ৭টি রিয়াল মানি আর্নিং অ্যাপ 2022

Real money earning games in India 2022 without investment | সেরা ৭টি রিয়াল মানি আর্নিং অ্যাপ 2022
  1. 1xBet
  2. RummyCircle
  3. Ludo Games: Win Cash Online
  4. Ludo Supreme
  5. Winzo Gold
  6. Paytm First Games
  7. MPL (Mobile Premier League)

1xBet

1xBet বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় একটি অনলাইন মানি আর্নিং গেম। এখানে আপনি ক্রিকেট বেটিং করে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি সঠিক ভাবে এই গেম খেলে পারেন, তাহলে আপনি এখান থেকে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন।

1xBet গেম একটি ক্রিকেট বেটিং গেম, এখানে আপনাকে কিছু টাকা লাগাতে হবে। কারণ, বেশি টাকা উপার্জন করার জন্য কিছু টাকা খরচ করা সাধারণ ব্যাপার।

আপনি এই গেমের মধ্যে যত টাকা ইনকাম করবেন সব টাকা আপনি নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে নিতে পারবেন। এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোর পাবেন না, এটি ডাউনলোড করার জন্য আপনাকে গুগলে গিয়ে 1xBet লিখে সার্চ করুন, তাহলে এর অফিসিয়াল ওয়েবসাইট চলে আসবে, এখান থেকে আপনি এটি ডাউনলোড করতে পারবেন।

1xBet থেকে টাকা ইনকাম করার উপায়

RummyCircle

RummyCircle গেম বর্তমান সময়ে খুবই জনপ্রিয় একটি অনলাইন মানি আর্নিং গেম। এই RummyCircle গেমের প্রচার বড়ো বড়ো সেলিব্রেটিরা করছে। বাস্তবেই এই গেমটি Real Money Earning Games আপনি এখানে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

RummyCircle গেমটি আপনি PC and Mobile দুটোতেই ডাউনলোড় করে খেলতে পারবেন।আপনি যদি RummyCircle গেমে নতুন অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে আপনি 2000 টাকা বোনাস পেয়ে যাবেন।

কিন্তু, এই টাকা আপনি উইথড্র করতে পারবেন(Real money earning games in India 2022 without investment) এছাড়াও আপনি যদি এই গেমটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করেন, তাহলে আপনি 500 টাকা ইনকাম করতে পারবেন।

গোটা বিশ্বের লক্ষ লক্ষ মানুষ এই Rummy Online Money Earning Game খেলে। এবং তারা এখান থেকে ভালো পরিমানের টাকাও উপার্জন করে। Rummy গেমটি হলো তাসের গেম। এখানে আপনি তাস খেলে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি Rummy Online Money Earning Game খেলে, লাক্ষ লাক্ষ টাকা ইনকাম করতে চান, তাহলে আপনাকে সামান্য কিছু টাকা ইনভেস্ট করতে হবে। কারণ, সম্পুর্ন ফ্রিতে আপনি বেশি টাকা উপার্জন করতে পারবেন না।

রামি গেম খেলে যে টাকা ইনকাম করবেন, সব টাকা আপনি Instent Paytm করতে পারবেন। এখানে টাকা তোলার কোনো সমস্যা নেই। যদিও হয় তাহলে সেটা কিছু সময়ের মধ্যেই ঠিক হয়ে যায়।

RummyCircle থেকে টাকা ইনকাম করার উপায়

Ludo Games: Win Cash Online

এটি একটি Real Money Earning Game এখানে আপনি Ludo খেলে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি Ludo প্রেমি হয়ে থাকেন, তাহলে আপনি এখানে থাকে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

এখানে আপনি 2 Player And 4 Player খেলতে পারবেন। এখানে প্রতি মেচ জিতলে আপনি 1 টাকা করে পাবেন। আপনি এখানে যদি ভালো করে খেলতে পারেন, তাহলে আপনি দিনের শেষে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

আপনি এখানে যত টাকা ইনকাম করবেন, সব টাকা আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঠাতে পারবেন।

Ludo Supreme

Ludo Supreme একটি খুবই জনপ্রিয় Ludo খেলার গেম। যারা Ludo খেলতে ভালোবাসেন, তাদের জন্য এটি খুবই ভালো অনলাইন মানি আর্নিং অ্যাপ। Ludo Supreme গেমে অনেক ধরণের আকর্ষনীয় গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি নিজের বন্ধুদের সাথে এই গেমটি শেয়ার করে খেলেন, তাহলে আপনি আরো Extra Offer পাবেন।আপনি এই গেমের প্রতিটা টুর্নামেন্টে 2 টাকা থেকে শুরু করে 150 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

এই গেমের সবচেয়ে বড়ো প্লাস পয়েন্ট হলো এখানে প্রতিটা টুর্নামেন্টে 10 মিনিটের হয়, এবং প্রতিদিন টুর্নামেন্টে খেলা যায়।

আপনি যদি Ludo Supreme গেমটি বন্ধুদের রেফার করেন, তাহলে আপনি 15 টাকা করে পাবেন। আপনি এখানে যত ইনকাম করবেন, সব টাকা আপনি Paytm wallet এ নিতে পারবেন।

Winzo Gold

Winzo Gold হল একটি Oldest Paytm Money Earning App এখানে আপনি 15 টির বেশি গেম খেলতে পারবেন। যা আপনার ভালো ইনকামের উৎস হতে পারে।আপনি যদি এই গেমটি বন্ধুদের সঙ্গে শেয়ার করেন, তাহলে আপনি একটি শেয়ার করে 34 টাকা ইনকাম করতে পারবেন (Winzo Gold Refer And Earn) এবং কেউ যদি আপনার রেফার লিঙ্ক থেকে এই গেম ডাউনলোড করে Signup করে তাহলে আপনি আরো 50 টাকা পেয়ে যাবেন।

এই Winzo Gold গেমটি Referral Program পরিচালনা করে, যা বিভিন্ন সোশ্যাল মিডিয়া ইনফ্লোয়েনসার নিয়ে গঠিত হয়েছে। এটা বলা হয় – Winzo Superstar. আপনি এই Referral Program Join করে Real Money Earning করতে পারবেন।

আপনি এখানে যে টাকা ইনকাম করবেন, সবটাকা আপনি নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঠাতে পারবেন। এখানে আপনি Call of Duty, Clash Royale, Free Fire Max এর মতো গেমে অংশগ্রহণ করতে পারবেন। আপনি যদি এখানে Win হতে পারেন তাহলে টাকা ইনকাম করতে পারবেন।

Paytm First Games

Paytm First Games এটি Paytm দ্বারা পরিচালিত একটি গেম। এখানে আপনি গেম খেলে Real Paytm Cash Win করতে পারবেন। আপনি এখানে 200+ অনলাইন গেম খেলে পারবেন। যেমন – Fantasy Game, Quizzes, Contests, Rummy etc.

Paytm First Games আপনি বিভিন্ন ধরনের অনলাইন মানি আর্নিং গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এবং সে টাকা আপনি নিজের Paytm Wallet এ তুলে নিতে পারবেন।

এটি একটি বিশ্বাসযোগ্য অনলাইন গেম, আমি নিজেও এই গেম খেলি এবং টাকা ইনকাম করি। আপনি চাইলে এই গেমটি ডাউনলোড করতে পারেন।

MPL (Mobile Premier League)

MPL একটি খুবই জনপ্রিয় ই-স্পোট এবং গেমিং প্লাটফর্ম। এটি একটি খুবই জনপ্রিয় অনলাইন মানি আর্নিং অ্যাপ (Money Earning Games in india) অনেকেই মনে করেন, যে এটি একটি ক্রিকেট খেলার গেম, আসলে এটা সত্তি নয়।

MPL (Mobile Premier League) এ আপনি বিভিন্ন ধরনের অনলাইন গেম খেলতে পারবেন এবং এখানে থেকে টাকা ইনকাম করতে পারবেন। এমপিএল 60টির বেশি গেম পরিচালনা করে। যেমন- Fruit Dart, New, Pirate Tanks, Ice Jumps, Fruit Cutter আরো অনেক গেম দেখতে পাবেন।

আপনি যদি প্রথমবার এই গেমটি ডাউনলোড করে Signup করেন, তাহলে আপনি 50টাকা বোনাস পেয়ে যাবেন। এছাড়াও, আপনি যদি এই অ্যাপটি বন্ধুদের রেফার করেন, তাহলে আপনি আরো 75 টাকা পাবেন। এমপিএল এ আপনি যত টাকা ইনকাম করবেন,সব টাকা আপনি নিজের Paytm Wallet এ নিতে পারেন।

সবশেষে,

আপনি যদি অনলাইন মানি আর্নিং গেম খেলে টাকা ইনকাম করতে চান, তাহলে আপনি সেটা করতে পারবেন। কিন্তু, সব জায়গায় হারজিত আছে। আপনি এখানেও হারবেন এবং জিতবেন। আপনি যদি এই সব মেনে নিতে পারেন, তাহলে এই গেমগুলো আপনার জন্য। এই পোস্টটি সম্পর্কে কিছু জানার থাকলে নিচে কমেন্ট করতে পারেন।

FAQs.

Real Money Earning Games Without investment in india?

• RummyCircle • Ludo Games: Win Cash Online • Ludo Supreme • Winzo Gold • Paytm First Games

Real Money Earning Games In India 2022?

1xbet, Dreem11, My11Circle, Rummy Circle, Paytm First Games

Which game is best for money without investment?

Winzo, RummyCircle, 1xBet, Dreem11, My11Circle Etc.

অনলাইন মানি আর্নিং গেম খেলে কত টাকা ইনকাম করা সম্ভব?

অনলাইন মানি আর্নিং গেম খেলে আপনি সর্বনিম্ন 100 টাকা এবং সর্বোচ্চ 1 কোটি টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

Latest Posts ❤️

5 thoughts on “Real money earning games in India 2022 without investment | সেরা ৭টি রিয়াল মানি আর্নিং অ্যাপ 2022”

Leave a Comment